বিনোদনভিডিওসিরিয়াল

আশনি সংকেত! হানিমুনে গিয়েও শান্তি নেই তিথি রুদ্রিকের, সেখানেও হাজির নতুন বিপদ

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই পছন্দের সিরিয়াল দেখতে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। দিনে দিনে দর্শকদের পছন্দের এমনই একটি মেগা সিরিয়াল হয়ে উঠেছে স্টার জলসার ‘বরণ’ (Boron)। তাই বয়স বেশিদিন না হলেও অল্প কয়েক দিনের মধ্যেই এই ধারাবাহিকটি দর্শকমনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে।

ইতিমধ্যেই টিআরপির দৌড়েও ছোট্টো ছোট্ট পায়ে এগোতে শুরু করেছে রুদ্রিক -তিথির (Rudrik-Tithi) মিষ্টি প্রেমের কাহিনী। উল্লেখ্য শুরু থেকেই রুদ্রিক ও তিথির প্রেমকাহিনী আর পাঁচটা গল্পের থেকে খানিকটা হলেও আলাদা। একে অপরের থেকে সম্পূর্ণ বিপরীত হলেও ধীরে ধীরে নিজেদের অজান্তেই একে অপরের সাথে প্রেমের বাঁধনে জড়িয়েছে দুজনে।

এসবের মধ্যেই সম্প্রতি সিরিয়ালের প্লটে এসেছে নতুন টুইস্ট। ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গেছে সিঁথিতে রুদ্রিকের সিঁদুর নিয়েই রাজকে বিয়ে করতে বসেছিল তিথি। যদিও শেষ পর্যন্ত,রাজকে রাস্তা থেকে হটিয়ে ফেলেছে রুদ্রিক।তাই বাধ্য হয়ে হলেও আবারও স্বামী স্ত্রী তিথি-রুদ্রিক।

এবার সিরিয়ালে শুরু হয়েছে তিথি রুদ্রিকের হানিমুন পর্ব। তবে প্রথমে রুদ্রিকের ইচ্ছা ছিল বৌকে নিয়ে হানিমুনে (Honeymoon) প্যারিস, সুইজারল‍্যান্ড বা মালদ্বীপে যাওয়ার। কিন্তু বাদ সাধে তিথি। কারণ তিথির কাছে হানিমুন মানেই দীপুদা। অর্থাৎ বাঙালির প্রিয় ‘দীঘা,পুরী,দার্জিলিং’।

নানান কান্ডের পর শেষমেশ হানিমুনে গিয়েছে তিথি আর রুদ্রিক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাদের হানিমুনের একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে হানিমুনে গিয়েও রোম্যান্স করা তো দূরে থাক রুদ্রিকের সাথে ঝগড়া করে চলেছে তিথি। রাগ করে রুদ্রিককে একা রেখেই সমুদ্রের পাড় বরাবর হাঁটতে শুরু করে তিথি। কিন্তু হানিমুনে গিয়েও শান্তি নেই সেখানেও তিথি রুদ্রিকের পিছু ধাওয়া করে চলে এসেছে রাজ নামের নতুন বিপদ।

Related Articles

Back to top button