গসিপবিনোদনসিনেমা

বয়সে বুড়ো হলেও গ্ল্যামারে কমতি নেই! অনুপম থেকে সুনীল, রইল বলিউডের ৬ বুড্ঢা হিরোর তালিকা

নিত্য নতুন চরিত্রের সাথে নিজেদের মানিয়ে নেওয়ার জন্য বলিউড অভিনেতাদের বরাবরই দারুন ফিট থাকতে হয়।তাই বয়স বাড়লেও তার  ছাপ কিছুতেই পড়তে দেওয়া যাবে না চেহারার ওপর। সাধারণত এটাই হয়ে থাকে সেলেবদের জীবনের মূল মন্ত্র। আর বলি অভিনেতাদের এই ফিট থাকার নিয়মিত অভ্যাস ভীষণ ভাবে অনুপ্রাণিত করে থাকে সাধারণ মানুষদেরও। আজ বং ট্রেন্ডের পাতায় থাকলো বলিউডের এমনই ৭ অভিনেতাদের তালিকা যাদের কাছে ফিটনেসের ব্যাপারে বয়স একটি সংখ্যা মাত্র।

১) অনিল কাপুর (Anil Kapoor)

বলিউড অভিনেতাদের এই তালিকায় প্রথমেই আসে অনিল কাপুরের নাম এই বয়সে এসেও অভিনেতার ফিটনেস নিয়ে চর্চার শেষ নেই। তার ফিটনেস সম্পর্কে ইন্ডাস্ট্রিতে কমবেশি সকলেই জানেন। একবার এক সাক্ষাৎকারে নিজের ফিটনেস সম্পর্কে অভিনেতা বলেছিলেন উনি স্বাস্থ্যের কথা ভেবে মিষ্টি খাওয়াই ছেড়ে দিয়েছেন। তাই এই ৬৫ বছর বয়সে এসেও এখনও একটাই ইয়ং দেখতে লাগে অনীল কাপুর।

২) সুনীল শেট্টি (Sunil Shetty)

বলিউডের ‘মাচো ম্যান’ হলেন সুনীল শেট্টি। বর্তমানে অভিনেতার বয়স ৬০ হলেও আজও তিনি ফিটনেসের ব্যাপারে টেক্কা দিতে পারেন বলিউডের নতুন প্রজন্মের যে কোনো তরুণ অভিনেতাকেও।নিয়মিত শারীরচর্চা করে আজ তিনি যেভাবে নিজেকে ফিট রেখেছেন তা নিঃসন্দেহে প্রশংসনীয়।

৩) জ্যাকি শ্রফ (Jackie Shroff)

বলিউডের নতুন প্রজন্মের অভিনেতাদের অন্যতম হলে টাইগার শ্রফ। তাঁরই বাবা তথা বলিউডের প্রবীণ অভিনেতা হলেন ট্যাগের শ্রফ।বর্তমানে অভিনেতার বয়স ৬৫ বছর। এই বয়সে এসেও কিন্তু দারুন হ্যান্ডসম অচিনেতা। বয়োসিসের লেশমাত্র নেই অভিনেতার চোখে মুখে।এমনকি ফিটনেসের ব্যাপারে তো তিনি নিজের ছেলে টাইগারকেও হারাতে পারেন।জ্যাকি শ্রফ রোজ নিয়ম করে এক্সারসাইজও করে থাকেন।আর এইভাবেই তিনি সকলকে অনুপ্রাণিত করে চলেছেন।

৪) অনুপম খের (Anupam Kher)

বলিউডের খ্যাতনামা অভিনেতা অনুপম খেরের বয়স বর্তমানে ৬৭ বছর। এই বয়সে এসেও এই অভিনেতা যে পরিমান ফিটনেস ফ্রিক তা রীতিমতো বিস্ময় সৃষ্টিকাৰী।সোশ্যাল মিডিয়ায় অনুপমের ফিটনেসের ভিডিও গুলি নিমেষের মধ্যে ভাইরাল হয়। অভিনেতার এই ভিডিও আজকের তরুণ প্রজন্মের অনেককেই অনুপ্রেরণা যোগায়।

৫) সানি দেওল (Suny Deol)

বলিউডের জনাপ্রিয় ফিটনেস ফ্রিক অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন সানি দেওল। বয়স ৬৫ ছুঁলেও তাঁর ‘ঢাই কিলোর’ হাত আজও নিমেষ টেক্কা দিতে পারে যে কোনো তরুণ অভিনেতাকে।.

৬) ধর্মেন্দ্র (Dharmendra)

বলিউডের বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্রকে নিয়ে নতুন করে কিছুই বলার নেই। বর্তমানে তাঁর বয়স ৮৬ হলেও এনার্জি কিন্তু কোনো অংশে কম নেই। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তিনি নিজের ওয়ার্কআউটের ছবি এবং ভিডিও আপলোড করে থাকেন

Related Articles

Back to top button