বিনোদনসিরিয়াল

সুখবর! বরণ শেষ হওয়ার মাত্র কয়েকদিনের মাথাতেই নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন ‘তিথি’ ওরফে ইন্দ্রাণী

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। তাই সিরিয়াল প্রেমীদের কাছে প্রতিনিয়ত টিভির পর্দায় পছন্দের সিরিয়াল দেখা একপ্রকার রোজকারের অভ্যাসে পরিণত হয়েছে। তাই দেখতে দেখতে কবে যেন সিরিয়ালের পছন্দের চরিত্ররাই হয়ে ওঠেন দর্শকদের ঘরের মানুষ। আর এই কারণেই আচমকা কোনও সিরিয়াল বন্ধের খবর কানে আসতেই মন খারাপ হয়ে যায় দর্শকদের। দিন কয়েক আগেই TRP দৌড়ে পিছিয়ে পড়ে বন্ধ হয়ে গিয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বরণ’।

বড়লোক বাড়ির বখে যাওয়া ছেলে রুদ্রিক (Rudrik) আর মধ্যবিত্ত বাড়ির প্রতিবাদী মেয়ে তিথির (Tithi) সাপে নেউলের সম্পর্ক দিয়ে শুরু হয়েছিল স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল বরণ (Baron)। সিরিয়ালে রুদ্রিকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা সুস্মিত মুখার্জী (Sushmit Mukherjee)। অন্যদিকে নায়িকা মধ্যবিত্ত বাড়ির প্রতিবাদী দায়ীত্বশীল তিথির চরিত্রে অভিনয় করেছিলেন নবাগতা নায়িকা ইন্দ্রাণী পাল (Indrani Pal)। আর মাত্র কয়েকদিনেই এই জুটি দর্শকদের অত্যন্ত পছন্দের হয়ে উঠেছিল।

boron tithi indrani paul

কিন্তু ধারাবাহিক শেষ হতেই ঘরের মেয়ে তিথিকে আর দেখতে না পাওয়ার দুঃখ ঘিরে ধরেছিল দর্শকদের। মাঝে মাঝে যার আভাস পাওয়া যেত সোশ্যাল মিডিয়ায়। দর্শকদের কেবল একটাই অনুরোধ বারংবার উঠে এসেছে যে, ‘তারা প্রচন্ড রকম ভাবে মিস করছেন তিথি এবং রুদ্রিকের জুটিকে’।

boron tithi indrani paul

তবে এবার দর্শকদের ক্ষততে মলম লাগাতে সুখবর নিয়ে হাজির হলেন পর্দার তিথি। গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শিগগিরই স্টার জলসার হাত ধরেই ফের কামব্যাক করতে চলেছেন তিথি ওরফে অভিনেত্রী ইন্দ্রাণী পাল। যদিও এই বিষয় নিয়ে সংশ্লিষ্ট চ্যানেলের পক্ষ্য থেকে এখনও পর্যন্ত বিস্তারিত ভাবে কিছু জানানো হয়নি। আরও জানা যাচ্ছে, নতুন ধারাবাহিকে অভিনেত্রীর বিপরীতে নায়ক হিসেবে দেখা মিলবে ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের আর্য ওরফে অভিনেতা রেজওয়ান রাব্বানি শেখের। ধারাবাহিকের নাম এখনও পর্যন্ত চূড়ান্ত হয়নি৷ তবে তিথির ফেরার খবর পেয়ে এখন থেকে ফূর্তিতে প্রাণ গড়ের মাঠ অনুরাগীদের।

Related Articles

Back to top button