গসিপবিনোদন

সুপারস্টারেরা একে অপরকেই হিংসে করে, একসঙ্গে কাজ করতে চায় না! বলি তারকাদের নিয়ে বিস্ফোরক সোহা

বলিউডে (Bollywood) এমন বহু ছবি দেখেছি যেখানে একসঙ্গে দু’জন অভিনেত্রী কাজ করেছেন। এমন উদাহরণ ভুরি ভুরি রয়েছে। কিন্তু দুই অভিনেতাকে কিন্তু সচরাচর একসঙ্গে কাজ করতে দেখা যায় না। বলিউড (Bollywood) সুপারস্টার অক্ষয় কুমার এবং প্রযোজক-পরিচালক করণ জোহর অতীতে বহুবার এই কথা বলেছেন। এবার এই নিয়ে মুখ খুললেন নামী অভিনেত্রী সোহা আলি খান (Soha Ali Khan)।

অক্ষয় এবং করণ আগে বহুবার বলেছেন দু’জন অভিনেতা একসঙ্গে কাজ করতে চান না কারণ তাঁদের মধ্যে একটা ‘ইনসিকিওরিটি’ বা নিরাপত্তাহীনতা কাজ করে। মনে হয় যেন, সবসময়ই একটা অভিযোগ থাকে যে একজন অভিনেতাকে বেশি ভালো চরিত্র দেওয়া হয়েছে। আর ঠিক সেই কারণেই বলিউডে একটি ছবিতে একসঙ্গে দু’জন অভিনেতাকে কাজ করতে দেখা যায় না।

Akshay Kumar and Karan Johar

তবে ব্যতিক্রম ঋত্বিক রোশন এবং সইফ আলি খান। শীঘ্রই রিলিজ হতে চলা ‘বিক্রম বেধা’য় একসঙ্গে কাজ করেছেন তাঁরা। আগামী ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সেই সিনেমা। এই ছবি রিলিজের আগে একটি নামী সংবাদমাধ্যমের তরফ থেকে সোহার সঙ্গে যোগাযোগ করা হয়েছিল এবং তিনি এই  বিষয়ে নিজের মুখ খোলেন।

সোহার মতে, ‘আমি একথা স্বীকার করব যে আমি এমন সেটেও কাজ করেছি যেখানকার লোকেদের আমার পছন্দ ছিল না। আমি বই পড়ে সময় কাটাতাম। তবে আমি ভাগ্যবান ছিলাম যে আমি এমন মানুষের সঙ্গেও কাজ করেছি যাদের সঙ্গে আমার ভালো সম্পর্ক গড়ে উঠেছিল। পুরুষ-মহিলা দুই ধরণের মানুষই ছিল।  খুব ভালো মানুষ যেমন আছে, তেমনই একটু খারাপ মানুষও আছে। অনেকে এটা বোঝেন যে এটা একসঙ্গে করার মতো কাজ এবং তাঁরা নিজের সেরাটা দিতে চায়। আর এটি আরও ভালো কাজ করতে সাহায্য করে’।

Soha Ali Khan

তবে এখানেই থামেননি সোহা। অভিনেত্রীর সংযোজন, অনেক সময় সিনেমার আগে এক ধরণের কথা দেওয়া হয়, কিন্তু সেটা করা  হয় না। তখনই একজন শিল্পীর মনে ‘ইনসিকিওরিটি’ চলে আসে। কিন্তু যদি যে কথা দেওয়া হয়েছিল, সেটা যদি রাখা হয়, তাহলে কিন্তু ইনসিকিওরিটি আসে না’।

শর্মিলা কন্যার কাজের দিক থেকে বলা হলে, তাঁকে শেষ প্রোজেক্ট হল ‘হাশ হাশ’। এখানে অভিনেত্রীর পারফরম্যান্স বেশ প্রশংসিত হয়েছে। এবার দেখার, এরপর সোহাকে কোন প্রোজেক্টে দেখা যায়।

Related Articles

Back to top button