বিনোদনসিনেমা

হর-পার্বতীর বেশে ধরা দিলেন বনি-কৌশানি! ‘ধাঁধা’র উত্তর খুঁজছেন নেটিজেনরা

একদিকে মহাদেব-আরেকদিকে পার্বতীর আদল। যেম অর্ধ নারীশ্বর। মহাদেবের মাথায় জটা, পার্বতীর কপালে তৃতীয় চক্ষু। এবার এই মহাদেব-পার্বতীর চরিত্রেই ধরা দিলেন বনি সেনগুপ্ত (Bony Sengupta) এবং কৌশানি মুখার্জি (Kousani Mukherjee) । দুজনের মুখের আদলে তৈরী পোস্টার দেখে কৌতুহল জন্মিয়েছে নেটিজেনদের মনে। পোস্টারের নীচে কেবলই লেখা ‘ধাঁধা’।

টলি পাড়ার জনপ্রিয় জুটি বনি-কৌশানি। হাজার রাজনীতিও তাদের আলাদা করতে পারেনি। ২১ এর বিধানসভা ভোটে বনি এবং কৌশানি আলাদা আলাদা দুটি পরস্পর বিরোধী দলের প্রতিনিধিত্ব করেন। কিন্তু ভোট মিটতেই তারা ফের ফিরেছেন নিজের ছন্দে, রাজনীতির কারণে তাদের ব্যক্তিগত জীবনে কোনোও ছাপ পড়েনি কখনোই।

বেশ অনেকদিন পর এবার পর্দায় জুটি বাঁধছেন বনি কৌশানি। এবার আর কোনো প্রেমের ছবি নয়। বনি কৌশানির নতুন ছবি হরর কমেডি (Horror comedy), আর ছবির নাম ধাঁধা। এই ছবির প্রথম পোস্টারেই হর-পার্বতীর বেশে দেখা গিয়েছে বনি কৌশানিকে।

জানা গেছে, লকডাউনের আগে কাশ্মীরে এই ছবির গানের শ্যুটিং হয়েছিল। তবে করোনার দ্বিতীয় ঢেউ আসতেই বাধ্য হয়ে বন্ধ করতে হয় শ্যুটিং। তবে টলিউড সূত্রে খবর, জুলাই মাসের মাঝামাঝি থেকেই ফের শুরু হতে পারে ছবির শ্যুটিং।

ছবির গল্প একেবারে ভৌতিক। সঙ্গে রয়েছে কমেডির আবেশ। ছবিতে বনি সেনগুপ্তর বাবার চরিত্রে অভিনয় করছেন রজতাভ দত্ত। বাবার সঙ্গে তাঁর সম্পর্ক বেশ খারাপ। বাড়ি ছেড়ে বিদেশ চলে যায় ছেলে। হঠাৎই জানতে পারে বাবা মারা গিয়েছেন। এ খবর পেয়ে দেশে ফিরতেই ভুতুড়ে কান্ড শুরু হয়। এই মুহূর্তে বনি ব্যস্ত রয়েছেন নতুন ছবি ‘জতুগৃহ’-র শুটিংয়ে। শুটিং চলছে দার্জিলিঙে।

Related Articles

Back to top button