গসিপবিনোদন

স্ত্রী সন্তানদের ভুলে শ্রীদেবীর যৌবনে মেতে ছিলেন বনি কাপুর, মানতে পারেননি স্ত্রী মোনা

বলিউডের (Bollywood) এভারগ্রীন অভিনেত্রী শ্রীদেবী (Sridevi)। তিনি মারা গিয়েছেন ২ বছর হল, তবে দর্শকদের মনে তিনি আজ বেঁচে আছেন। বলিউডের প্রচুর ছবিতে তার অভিনয়ের প্রভাব রয়েছে দর্শকের মনে। অভিনেত্রীকে ড্রিম গার্ল বলা হত, কারণ পুরুষদের স্বপ্নে তিনিই  ঘুরে বেড়াতেন। বলিউডের এই ড্রিম গার্লকে নিয়ে চর্চার শেষ ছিল না। তার রিল লাইফ থেকে শুরু করে রিয়াল লাইফের কথা জানতে আগ্রহী ছিল সকলে।

অভিনেত্রী তার জীবদ্দশায় ২ বার বিয়ে করেছিলেন। প্রথমবার বিয়ে করেছিলেন বনি কাপুরকে (Boney Kapoor)। বনি কাপুরকে যখন শ্রীদেবী বিয়ে করেন তখন বনি কাপুর ছিলেন বিবাহিত। কিন্তু শ্রীদেবীর প্রেমে রীতিমত হাবুডুবু খাচ্ছিলেন বনি কাপুর।নিজের প্রথম স্ত্রী মোনা কাপুরকে (Mona Kapoor) ছেড়ে শ্রীদেবীকে বিয়ে করেছিলেন বনি কাপুর। প্রথম স্ত্রী যতক্ষনে স্বামী বনি কাপুরের কীর্তি জানতে পারেন ততক্ষনে অনেক দেরি হয়ে গিয়েছিল। তাই মোনা কাপুরের সাথে সম্পর্ক শেষ হয়ে গিয়েছিলেন বনি কাপুরের।

জানা যায়, শুধু বনি কাপুরই নয়, বলিউডের তাবড়  তাবড় সেলিব্রিটি নায়কেরাও পাগল ছিল শ্রীদেবীর প্রেমে। কিন্তু, বলিউডের ড্যাশিং হিরোদের ছেড়ে পরিচালক বনি কাপুরকেই বিয়ে করার সিদ্ধান্ত নেন শ্রীদেবী। বনি কাপুর যে শুধুই বিবাহিত ছিলেন তা নয়, শ্রীদেবীর সাথে বিয়ের পূর্বে বনি কাপুরের দুটি সন্তানও ছিল প্রথম স্ত্রীর থেকে। ছেলের নাম অর্জুন কাপুর ও মেয়ের নাম আনুশা কাপুর।কিন্তু শ্রীদেবীর প্রেমে এতটাই পাগল হয়ে গিয়েছিলেন বনি কাপুর যে মোনাকে ছেড়ে শ্রীদেবীর সাথে থাকতে শুরু করেন।

আরো জানা গিয়েছে, শ্রীদেবী প্রথমে বনি কাপুরের প্রেমে পড়েননি। বনি কাপুর পড়েছিলেন শ্রীদেবীর প্রেমে, অভিনেত্রীর রূপ যৌবন দেখে নিজেকে সামলাতে পারেননি তিনি। শ্রীদেবী আবার বনি কাপুরের স্ত্রী মোনা কাপুরের ভালো বান্ধবী ছিলেন। সেই সূত্রে অভিনেত্রীর বনি কাপুরের বাড়িতে আনাগোনা ছিল। ১৯৯৬ সালে ‘রূপ কি রানী’ ছবির শুটিং এর সময় বনি কাপুরের বাড়িতেই থাকতেই শ্রীদেবী। সেই সময় শ্রীদেবী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। মোনা কাপুর তখনই স্বামী বনি কাপুর ও বান্ধবী শ্রীদেবীর সম্পর্কের কথা জানতে পারেন।

তারপর বনি কাপুর শ্রীদেবীকে বিয়ে করেন। তবে বনি কাপুরের ছেলে মেয়ে কখনোই শ্রীদেবীকে মা হিসাবে মেনে নেয়নি। এক সাক্ষাৎকারে অর্জুন কাপুরকে এব্যাপারে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, শ্রীদেবী হয়তো বাবার স্ত্রী হতে পারেন। কিন্তু আমাদের মা হিসাবে কোনোদিনই আমরা তাকে মেনে নেবো না।

Related Articles

Back to top button