গসিপবিনোদনভিডিও

বড়লোকের বিটিদের ভুতুড়ে পার্টি! লাখটাকা উড়িয়ে হ্যালোইনের রাতে উদ্যম পার্টি বলিউডের স্টারকিডদের

বলিউডের (Bollywood) মানুষ মানেই জীবন হবে একেবারে ঝাঁ চকচকে। এলাহি লাইফস্টাইল থেকে শুরু করে গ্ল্যামারাস পার্টি কী নেই সেই জীবনে! অবশ্য শুধুমাত্র বলিউডের তারকারাই নন, তাঁদের সন্তানরাও কিন্তু এই বিলাসবহুল জীবনযাপন করে থাকেন। সম্প্রতি যেমন মুম্বইয়ে কয়েক কোটি খরচ করে বিদেশি স্টাইলে ‘হ্যালোইন’ (Halloween) পার্টির আয়োজন করেছিলেন শাহরুখ খান, সইফ আলি খান, চাঙ্কি পাণ্ডের ছেলেমেয়েরা।

শনিবার মুম্বইয়ের এক বিলাসবহুল স্থানে আয়োজিত হয়েছিল বি টাউনের তারকা সন্তানদের ‘ভুতুড়ে পার্টি’। সেখানে প্রত্যেকে নিজেদের পছন্দের ছবি কিংবা কমিকের প্রিয় চরিত্রের মতো করে সেজে গিয়েছিলেন। নেটপাড়ায় তুমুল ভাইরাল হয়েছে সেই পার্টির সকল ছবি, ভিডিও।

Bollywood's Halloween party

শাহরুখ পুত্র আরিয়ান থেকে সুনীল শেট্টির ছেলে আহান হয়ে সইফ আলি খানের কন্যা সারা, কে ছিলেন না সেই পার্টিতে! অনন্যা পাণ্ডে, নভ্যা নভেলী নন্দারাও নিজেদের পছন্দের চরিত্রের মতো সেজে সেই বিলাসবহুল পার্টিতে গিয়েছিলেন।

চাঙ্কি কন্যা অনন্যাকে যেমন দেখা গিয়েছিল ‘কভি খুশি কভি গম’ ছবিতে করিনা কাপুর খান অভিনীত ‘পু’ চরিত্রের বেশে। অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা আবার সেজে গিয়েছিলেন আলাদিনের জাসমিনের মতো। এছাড়াও শীঘ্রই বলিউডে পা রাখতে চলা সঞ্জয় কাপুরের মেয়ে সানায়াকে আবার দেখা গিয়েছিল ‘ফ্রগ প্রিন্সেস’এর রূপে।

Bollywood's Halloween party

তবে সবার মাঝে যিনি নজর কেড়েছেন তিনি হলেন বলিউড ‘বাদশা’ শাহরুখের ছেলে আরিয়ান। সম্পূর্ণ ব্ল্যাক লুকে বেশ হ্যান্ডসাম দেখাচ্ছিল তাঁকে। ‘ভুতুড়ে পার্টি’র জন্য আরিয়ান নিজের লুক কমপ্লিট করেছিলেন চোখে কাজল পরে। পার্টিতে প্রবেশের সময় নিরাপত্তারক্ষী ছাতা আরিয়ানের লুক ঢাকার চেষ্টা করলেও শেষ পর্যন্ত পাপারাৎজির ক্যামেরাবন্দি হয়ে যান ‘কিং খান’এর পুত্র।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এলাহি এই ‘হ্যালোইন’ পার্টির জন্য সইফ কন্যা সারা আবার বেছে নিয়েছিলেন একটি ক্রপ টপ এবং লেদারের মিনি স্কার্ট। কাঁধে একটি ছোট্ট ব্যাগ নিয়ে নিজের লুক সম্পূর্ণ করেছিলেন তিনি। সুনীল শেট্টির পুত্র আহানকে আবার দেখা গিয়েছিল আর্মির বেশে। সব মিলিয়ে বি টাউনের তারকা সন্তানদের এই বিলাসবহুল পার্টি একেবারে জমজমাট ছিল তা বুঝে নিতে কোনও অসুবিধা হয় না।

Related Articles

Back to top button