গসিপবিনোদন

সুপারফিট ঋত্বিক নাকি ‘আনফিট’! অ্যাকশন তো দূর নাচতেও বারণ করেছিল ডাক্তার, নিজেই জানালেন অভিনেতা

বলিউডের (Bollywood) অন্যতম ফিট অভিনেতাদের মধ্যে একজন হলেন ঋত্বিক রোশন (Hrithik Roshan)। নাচ থেকে শুরু করে অ্যাকশন দৃশ্য এসবে ঋত্বিকের জুড়ি মেলা ভার। ‘Krish’, ‘War’ সহ বলিউডের একাধিক সিনেমায় ‘গ্রিক গড’ যেভাবে অ্যাকশন দৃশ্যগুলিতে অভিনয় করেছিলেন তা এখনও দর্শকদের মনে গেঁথে রয়েছে।

বিশেষত এক্ষেত্রে আলাদা করে ‘কৃষ’ সিনেমার কথা উল্লেখ করতেই হয়। সুপারহিরো অবতারে ঋত্বিক দর্শকদের একেবারে মন্ত্রমুগ্ধ করে দিয়েছিলেন। তবে আপনি কি জানেন, বলিউডের এই ‘সুপারফিট’ অভিনেতাকেই নাকি একবার ‘আনফিট’ (Unfit) বলে জানিয়েছিলেন চিকিৎসকেরা। সেই সঙ্গেই জানিয়ে দিয়েছিলেন, এবার থেকে তাঁর নাচ-অ্যাকশন সব বন্ধ।

Hrithik Roshan

সম্প্রতি ‘বিক্রম বেধা’ ছবির প্রচারে গিয়ে নিজের জীবনের এই ‘কঠিন’ সময় প্রসঙ্গে মুখ খুলেছেন ঋত্বিক নিজেই। অভিনেতা জানিয়েছেন, চিকিৎসকদের তরফ থেকে এই কথা শোনার পর তিনি নাকি বেশ ভেঙে পড়েছিলেন। প্রসঙ্গত, এই ঘটনাটি ঋত্বিকের বলিউড ডেবিউর আগের। সেই কারণেই হয়তো কেরিয়ার শুরুর আগেই তা শেষ হওয়ার ভয়ও অভিনেতাকে চেপে ধরেছিল।

ঋত্বিক এই বিষয়ে সংবাদমাধ্যমকে বলেন, ‘কহো না প্যায়ার আগে চিকিৎসকেরা আমায় বলেছিলেন আমার শরীর ভালো নেই। সেই কারণে আমি অ্যাকশন সিনেমা এবং নাচতে পারব না। তবে আমি এই বিষয়টিকে একটি  চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলেন এবং নিজের শরীর এবং স্বাস্থ্যের দিকে নজর দিয়েছিলেন। সব কিছু শিখেছিলাম এবং সেই সঙ্গেই আরও বেশ কিছু অন্য জিনিসও করেছিলাম’।

Hrithik Roshan speaking

বলিউডের ‘গ্রিক গড’এর সংযোজন, ‘আমি খুবই খুশি। এটা সত্যিই অবিশ্বাস্য যে আমার ২৫তম ছবিতেও আমি অ্যাকশন করছি, নাচছি এবং নিজের সংলাপগুলি ঠিক করে বলতে পারছি। আমার মনে হয়, সেই ২১ বছরের আমি এই আমির ওপর খুবই গর্বিত বোধ করবে’।

অপরদিকে ঋত্বিকের আগামী ছবির নিরিখে বলা হলে, আগামী ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা। এটি একই নামের তামিল ছবির হিন্দি রিমেক। এই ছবিতে ‘গ্রিক গড’এর সঙ্গেই অভিনয় করেছেন সইফ আলি খান এবং রাধিকা আপ্তে।

Related Articles

Back to top button