গসিপবিনোদনভিডিও

মাত্রাতিরিক্ত মাদক নিয়ে টানা ২ দিন মরার মতো ঘুমিয়েছিলেন! সঞ্জয়ের কুকীর্তি ফাঁস করল বাড়ির চাকর

বলিউডের (Bollywood) নামী তারকা সঞ্জয় দত্ত (Sanjay Dutt) এমন একজন অভিনেতা যিনি স্টারকিড হলেও নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে বিশেষ স্থান অর্জন করে নিয়েছেন। অনুরাগীদের কাছে তিনি পরিচিত ‘সঞ্জু বাবা’ নামে। সুনীল দত্ত এবং নার্গিসের পুত্র কাজ করেছেন বলিউডের একাধিক সুপারহিট সিনেমায়। সেই লিস্টে নাম রয়েছে ‘খলনায়ক’, ‘মুন্নাভাই এমবিবিএস’এর মতো ছবির।

সঞ্জয় অবশ্য এমন একজন অভিনেতা যিনি নিজের কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্যেও বহুবার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন। মাদক সেবন থেকে শুরু করে জেল যাত্রা হয়ে একাধিকবার বিয়ের পিঁড়িতে বসা, সত্যিই বর্ণিল জীবনের তাঁর।

Sanjay Dutt

‘সঞ্জু বাবা’ অবশ্য বহুবার প্রকাশ্যে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলেছেন। একবার যেমন সলমন খান সঞ্চালিত ‘দশ কা দম’ শোয়ে গিয়ে নিজের জীবনের সঙ্গে জড়িত এক চাঞ্চল্যকর বিষয় জনসমক্ষে এনেছিলেন। জানিয়েছিলেন কীভাবে ড্রাগের নেশায় আসক্ত হয়ে শেষ হয়ে যাচ্ছিল তাঁর জীবন।

ভাইজান সঞ্চালিত শোয়ের সংশ্লিষ্ট এপিসোডে সঞ্জয়ের সঙ্গেই গিয়েছিলেন জ্যাকি শ্রফও। তিনিই অভিনেতাকে নিজের জীবনের একসময়ের ড্রাগ আসক্তি নিয়ে কথা বলার অনুরোধ করেন। এরপরই সঞ্জয় বলেন যে একবার তিনি  এত পরিমাণে ড্রাগ সেবন করেছিলেন যে টানা ২ দিন ঘুমিয়েছিলেন। বিছানা ছেড়ে উঠতে পারেননি।

Sanjay Dutt drug addiction

সঞ্জয় বলেন, তিনি একদিন রাতে নেশা করে বাড়ি ফিরে শুয়ে পড়েছিলেন। এরপর সকাল ৭-৮টা নাগাদ উঠে বাড়ির চাকরের কাছে খাবার চান। তাঁকে বলেন খুব ক্ষিধে পেয়েছে। একথা শোনার পরই হাউহাউ করে কাঁদতে শুরু করে দিয়েছিলেন অভিনেতার চাকর। কাঁদতে কাঁদতেই তিনি সঞ্জয়কে ফাঁস করেন, ‘মালিক আপনি টানা ২ দিন ঘুমনোর পর বিছানা থেকে উঠছেন’।

চাকরের মুখ থেকে একথা শোনার পরই সঞ্জয় ঠিক করে নিয়েছিলেন তিনি আর কোনোদিন ড্রাগসের নেশা করবেন না। বলিউডের ‘মুন্নাভাই’ এখন নেশার অন্ধকার গলি থেকে বেরিয়ে নিজের পরিবার এবং কাজ নিয়ে আনন্দে রয়েছেন। চলতি বছর ব্লকবাস্টার ‘কেজিএফ ২’তে অধীরার চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। এখনও তাঁর হাতে বেশ কিছু আকর্ষণীয় প্রোজেক্ট রয়েছে।

Back to top button