বিনোদনসিনেমা

প্রথম ছবিতেই ‘ব্যাড বয়’ মিঠুনের ছেলে নমশী! শুভেচ্ছায় ভরালেন সালমান-অমিতাভ

বিগত কয়েক বছর ধরে বলিউডে (Bollywood) লাগাতার লেগেই রয়েছে নিত্যনতুন স্টার কিডদের (Star Kid)আনাগোনা। এবার খুব শিগগিরই বলিউডে ডেবিউ করতে চলেছেন মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) ছোটো ছেলে নমশী চক্রবর্তী (Namashi Chakraborty)। রাজকুমার সন্তোষীর অ্যাকশন থ্রিলারধর্মী আসন্ন সিনেমা ‘ব্যাড বয়’(Bad Boy)-এর হাত ধরেই বলিউডে অভিনয়ের স্বপ্ন পূরণ করতে চলেছেন নমশি চক্রবর্তী।

উল্লেখ্য সাজিদ খুরেশি প্রযোজিত এই ছবিতে নমশীর বিপরীতে বলিউডে নায়িকা হিসাবে হাতেখড়ি চলেছে সাজিদ খুরেশির মেয়ে আমরিন খুরেশিরও। আর আসন্ন সিনেমায় নবাগত নায়ক, নায়িকাকে নিয়ে দারুন আশাবাদী ছবির পরিচালক রাজকুমার সন্তোষি নিজেই। সম্প্রতি তিনি জানিয়েছেন এই সিনেমায় খুব ভালো কাজ করেছেন নমশী,আমরিন দুজনেই।

তাই ব্যাড বয় ছবিটি যে দর্শকদের ভালো লাগবে এবিষয়ে দারুন আশাবাদী পরিচালক নিজেই। উল্লেখ্য প্রথম ছবি ব্যাড বয় নিয়ে দারুন উৎসাহী নমশী নিজেই। তাকে এক ঝলক দেখলে প্রথমেই মনে পড়ে যায় ৮০ দশকের তরুণ মিঠুন চক্রবর্তীর কথা। স্টার কিড নমশী তার বাবা এবং দাদার অভিনয়ের ভক্ত হলেও তার সবচেয়ে প্রিয় অভিনেতা গোবিন্দা।

তবে সুপারস্টার মিঠুন চক্রবর্তীর ছেলে হিসাবে স্টার কিড হওয়ার সুযোগ নেননি নমশী। এপ্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে নমশী বলেছেন, এই ছবিতে সুযোগ পাবার ক্ষেত্রে তাঁর বাবা মিঠুন চক্রবর্তী কোনও সুপারিশ করেননি। বরং বাকি সবার মতো তিনিও অনেকদিন ধরে প্রযোজক-পরিচালকদের দরজায় দরজায় ঘুরে বেড়িয়েছেন।

অবশেষে রাজকুমার সন্তোষির তাঁকে পছন্দ হওয়ায় তিনি স্ক্রিন টেস্ট নেন। আর সেই স্ক্রিন টেস্টেই সবার মন জয় করে নেন নমশী। মিঠুন পুত্র জানিয়েছেন সিনেমায় অভিনয় করা তাঁর দীর্ঘদিনের স্বপ্ন। সেই স্বপ্ন পূরণ হওয়ায় তিনি খুশি। নমশীর নতুন সিনেমা নিয়ে উচ্ছসিত মিঠুনের দীর্ঘদিনের পারিবারিক বন্ধু সালমান খান। তাই টুইট করে নমশীকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। মিঠুন পুত্র কে শুভেচ্ছা জানিয়েছেন খোদ অমিতাভ বচ্চনও।

Related Articles

Back to top button