বিনোদন

বলিউডের সেক্সি ডিভা আলিয়াকে চুমু খেতে আপত্তি স্বয়ং চুম্বনের রাজা ইমরান হাশমীর!

বলিউডের সবচেয়ে সাহসী অভিনেতা হিসেবে যাঁর নাম উঠে আসে তিনি হলেন ইমরান হাশমি। ঘনিষ্ঠ দৃশ্য হোক বা রোমাঞ্চকর দৃশ্য, গুরুগম্ভীর দৃশ্য হোক বা রোম্যান্টিক চুম্বন দৃশ্য, সবেতেই সমান সাবলীল তিনি। সম্প্রতি বলিসূত্রে এমন এক ঘটনা জানা গেছে, যাতে ইমরানের সম্বন্ধে সকলের ধারণা গিয়েছে আমূল বদলে!

‘মার্ডার’ ছবিতে মল্লিকা শেরাওয়াতের সঙ্গে জমাটি ঘনিষ্ঠ দৃশ্য ও উষ্ণ চুম্বনের সূত্রে বলিউডে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান ইমরান। ক্রমে অন্যান্য বহু অভিনেত্রীর সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করার পর বর্তমানে বলিগলির ‘সিরিয়াল কিসার’ হিসেবে খ্যাত এই চকলেট বয়। যদিও আলিয়া ভাট ও জরিন খানের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে না করে দিয়ে সকলকে চমকে দিয়েছেন এই অভিনেতা।

সংবাদমাধ্যমের সূত্রে খবর, চুম্বনদৃশ্যে অভিনয়ের নিরিখে বলিউডের সকল অভিনেতার রেকর্ড একাই ভেঙে ফেলেছেন ইমরান হাশমি! অন্যদিকে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ থেকে কেরিয়ার শুরু করেন আলিয়া ভাট। ঘটনাচক্রে এক পরিচালক ইমরানের বিপরীতে আলিয়া ভাটকে রেখে ছবির কথা চিন্তা করলে প্রথমেই না করে দেন ইমরান। পরে জানা যায়, প্রথম থেকেই আলিয়াকে নিজের বোনের মত দেখেন ইমরান, আর তাই এই প্রত্যাখ্যান!

এইবার আসা যাক জরিনের কথায়! বলিউডের অন্যতম হট অভিনেত্রী জরিন খান ‘ভীর’ সিনেমার হাত ধরে রুপোলি পর্দায় আত্মপ্রকাশ করেন। পরবর্তীতে শুধুমাত্র বোল্ড অবতারে অভিনয়ের সুযোগ আসার দরুণ জরিন সিনেমা থেকে সাময়িক বিরতিও নেন। জানা যায়, একটি সিনেমায় চুম্বন দৃশ্যে ইমরান ও জরিনকে রাখার কথা ভাবা হলে তাতে না করে দেন দু’জনেই। পরে জরিন জানান যে, তাঁরা দু’জনেই একে-অপরের ভালো বন্ধু, আর এই দৃশ্য তাদের বন্ধুত্বের বিরোধী!

Related Articles

Back to top button