বিনোদনসিনেমা

নতুন গল্পে দম নেই, পুরোনোতেই ভরসা! সুপারহিট ‘মিস্টার ইন্ডিয়া ২’ তৈরির ঘোষণা বনি কাপুরের

বিনোদন ইন্ডাস্ট্রিতে এমন বহু সিনেমা রয়েছে যেগুলি রিলিজের কয়েক বছর পরেও দর্শকমনে গেঁথে থাকে। এমনই একটি আইকনিক বলিউড (Bollywood) সিনেমা হল ‘মিস্টার ইন্ডিয়া’ (Mr India)। অনিল কাপুর এবং শ্রীদেবী অভিনীত এই ছবিটি এখনও দর্শকদের থেকে যে পরিমাণ ভালোবাসা পায় তা দেখার মতো।

‘মিস্টার ইন্ডিয়া’র হাত ধরে শ্রীদেবী-অনিলই শুধুমাত্র নন, ছবির প্রত্যেকটি চরিত্রই ব্যাপক ভালোবাসা পেয়েছিলেন। এমনকি খলনায়কের চরিত্রে অভিনয় করা অমরীশ পুরীও পেয়েছিলেন দারুণ জনপ্রিয়তা। এবার এই সুপারহিট ছবিরই সিক্যুয়েল আসতে চলেছে। সম্প্রতি ঘোষণা করেছেন খোদ বনি কাপুর (Boney Kapoor)।

Mr India 2, Mr India sequel

এমনিতেই এখন বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন বনি। সম্প্রতি তাঁর প্রযোজনায় তৈরি দক্ষিণী ছবি ‘থুনিভু’ ভালো ব্যবসা করেছেন। সাউথ সুপারস্টার অজিত অভিনীত এই সিনেমা ইতিমধ্যেই ১০০ কোটি টাকা কামিয়ে ফেলেছে। এছাড়াও এখন বনির হাতে রয়েছে সলমন খান অভিনীত ‘নো এন্ট্রি’র সিক্যুয়েল-সহ আরও বেশ কয়েকটি সিনেমা। এর মাঝেই ‘মিস্টার ইন্ডিয়া ২’ নিয়ে বড় ঘোষণা করলেন তিনি।

বি টাউনের ইতিহাসের অন্যতম আইকনিক ছবি হল ‘মিস্টার ইন্ডিয়া’। এবার এই ছবিরই সিক্যুয়েল আনতে চলেছেন বনি। সম্প্রতি পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খোলেন তিনি। শ্রীদেবীর স্বামী তথা স্বনামধন্য প্রযোজক বনি জানান, শীঘ্রই ‘মিস্টার ইন্ডিয়া ২’ তৈরি করবেন তিনি।

Mr India 2, Mr India sequel 2

আইকনিক ‘মিস্টার ইন্ডিয়া’ ছবিতে নায়ক-নায়িকা এবং ভিলেনের চরিত্রে শ্রীদেবী, অনিল কাপুর এবং অমরীশ পুরী দুর্দান্ত অভিনয় করেছিলেন। ছবির সিক্যুয়েলে মুখ্য চরিত্রে কাদের দেখা যাবে? অনেকের মনেই ঘুরছে এই প্রশ্ন। তবে বনি নিজে এই বিষয়ে খোলসা করে কিছু জানাননি। শুধু জানান, ছবিটির চিত্রনাট্য অনেকটা গুছিয়ে নেওয়া হয়েছে। সেই সঙ্গেই বলেন, শীঘ্রই ‘মিস্টার ইন্ডিয়া ২’র কাজ শুরু করবেন তিনি।

বনির সংযোজন, ‘মিস্টার ইন্ডিয়া’, ‘ওয়ান্টেড’, ‘নো এন্ট্রি’ এবং ‘হাম পাঁচ’এর মতো আইকনিক সিনেমার সিক্যুয়েলের প্রচণ্ড চাহিদা রয়েছে। ইতিমধ্যেই ‘নো এন্ট্রি’র সিক্যুয়েলের কাজ শুরু হয়ে গিয়েছে। সলমন ফ্রি হলেই শুরু হয়ে যাবে ছবির কাজ।

Related Articles

Back to top button