নববর্ষের শুভেচ্ছা জানাল ব্যোমকেশের সত্যবতী! ষোলো আনা বাঙালি সাজে হাজির মোহময়ী অভিনেত্রী সোহিনী


টলিউডের অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)। অভিনেত্রী বর্তমানে বেশ জনপ্রিয়। আর তাঁর এই জনপ্রিয়তার কারণ দুর্দান্ত অভিনয়ের দক্ষতা। নিজের অভিনয় দিয়ে বারবারই বাঙালিদের হৃদয় জয় করেছেন অভিনেত্রী। বিশেষত ব্যোমকেশের গল্প নিয়ে তৈরী টলিউডের ছবিতে ব্যোমকেশ স্ত্রী সত্যবতীর চরিত্রে অভিনেত্রীর অভিনয় যেন অনবদ্য। তাঁর অভিনয়ের জাদুতেই মুগ্ধ হয়েছে আপামর বাঙালি। অবশ্য শুধুই যে সত্যবতী তা নয়, একাধিক ছবিতে নানান চরিত্রে নিজের অভিনয়ের দক্ষ কারিগরি ফুটিয়ে তুলেছিলেন অভিনেত্রী।

অভিনেত্রী সোহিনী কিন্তু দেখতে দেখতে অনেকগুলো বছর কাটিয়ে ফেললেন টলিউড ইন্ডাস্ট্রিতে। ২০১১ সালে সিরিয়ালের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ হয়েছিল অভিনেত্রীর। ‘অদ্বিতীয়া’ নামের সিরিয়ালে অভিনয় দিয়েই শুরু হয়েছিল যাত্রা। এরপর জনপ্রিয় সিরিয়েল ‘ওগো বধূ সুন্দরী’ -তেও দেখা গিয়েছিল সোহিনীকে। অবশ্য সিরিয়ালের গন্ডি পেরোতে খুব বেশি সময় লাগেনি সোহিনীর।

সোহিনী সরকার Sohini Sarkar

ফড়িং ছবিতে প্রথম সুযোগ মেলে রুপোলি পর্দায় অভিনয়ের। ব্যাস সেই যে শুরু হল আর থামা নয়। ওপেন টি বায়োস্কোপ রাজকাহিনী, হরহর ব্যোমকেশ, ব্যোমকেশ পর্ব, বিদায় ব্যোমকেশের মত ছবিতে নিজের অভিনয়ের সেরাটুকু দিয়ে বারেবারে বাঙালি হৃদয় জয় করেছেন সোহিনী। বাকি ছবিতে অভিনেত্রীকে মনে না থাকলেও ব্যোমকেশের ছবিতে সত্যবতীর চরিত্রে যেন একপ্রকার একাধিপত্য জমিয়ে ফেলেছেন সোহিনী। বাঙালির কাছে রুপোলি পর্দার সত্যবতী মানেই সবার আগে উঠে আসে সোহিনীর নাম।

সোহিনী সরকার Sohini Sarkar

পর্দার সত্যবতী কিন্তুই এযুগে বেশ মর্ডান। সোশ্যাল মিডিয়াতে সক্রিয় অভিনেত্রী, সাত লক্ষেরও বেশি অনুগামী রয়েছে ইনস্টাগ্রামে। সময়ে সময়ে নিজের নানান ছবি ও ভিডিও শেয়ার করেন সেখানে। আর এযুগের সত্যবতী থুড়ি সোহিনীকে দেখতে বেশ ভিড় জমে দর্শকদের। আজ পয়লা বৈশাখ, বাঙালির বর্ষবরণের উৎসব। এদিনে কি আর সত্যবতী শুভেচ্ছা বার্তা না দিয়ে থাকতে পারে! তাই সোশ্যাল মিডিয়াতে হাজির হয়েছেন অভিনেত্রী সোহিনী।

সোহিনী সরকার Sohini Sarkar

কিছু ছবি ও একটি ভিডিও শেয়ার করে সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সোহিনী। আর তার সেই ছবি ও ভিডিও ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। শেয়ার হবার মাত্র কিছু সময়ের মধ্যেই পোস্টে দর্শকের সংখ্যা পেরিয়েছে ১৮ হাজারেরও অধিক।

 

View this post on Instagram

 

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01)