খবরবিনোদনসিনেমা

ভেন্টিলেশন থেকে আর ফেরা হল না, ৮২ বছর বয়সে প্রয়াত বলিউড অভিনেতা বিক্রম গোখলে

Vikram Gokhale passed away : মাঝ রাতের ক্ষণিক আগেই বলিউড থেকে মিলল দুঃসংবাদ। বুধবার গভীররাতে প্রয়াত হলেন বর্ষীয়ান বলিউড অভিনেতা বিক্রম গোখলে (Vikram Gokhale)। আজ থেকে ১৫ দিন আগে শারীরিক অসুস্থতার কারণে পুণের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে ভর্তি হয়েছিলেন প্রবীণ অভিনেতা। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন বিক্রম গোখলে।

ঠিক কি কারণে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল অভিনেতাকে তা এখনও জানা যায়নি। তবে হাসপাতালের তরফ থেকে যেমনটা জানা যাচ্ছে বিগত ১৫ দিন ধরে ভর্তি ছিলেন অভিনেতা। চিকিৎসা চললেও বুধবার সকাল থেকেই অবস্থা বেশ সঙ্কটজনক হয়ে যায়। এরপর রাত বাড়তেই আসে দুঃসংবাদ, আর নেই বিক্রম গোখলে।

Bollywood veteran actor Vikram Gokhale Passed away

যেমনটা জানা যাচ্ছে অভিনেতার মৃতদেহ আপাতত পুণের বালগন্ধর্ব সভাগৃহে শায়িত রাখা হবে। এরপর সেখান থেকেই শেষকৃত্যের জন্য নিয়ে যাওয়া হবে তাঁকে। আকস্মিক এই মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে গোটা বলিপাড়ায়। অভিনেতার মৃত্যুর খবর পেয়ে শোক প্রকাশ করেছেন অগণিত অনুরাগীরাও।

আজ থেকে চার দশক আগে ১৯৭৬ সালে মাত্র ২৬ বছর বয়সে অভিনয়ের জগতে আসেন অভিনেতা। প্রথম ছবিতেই অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করেন তিনি। ছবির নাম ছিল ‘পরওয়ানা’। ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে ঐশ্বর্য রাইয়ের বাবার চরিত্রে অভিনয় করে নজর করেছিলেন তিনি। এছাড়াও  ভুল ভুলাইয়া, দে দনা দন, হিচকি, নিকম্মা, মিশন মঙ্গল এর মত ছবিতে দেখা গিয়েছিল অভিনেতাকে।

Related Articles

Back to top button