খবরবিনোদনসিনেমা

পর্ন কাণ্ডে গ্রেফতারির পর প্রথমবার স্বস্তিতে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা, পেলেন অন্তর্বর্তী জামিন

পর্ন ভিডিও তৈরি করে অ্যাপের মাধ্যমে রমরমিয়ে চলছে ব্যবসা। এই পর্ন কাণ্ডের (Porn case) জেরে গ্রেপ্তার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। গ্রেফতারের পর থেকেই এতদিন জেলেই দিন কাটছিল রাজের। তবে বুধবার মুম্বাই হাই কোর্ট এর তরফ থেকে স্বস্তির খবর মিলল রাজ কুন্দ্রার জন্য। এদিন রাজ কুন্দ্রার অন্তর্বর্তী সুরক্ষার নির্দেশ দিয়েছে মুম্বাই হাইকোর্ট।

জুলাই মাসে পর্ন কাণ্ডে অভিযুক্ত হয়ে মুম্বাই পুলিশের কাছে গ্রেপ্তার হয়েছিলেন রাজ। বলিউডে পর্ন চক্র সামনে আসতেই শুরু হয়েছিল তুমুল বিতর্কের। শুরু হয় তীব্র সমালোচনার, সাথে বেশ কিছু অভিনেত্রীরাও মুখ খুলেছিলেন রাজ কুন্দ্রাকে নিয়ে। এমন ঘটনার পর রাজকে অন্তর্বর্তী জামিন দেবার সিদ্ধান্তে নিরাশ মুম্বাই পুলিশ। তাদের মতে, এই ধরণের মামলায় জামিন পাওয়া মানেই সমাজের কাছে একটা ভুল উদাহরণের সৃষ্টি।

শিল্পা শেট্টি Shilpa Shetty Raj Kundra রাজ কুন্দ্রা

শুধু তাই নয়, জামিনে ছাড়া পেয়ে তথ্য প্রমাণ লুকানোর চেষ্টা করতে পারে রাজ। এছাড়াও আবারো লুকিয়ে নিষিদ্ধ ছবির শুটিং শুরুও হতেই পারে। এই সব ধরণের আশঙ্কার কোথায় জানিয়েছে মুম্বাই পুলিশ। এদিকে যে সমস্ত অভিনেত্রীরা বা যারা রাজের বিরুদ্ধে মুখ খুলতে রাজি হয়েছিলেন তাদের উপর চাপ সৃষ্টি করা হতে পারে বলেও অনুমান মুম্বাই পুলিশের।

তবে জানা বিষয় হল, শুধুই ভারত নয় ব্রিটিশ নাগরিকত্ব রয়েছে রাজের কাছে। সেই সুবাদেই  রাজের আইনজীবী হাইকোর্টে জামিনের আবেদন রেখেছেন। রাজের আইনজীবীর মতে শুধুমাত্র অনুমানের ভিত্তিতে একজনকে এভাবে জেলে রাখা একেবারেই ঠিক নয়। তবে অন্তর্বর্তী জামিন মঞ্জুর হওয়াতে রাজ যে কিছুটা স্বস্তি পেয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না।

ইতিমধ্যেই রাজের অন্তর্বর্তী জামিনের খবর প্রায় সর্বত্র ছড়িয়ে পড়েছে। তবে এবিষয়ে রাজের পরিবার বা স্ত্রী শিল্পা শেট্টির তরফ থেকে কোনো রকমের প্রতিক্রিয়া মেলেনি। হাইকোর্টের তরফে পর্নকাণ্ডের মামলার আগামী শুনানির তারিখ দেওয়া হয়েছে ২৫শে অগাস্ট বুধবার। এখন সেই দিন কি হয় তারই অপেক্ষা।

Related Articles

Back to top button