খবরবিনোদনসিনেমা

‘হিন্দুস্তান জিন্দাবাদ’, ‘পাঠান’কে পথে বসাতে আসছে সানি দেওলের ‘গদর ২’, প্রকাশ্যে এল ফার্স্ট লুক

ভারতীয় সিনেমার ইতিহাসের একটি আইকনিক ছবি হল সুপারস্টার সানি দেওল (Sunny Deol) অভিনীত ‘গদরঃ এক প্রেম কথা’ (Gadar: Ek Prem Katha)। আগেই জানা গিয়েছিল, আসছে এই ছবি সিক্যুয়েল ‘গদর ২’ (Gadar 2)। দু’দশক পর ফের তারা সিং রূপে সানিকে দেখার জন্য মুখিয়ে ছিলেন দর্শকরা। অবশেষে প্রকাশ্যে এল ‘গদর ২’র প্রথম লুকের ছবি। আর বলাই বাহুল্য, প্রথম দর্শনেই দর্শকদের মন জয় করে নিয়েছে সানির সিনেমা।

এই মুহূর্তে গোটা দেশ ‘পাঠান’ জ্বরে কাবু। বুধবার রিলিজ করেছে শাহরুখ খানের কামব্যাক ছবি। দর্শকমহলে ছবিটি ঘিরে উত্তেজনা তুঙ্গে। এসবের মাঝেই প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে বৃহস্পতিবার প্রকাশ করা হয় ‘গদর ২’র পোস্টার। ফের একবার ‘হিন্দুস্তান জিন্দাবাদ’ মন্ত্র নিয়ে দর্শকদের মন জয় করতে আসছেন সানি। ‘পাঠান’এর ক্রেজের মাঝেও দর্শকরা যেভাবে ‘গদর ২’কে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তা সত্যিই দেখার মতো।

Gadar 2 poster

বহু প্রতীক্ষিত ‘গদর ২’র পোস্টারে চেনা তারা সিংয়ের রূপে দেখা গিয়েছে সানিকে। সেই ছবি শেয়ার করে অভিনেতা সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘হিন্দুস্তান জিন্দাবাদ হ্যায়… জিন্দাবাদ থা… অউর জিন্দাবাদ রহেগা!’।

ব্লকবাস্টার ‘গদর’এর সিক্যুয়েল প্রসঙ্গে কথা বলার সময় সানি বলেন, ‘‘গদরঃ এক প্রেম কথা‘ আমার জীবনের খুব গুরুত্বপূর্ণ একটি অংশ। ব্যক্তিগতভাবে এবং কাজ- দুই দিক থেকেই। গদরের তারা সিং শুধুমাত্র একজন নায়ক নয়, বরং একজন আইকন। সে নিজের ভালোবাসা এবং পরিবারের জন্য সকল বাধা অতিক্রম করেছিল। ২২ বছর পর আবার একই টিমের সঙ্গে কাজ করে শৈল্পিক দিক থেকে দারুণ অনুভূতি হয়েছে’।

Gadar 2 poster

খানিকটা একই সুর শোনা যায় ‘গদর ২’র পরিচালক এবং প্রযোজক অনিল শর্মার গলাতেও। তিনি বলেন, ‘’গদরঃ এক প্রেম কথা’ আমার সিনেমা নয়, বরং মানুষের সিনেমা। ভারতীয় সিনেমার চালচিত্র বদলে দিয়েছিল এই ছবি। লোকে তারা এবং সাকিনার গল্পকে ভালোবেসেছিল। এটি আইকনের মতো হয়ে গিয়েছিল। প্রথম পোস্টার প্রকাশ্যে এনে আমাদের দারুণ লাগছে’।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Deol (@iamsunnydeol)


প্রসঙ্গত, ‘গদরঃ এক প্রেম কথা’র মতো ‘গদর ২’তেও সানির সঙ্গেই রয়েছেন আমিশা পটেলও। এছাড়াও এই ছবিতে দেখা যাবে উৎকর্ষ শর্মাকে। সানি-আমিশার এই বহু প্রতীক্ষিত ছবি স্বাধীনতা দিবসের ৪ দিন আগে, ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। রণবীর কাপুরের ‘অ্যানিমাল’এর সঙ্গে বক্স অফিসে লড়াই হবে ‘গদর ২’র।

Related Articles

Back to top button