বিনোদন

অসুস্থ ইউটিউবারকে সাহায্য করতে গাড়ি কেনার জন্য জমানো টাকা দিয়ে দিলেন বংগাই কিরণ দত্ত!

যার কেউ নেই তার ইউটিউব (YouTube) আছে একথা বললে দোষ এখন আর দোষ হয়না। কেননা বর্তমানে সকালে চোখ খোলা থেকে রাতে শুতে যাওয়া পর্যন্ত পুরো দিনই আমরা ইউটিউবের উপর কোনো না কোনো ভাবে নির্ভরশীল। তাছাড়া দীর্ঘ লকডাউনে সময় কাটানোর জন্য অনেকেই ইউটিউবে নানা ভিডিও থেকে শুরু করে সিনেমা, রান্না শেখা থেকে রূপচর্চা আরো কতকি নানান ভিডিও দেখে সময় কাটিয়েছেন।

আর এই ইউটিউবকেই পেশা হিসেবে বেছে নিয়েছেন বাংলার এক নম্বর ইউটিউবার ‘The bong guy’ কিরণ দত্ত (Kiran dutta)। এক সময় রোস্টিং ভিডিও দিয়ে শুরু হয়েছিল তার ইউটিউবের যাত্রা। তারপর অনেকটা সময় পেরিয়েছে, তবে দর্শকদের ভালোবাসা রয়েছে সেই আগের মতোই। এখন তার সাবস্ক্রাইবার সংখ্যা কয়েক মিলিয়ন।

বাংলায় প্রথম ইউটিউবে নিজেকে প্রতিষ্ঠিত করে দেখিয়েছেন তিনি। সেই রোজগারেই এখন বিশাল সম্পত্তির মালিক বছর ২৬ এর কিরণ দত্ত। এত খ্যাতি, এত জনপ্রিয়তাতেও তার মনুষ্যত্ব যে বিকিয়ে যায়নি সেই প্রমাণ আবারো দিলেন বং গাই। এর আগেও করোনা কালে প্রায় ১ লক্ষ টাকা ‘PM care fund’ এ অনুদান দিয়েছিলেন কিরণ। এবার তিনি পাশে দাঁড়ালেন তারই এক বন্ধুর।

দি বং গাই The Bong Guy

সম্প্রতি এক বন্ধুর পোস্ট মারফত ইউটিউবার সুদীপ মান্নার অসুস্থতার খবর পান কিরণ। সুদীপ অ্যানক্লোশিস স্পন্ডলাইটিস সহ একাধিক কঠিন অসুখে আক্রান্ত। চিকিৎসকরা জানিয়েছেন সুদীপের একটি বড় অপারেশন প্রয়োজন, নতুবা সে তার হাঁটা চলার শক্তি হারিয়ে ফেলতে পারে চিরদিনের মতো। সুদীপের এই অপারেশন বেশ ব্যয়বহুল।

দি বং গাই The Bong Guy

এককালীন প্রায় আড়াই লক্ষ টাকার প্রয়োজন। কিন্তু সুদীপের এত সামর্থ্য নেই। সুদীপ নিজের অবস্থার কথা জানিয়ে ইউটিউবে একটি ভিডিও পোস্ট করেন। অনেকেই সেই ভিডিও দেখে সুদীপকে সাধ্য মতো সাহায্য করলেও এখনো দরকার বিরাট অঙ্কের টাকা। এই খবর পাওয়া মাত্রই সুদীপের পাশে দাঁড়ালেন কিরণ।

দি বং গাই The Bong Guy

সম্প্রতি ইউটিউবের রোজগার থেকেই একটি ফ্ল্যাট কিনেছেন কিরণ, ইচ্ছা ছিল এবার গাড়ি কিনবেন। কিন্তু বন্ধুর অসুস্থতার খবর পাওয়া মাত্রেই গাড়ি বাবদ জমানো নিজের সমস্ত অর্থ সুদীপের হাতে তুলে দিলেন দ্য বং গাই। এদিন নিজেই ফেসবুক লাইভে এসে কিরণ সুদীপের জন্য সাহায্যের আবেদন জানিয়ে এই কথা সকলের সঙ্গে শেয়ার করেছেন। লাইভ ভিডিওয় সুদীপের ব্যাঙ্ক ডিটেইলস দিয়েছেন কিরণ।

Related Articles

Back to top button