গসিপবিনোদন

লুকিয়ে বিদেশ থেকে লাখ টাকার মাল আমদানি, বিমানবন্দরেই পড়লেন ধরা! লজ্জায় মাথাকাটা গেল শাহরুখের

বলিউড সুপারস্টার (Bollywood superstar) শাহরুখ খানের (Shah Rukh Khan) ওপর সব সময় পাপারাৎজির কড়া নজর থাকে। যতই হোক তিনি বলিউডের ‘বাদশা’ বলে কথা। তবে এবার এই সুপারস্টারকে নিয়েই একটি বড় সংবাদ সামনে এসেছে। যা শুনে চমকে গিয়েছেন নেটিজেনরা।

গত শুক্রবার রাতে মুম্বই বিমানবন্দরে (Mumbai Airport) বেশ কয়েক ঘণ্টা ‘আটকে’ রাখা হয়েছিল শাহরুখকে। কাস্টমস অফিসাররা বিমানবন্দরে বসিয়ে রেখেছিলেন বলিউড সুপারস্টারকে। শারজাহ থেকে দেশে ফেরার পর সোজা বাড়ি নয়, বরং কয়েক ঘণ্টা মুম্বই বিমানবন্দরে কাটিয়ে, মোটা টাকা ‘জরিমানা’ দিয়ে ছাড়া পান ‘কিং খান’।

Shahrukh Khan Angry

কিন্তু ঠিক কী করেছিলেন শাহরুখ যে কারণে ঘণ্টার পর ঘণ্টা তাঁকে মুম্বই বিমানবন্দরে বসিয়ে রাখা হয়েছিল? বিভিন্ন নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে আনা গিয়েছে, শারজাহর একটি অনুষ্ঠান থেকে ফিরেছিলেন শাহরুখ। নিজের ব্যক্তিগত বিমানে মুম্বই বিমানবন্দরের ৩ নম্বর টার্মিনালে নামেন তিনি। এরপর সেখান থেকে বেরনোর সময়ই বাঁধে বিপত্তি।

শোনা গিয়েছে, শাহরুখ যখন বিমানবন্দর থেকে বেরোতে যাচ্ছিলেন সেই সময় তাঁর ব্যাপের ভেতর বেশ কিছু বহুমূল্য ঘড়ি পাওয়া যায়। তখনই তাঁকে দাঁড়াতে বলেন কাস্টমস অফিসাররা। জানা গিয়েছে, ৬.৮৩ লাখ টাকা দেওয়ার পর সেখান থেকে ছাড়া পান বলিউড সুপারস্টার। অপরদিকে তাঁর কাছে যে ঘড়িগুলি ছিল সেগুলির মূল্য প্রায় ১৮ লাখ টাকা।

Shah Rukh Khan sad

গতকাল শারজাহ আন্তর্জাতিক বইমেলায় অতিথি হিসেবে গিয়েছিলেন শাহরুখ। সেখানে তাঁকে সিনেমা এবং সংস্কৃতির ক্ষেত্রের গ্লোবাল আইকনের বিশেষ খেতাব দেওয়া হয়। সেই অনুষ্ঠান থেকে ফেরার সময়ই বহুমূল্য ঘড়ি নিয়ে কাস্টমস সংস্ক্রান্ত সমস্যায় পড়েন ‘কিং খান’।

অপরদিকে শাহরুখের কাজের নিরিখে বলা হলে, নায়ক হিসেবে দীর্ঘ ৪ বছর বড় পর্দা থেকে দূরে থাকার পর আগামী বছর পরপর তিনটি বিগ বাজেট সিনেমা নিয়ে প্রত্যাবর্তন করছেন তিনি। ইতিমধ্যেই মুক্তি পেয়েছেন ‘কিং খান’এর আগামী ছবি ‘পাঠান’এর টিজার। সেই টিজার দেখে আবার নেটিজেনদের একটি বৃহৎ অংশ ছবিটি বয়কটের ডাক তুলেছেন।

Related Articles

Back to top button