খবরবিনোদন

মানহানির মামলা করে মুখ পুড়ল শিল্পা শেট্টির! পুলিশের দেওয়া তথ্য তুলে ধরা হয়েছে জানাল কোর্ট

মামলা করে মুখ পুড়ল শিল্পা শেট্টির!

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty) ও তার স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) বর্তমানে টক অফ দা টাউন। পর্ন (Porn) তৈরির অভিযোগে গ্রেপ্তার হয়েছেন রাজকুন্দ্রা এরপর থেকেই শিল্পা ও রাজ রয়েছেন শিরোনামে। দুজনকে নিয়ে ব্যাপক চর্চা ও সংবাদ-মাধ্যমে লেখালেখি হয়েছে। এ ব্যাপারে প্রথমে মুখ না খুললেও সম্প্রতি মুখ খুলেছেন শিল্পা শেট্টি। অভিনেত্রীর মতে বিভিন্ন সংবাদ মাধ্যমগুলিতে তার সম্পর্কে ভুয়া খবর প্রকাশিত হয়েছে। এই মর্মে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী।

স্বামী রাজের পর্ন তৈরির ব্যবসার সাথে জুড়ে দেওয়া হয়েছে অভিনেত্রীর নাম। যার জেরে তার সম্মানহানি হয়ছে প্রচুর। তাই মিডিয়ার বিরুদ্ধে সম্মানহানি মামলা করেছেন শিল্পা। বোম্বে হাইকোর্টে মামলা করে ২৫ কোটি টাকার ক্ষতিপূরণের দাবি জানিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর বক্তব্য, মিডিয়া তাকে ‘ দোষী ‘ বানিয়ে দিয়েছে। যার ফলে সম্মানহানি হয়েছে তার। এর বদলে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে কিছু নির্দিষ্ট মিডিয়াকে। শিল্পার সম্মানহানি করে এমন সমস্ত আর্টিকেল মুছে ফেলতে হবে। আর সাথে দিতে হবে ক্ষতিপূরণের ২৫ কোটি টাকা।

শিল্পা শেট্টি Shilpa Shetty

শিল্পা তার পিটিশনে আরো জানিয়েছিলেন যে ভুলভাল খবরের জেরে শুধু অভিনেত্রীর নয় বরং তার গোটা পরিবারের সম্মানহানি হয়েছে। জনপ্রিয়তা কমেছে শিল্পারও, যে কারণে বেশ কিছু নতুন প্রজেক্ট হাত ছাড়া হয়ে গিয়েছে অভিনেত্রীর কাছ থেকে। এই সব মিলিয়েই কোর্টের দ্বারস্থ হয়ছে অভিনেত্রী। কিন্তু যেমনটা জানা যাচ্ছে কোর্টের দ্বারস্থ হয়েও খুব একটা অসুবিধা হয়নি শিল্পার। বরং মামলা করে মুখ পুড়লো অভিনেত্রীর।

অভিনেত্রীর মানহানির মামলা প্রেক্ষিতে বিচারপতি গৌতম পাটেল তার রায় দিয়েছেন। বিচারপতির মতে, শিল্পা যেটা বলছেন সেটা যদি করা হয় তাহলে সংবাদ মাধ্যমগুলি নিজস্ব স্বাধীনতায় হস্তক্ষেপ করা হবে। শুধু তাই নয়, তিনি আরো বলেন সংবাদমাধ্যমে পুলিশের দেওয়া তথ্য তুলে ধরা হয়েছে। যেটা মানহানিকর হতে পারে না। মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানা গিয়েছে পর্ন কাণ্ডে রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর অভিনেত্রী বাড়িতে তল্লাশি অভিযান চালানো হয়। তল্লাশি চালানোর সময় উত্তেজিত হয়ে ঝামেলা সূত্রপাত হয় শিল্পা ও রাজের মধ্যে যে খবরটি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছিল। এই প্রসঙ্গে অভিনেত্রী আইনজীবী বলেছেন, স্বামী-স্ত্রীর মধ্যে হওয়া ঝামেলা এভাবে লোকের সামনে তুলে ধরাটা উচিত হয়নি সংবাদমাধ্যমগুলির।

শিল্পা শেট্টি Shilpa Shetty Raj Kundra রাজ কুন্দ্রা

যদিও বিচারকের এই যুক্তি পছন্দ হয়নি। বিচারকের মতে, শিল্পা ও রাজের মধ্যে ঝামেলা বা যা-কিছুই হোক না কেন সকলের সামনেই হয়েছে। তাই এই খবর জনগণের সামনে এলেও সেটা মানহানিকর নয়। তাছাড়া স্বামীর ওপর রেগে চিৎকার করা বা কেঁদে ফেলা আবেগের পরিচয় দেয়। মোটের ওপর বলা যেতেই পারে শিল্পার মানহানির অভিযোগ মানতে নারাজ কোর্ট। তাই মামলা করেও খুব একটা সুরাহা হল না শিল্পার।

Shilpa Shetty Sad

প্রসঙ্গত, কোর্ট নিজের বক্তব্যে জানিয়েছে শিল্পার দুই সন্তান রয়েছে। তাদের যেন কোনোভাবে না জড়ায় সংবাদমাধ্যমগুলো । ব্যক্তিগত জীবনের গোপনীয়তা ও স্বাধীনতা যেন বজায় থাকে। সম্প্রতি শিল্পা শেট্টি অভিনীত চি ই হাঙ্গামা ২ রিলিজ হয়েছে। অনলাইন প্ল্যাটফর্মেই মুক্তি পেয়েছে ছবিটি। অভিনেত্রীর আবেদন তার কারণে ছবিটিতে যেন কোনো প্রভাব না পড়ে। এই ছবি ছাড়া সুপার ড্যান্সার নামের একটি নাচের রিয়্যালিটি শোতে বিচারক হিসেবে দেখা যায় শিল্পাকে।

Related Articles

Back to top button