বিনোদন

বংগাই কিরণের জন্যই নাকি বিয়ে ভাঙতে বসেছে সিনে বাপের! দুই ইউটিউবারের নোংরা ঝগড়ায় অতিষ্ঠ মানুষ

এই মুহুর্তে সোশ্যাল মিডিয়া উত্তাল বাংলার দুই জনপ্রিয় ইউটিউবারের তর্জায়। তাদের ঝগড়া এতটাই বাড়াবাড়ি পর্যায় গিয়েছে যে তা এই মুহুর্তে নেটিজেনদের অন্যতম চর্চার একটি বিষয় হয়ে দাঁড়িয়েছে। কথা হচ্ছে বং গাই কিরণ দত্ত (Kiran Dutta) এবং সিনে বাপ মৃন্ময় দাস (Mrinmay Das) কে নিয়ে৷ ইউটিউবের দুনিয়ায় দুজনেই বেজায় জনপ্রিয়। গোটা ঘটনার সূত্রপাত হয় বাংলার জনপ্রিয় গেম শো দাদাগিরির একটি এপিসোড নিয়ে। এই শোতে আসার আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল জনপ্রিয় ইউটিউবারদের সাথে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর এবং সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly) একাধিক ছবি।

কিন্তু এপিসোড শেষ হয়ে গেলেও এপিসোড নিয়ে তর্জা, তর্ক, কাদা ছোড়াছুঁড়ি কিছুই থামার নাম করছেনা। এই পর্বে বাংলার একাধিক ইউটিউবারদের সঙ্গে উপস্থিত ছিলেন বং গাই কিরণ দত্ত-ও। আর তাকে পর্দায় দেখার পর থেকেই কার্যত ‘দাদাগিরি’-র ম্যানেজমেন্ট টীমের বিরুদ্ধে ফুঁসে ওঠেন সিনেবাপ।

একটি ভিডিও বানিয়ে বাংলার সেরা ইউটিউবার কিরণ দত্তকে কার্যত তুলোধোনা করেন মৃন্ময়। আর সাথে সাথেই দুই ইউটিউবারের মধ্যে বেঁধে যায় ডিজিটাল ওয়ার। আর এক সময় সেটা এতটাই নিম্ন পর্যায়ে নেমে যায় যে কেউ কাউকে ব্যক্তিগত আক্রমণ করতেও ছাড়েনি। শুরুটা হয় সিনে বাপ মৃন্ময়ের তরফেই।

এর উত্তরে বং গাই মৃন্ময়কে ঠুকে একটি ভিডিও দেন। যেখানে তিনি অভিযোগ করেন মৃন্ময়ের অশ্লীল জোক, সদ্য বিবাহিতা বউকে দিয়ে ভিউজ কামানোর মত নানান বিষয় নিয়ে৷ পাল্টা উত্তর দেন মৃন্ময়ও। তিনিও কিরণের অভিনয়, ভিডিও, প্রেমিকা, সব কিছু নিয়েই ব্যক্তিগত আক্রমণ করতে ছাড়েননি।

মৃন্ময় এবং কিরণের ভিডিও পালটা ভিডিওতে যখন উত্তাল সোশ্যাল মিডিয়া তখন সিনে বাপ মৃন্ময়ের স্ত্রী রুমা মোদক সোশ্যাল মিডিয়ায় একটি লম্বা পোস্টের মাধ্যমে জানান, এরপর থেকে সিনেবাপের কোনোও ভিডিওতে থাকবেন না। এবং নিজের স্বামীর কাজকে চোখ বুজে সমর্থন না করে বেশ কড়া ভাষায় তিনি লিখেছেন এই ঝগড়া থামাতে। এর জেরেই একটি ভিডিওতে সিনে বাপ বলে বসেন তাদের বিয়েটাও নাকি ভাঙতে বসেছে। এর উত্তরে কিরণের টিপ্পনি, “বদ্দার লাস্ট ভিডিও তে লজিক কে আর কোনোভাবেই বাঁচানো গেলো না! RIP”

Related Articles

Back to top button