বিনোদনভিডিও

একি হাঁটার ছিরি! শাড়ি পরে রোবটের মতো হেঁটে তুমুল ট্রোলড শাহরুখ কন্যা সুহানা, রইল ভাইরাল ভিডিও

বলিউড (Bollywood) ‘বাদশা’ শাহরুখ খানের (Shah Rukh Khan) তিন সন্তানের নাম বি টাউনের জনপ্রিয়তম তারকা সন্তানদের লিস্টে শীর্ষে থাকবে। আরিয়ান, সুহানা (Suhana Khan) এবং আব্রামের ওপর পাপারাৎজির সব সময় কড়া নজর থাকে। সেই নজর এড়িয়ে যাওয়া খুব মুশকিল। তবে বাড়ি থেকে বেরোলেই ক্যামেরাবন্দি হওয়ার সৌজন্যে তাঁদের কিন্তু কম ঝক্কি পোহাতে হয় না।

সম্প্রতি যেমন একথা হাড়ে হাড়ে বুঝতে পেরেছেন ‘বাদশা’ কন্যা সুহানা। আসলে দিন কয়েক আগে নামী ফ্যাশান ডিজাইনার মনীশ মলহোত্রার বাড়ির দিওয়ালি পার্টিতে গিয়েছিলেন তিনি। সেখানেই তাঁর হাঁটা দেখে নেটপাড়ায় হাসাহাসি শুরু হয়ে গিয়েছে।

Suhana Khan

মনীশের দিওয়ালি পার্টিতে বসেছিল চাঁদের হাট। বলিউডের একাধিক তারকা উপস্থিত ছিলেন সেখানে। ঐশ্বর্য রাই বচ্চন, অভিষেক বচ্চন থেকে শুরু করে ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ- কে ছিলেন না সেই পার্টিতে। তারকাখচিত সেই পার্টিতে গিয়েছিলেন শাহরুখের দুই সন্তান আরিয়ান এবং সুহানা।

হাইপ্রোফাইল সেই দিওয়ালি পার্টির জন্য সুহানা বেছে নিয়েছিলেন সোনালি রঙের একটি সিকুইন করা শিমারি শাড়ি। তার সঙ্গে পরেছিলেন একেবারে সরু ফিতের একটি ব্লাউজ। বেশ লাস্যময়ী দেখাচ্ছিল শাহরুখ কন্যাকে। কিন্তু সমস্যা বাঁধে গাড়ি থেকে নেমে তাঁর হাঁটা দেখার পর।

Suhana Khan in saree

সুহানা পার্টিতে গিয়েছিলেন গাড়ি করে। কিন্তু গাড়ি থেকে নেমে পার্টিতে ঢোকার পথে ছিল পাপারাৎজিদের ভিড়। সেখান দিয়ে হেঁটে যাওয়ার সময়ই ক্যামেরাবন্দি হন শাহরুখ কন্যা। আর ব্যস, সেই সুহানার হাঁটা দেখেই হাসির রোল উঠেছে নেটপাড়ায়। বলিউডের ভবিষ্যতের হিরোইনের হাঁটা দেখেই বোঝা যাচ্ছিল তিনি শাড়ি পরে একেবারেই স্বস্তিতে নেই। নেটিজেনদের চোখেও সেই বিষয়টিই পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

একজন যেমন কমেন্ট করেছেন, ‘শাড়ি পরে তো সুহানা হাঁটতেই পারছে না!’ আর একজন নেটিজেন আরও একধাপ এগিয়ে বলেন, ‘এ কেমন রোবটের মতো হাঁটা। সবাই কিন্তু শাড়ি সামলে উঠতে পারে না’।  কেউ কেউ আবার সুহানা যেভাবে কোমরে শাড়ির আঁচল গুঁজেছিলেন সেটি নিয়েও কটাক্ষ করেছেন। তবে অনেকে আবার সুহানাকে শাড়িতে দেখ কিন্তু মুগ্ধও হয়েছেন। কেউ কেউ শাহরুখ কন্যার তুলনা বলি সুন্দরী দীপিকা পাড়ুকোনের সঙ্গেও করেছেন।

Related Articles

Back to top button