অমিতাভ রেখাথেকে রণবীর দীপিকা! বলিউডের এই ৫ জুটিকে দেখলেই রোমান্সে ভাসেন দর্শকেরা


বলিউডে বারংবার এমন সব জুটিরা উঠে এসেছেন যাদের একসঙ্গে পর্দায় দেখলেই মন জুড়িয়ে যায়। কয়েকদশক আগে থেকে এখনো পর্যন্ত এমন একাধিক জুটি রয়েছে যাদের একজনের নাম বললেই আরেকজনের নাম এমনিই উঠে আসে। সেযুগের অমিতাভ রেখা থেকে হাল আমলের দীপিকা রণবীর অনস্ক্রিন তাদের কেমিস্ট্রি তাক লাগিয়ে দেয় দর্শকদের।

অমিতাভ বচ্চন – রেখা

দীর্ঘ কয়েক দশক ধরে ইন্ডাস্ট্রিতে রাজ করছেন অমিতাভ। একের পর এক সুপারহিট সিনেমা যেমন সুহাগ, মুকাদ্দর কা সিকান্দর, মি.নটবরলাল আরও অনেক ছবিতে রোমান্টিক জুঁটি হিসেবে বি-টাউনে নিজেদের প্রতিষ্ঠিত করেছিলেন রেখা-অমিতাভ।

দীলিপ কুমার – বৈজন্তী মালা

জনপ্রিয় নৃত্যশিল্পী তথা পঞ্চাশ-ষাটের দশকের অভিনেত্রী বৈজন্তী মালা। দক্ষিণী ছবি দিয়েই অভিনয়ে পা রাখা। দিলীপ কুমারের সঙ্গে তার রসায়ন দেখলে আজও চোখ জুড়োয়। দেবদাস, নয়া দৌড়, মধুমতীর মত ছবি উপহার দিয়েছেন এই জুটি।

ধর্মেন্দ্র – হেমা মালিনী

‘শোলে’ ধর্মেন্দ্র ও হেমা মালিনীর সবচেয়ে জনপ্রিয় ছবি। রূপোলী পর্দায় এই আইকনিক জুটি প্রায় দুডজনেরও বেশি ছবিতে অভিনয় করেছেন।

শাহরুখ – কাজল

ধর্মেন্দ্র হেমা, অমিতাভ রেখা, অনিল কাপুর মাধুরী দীক্ষিতদের যুগের পর যেই জুটি আজও সুপার হিট তা হল শাহরুখ খান ও কাজলের।

রণবীর সিং – দীপিকা পাড়ুকোন

কোঙ্কনি মতে প্রথা মেনে সাত পাকে বাঁধা পড়েছিলেন রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। দুজনেই খুব অল্পদিনেই বলিউডে বেশ পোক্ত জায়গা করে নিয়েছেন।

দীপিকা পাডুকোন রণবীর সিং Deepika Padukone Ranveer Singh

তাদের প্রেমের কেমিস্ট্রি যেন গোটা দেশবাসীর কাছেই হট কেক। বলিউডের অন্যতম চর্চিত নাম দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় ৷ তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি দেখলেই বোঝা যায় রিয়েল লাইফেও তারা ঠিক কতটা রোমান্টিক।


Like it? Share with your friends!

652
1 share, 652 points