বিনোদনসিনেমা

সেলিব্রিটি হয়েও ভোলেননি বাংলাকে, নুসরত শুভশ্রী সাবধান! বলিউডের পর এবার টলিউড কাঁপাতে আসছেন মৌনী

বাংলার যে কয়েকজন শিল্পী এই মুহূর্তে বলিউডে (Bollywood) চুটিয়ে কাজ করছেন, তাঁদের মধ্যে একজন হলেন বঙ্গ তনয়া মৌনী রায় (Mouni Roy)। গত কয়েক দশক ধরে হিন্দি বিনোদন ইন্ডাস্ট্রিতে দাপটের সঙ্গে কাজ করছেন তিনি। কেরিয়ার শুরু করেছিলেন হিন্দি ধারাবাহিক থেকে এখন বলিউডের চেনা মুখ হয়ে গিয়েছেন তিনি।

বলি সুপারস্টার অক্ষয় কুমারের বিপরীতে ‘গোল্ড’ ছবির হাত ধরে প্রথম বলিউডে পা রাখেন মৌনী। এরপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। একের পর এক দুর্দান্ত প্রোজেক্টে কাজ করে চলেছেন এই বঙ্গ তনয়া। সম্প্রতি যেমন রণবীর কাপুর-আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’য় খলনায়িকা ‘জুনুন’এর চরিত্রে প্রশংসিত হয়েছিল তাঁর অভিনয়।

Mouni Roy

তবে মুম্বইয়ে গিয়েও কিন্তু বাংলার কথা একটুও ভোলেননি মৌনী। বিয়ের পর মাথায় চওড়া করে সিঁদুর, হাতে শাঁখা পলা দেখা গিয়েছিল তাঁর। বাংলার সংস্কৃতির মতোই অভিনেত্রী কিন্তু বাংলার বিনোদন ইন্ডাস্ট্রি অর্থাৎ টলিউডের (Tollywood) কথাও ভুলে যাননি।

দিন কয়েক আগেই বাংলার একটি জনপ্রিয় রিয়্যালিটি শোয়ে অতিথি হিসেবে এসেছিলেন ‘ব্রহ্মাস্ত্র’র জুনুন। সেখানে টলিউড সুপারস্টার দেবের সঙ্গে কোমর দোলাতেও দেখা যায় তাঁকে। এবার শোনা যাচ্ছে, শীঘ্রই বাংলা সিনেমায় অভিনয় করতে চলেছেন মৌনী।

Mouni Roy

হ্যাঁ, ঠিকই দেখছেন। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই ছোট পর্দার ‘নাগিন’কে একটি বাংলা সিনেমার প্রস্তাব দেওয়া হয়েছে। টলিউডের নামী অভিনেতা অঙ্কুশ হাজরা নিবেদিত ‘মির্জা’ ছবিতে একটি বিশেষ গানের জন্য মৌনীকে বাছাই করা হয়েছে বলে জানা গিয়েছে। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে ছড়িয়ে পড়েছে এই সংবাদটি। যদিও জানা যাচ্ছে, এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। তবে বলিউড কাঁপানোর পর মৌনীকে এবার টলিউডে দেখার জন্য বাঙালি দর্শকরা যে একেবারে মুখিয়ে রয়েছেন সেই বিষয়ে কোনও সন্দেহ নেই।

মৌনীর কাজের দিক থেকে বলা হলে, এই সুন্দরী বঙ্গ তনয়াকে শেষ দেখা গিয়েছিল অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’য়। এরপর গুঞ্জন শোনা গিয়েছে, শ্রীলঙ্কার একটি ছবিতে দেখা যাবে মৌনীকে। যদিও এই বিষয়ে এখনও তেমন কোনও বড় আপডেট সামনে আসেনি।

Related Articles

Back to top button