ছবিবিনোদন

অতিরিক্ত রূপ থাকাও বিপদ! দেখতে সুন্দর বলে সিনেমা থেকে বাদ পড়েছিলেন এই ৮ বলিউড তারকা, রইল ছবি

রোজনামচার জীবনে আমরা প্রায়ই দেখি সুন্দর মানুষদের সব ক্ষেত্রেই চাহিদা প্রচুর। অনেককে তো তাঁদের রূপের জন্য মাঝেমধ্যেই মডেলিং কিংবা অভিনয়ের পরামর্শ দিয়ে থাকেন অনেকে। তবে এই রূপই কিন্তু অনেক সময় বিপদের কারণও হতে পারে। বলিউডে এমন বহু অভিনেতা-অভিনেত্রী (Bollywood stars) রয়েছেন, যারা দেখতে প্রচণ্ড সুন্দর (Good Looking)। কিন্তু সেই রূপের জন্যই তাঁদের হাতছাড়া হয়েছে বহু সিনেমা (Movies)। আজকের প্রতিবেদনে এমনই ৮ তারকার নাম তুলে ধরা হল।

রণবীর সিং (Ranveer Singh)- বলিউডের ‘খিলজি’ বলা হয় তাঁকে। বলিপাড়ার বহু সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি। কখনও তিনি ‘রাম’, আবার কখনও ‘কপিল দেব’। সেই রণবীর সিংকেই নাকি একবার তাঁর সুদর্শন চেহারার জন্য একটি সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছিল।

Ranveer Singh

অনুষ্কা শর্মা (Anushka Sharma)- বলিউডের এই নামী অভিনেত্রীর প্রচুর পুরুষ ভক্ত রয়েছে। তাঁর মিষ্টি হাসিতে মন গলেছে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিরও। বলিপাড়ার সেই গ্ল্যাম ক্যুইন অনুষ্কা একবার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, কেরিয়ারের শুরুতে তাঁর রূপের জন্য বহু প্রোজেক্ট থেকে বাদ দেওয়া হয়েছিল।

Anushka Sharma Hair Style

তাপসী পান্নু (Taapsee Pannu)- তাপসী এমন একজন অভিনেত্রী যিনি নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে বিশেষ স্থান অর্জন করে নিয়েছেন। ‘থাপ্পড়’ থেকে শুরু করে ‘রশ্মি রকেট’- সব ধরণের চরিত্রে সাবলীলভাবে অভিনয় করার দক্ষতা রাখেন তিনি। সেই তাপসীকেই কেরিয়ারের শুরুতে তাঁর রূপের জন্য সিনেমা থেকে বাদ দিয়েছিলেন নির্মাতারা।

Taapsee Pannu

রাজকুমার রাও (Rajkummar Rao)- বলিউডের বহু সুপারহিট ছবিতে অভিনয় করেছেন এই প্রতিভাবান অভিনেতা। ‘শহীদ’এর মতো সিরিয়াস ছবি হোক বা ‘স্ত্রী’এর মতো হাসির ছবি- সবেতেই অত্যন্ত দক্ষতার সঙ্গে অভিনয় করেন রাজকুমার। সেই অভিনেতাকেই নাকি একবার এক কাস্টিং ডিরেক্টর বলেছিলেন, তিনি বলিউডের জন্য একেবারেই উপযুক্ত নন।

Rajkummar Rao

কৃতি শ্যানন (Kriti Sanon)- ‘হিরোপন্তি’ দিয়ে বলিউডে পা রাখা এই অভিনেত্রী একজন দুর্দান্ত শিল্পী। বহু সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি। নিজের অভিনয় ক্ষমতার মাধ্যমেই জয় করেছেন দর্শকদের মন। সেই কৃতিকেই একবার নাকি একটি সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছিল তাঁর নিখুঁত রূপের জন্য।

Kriti Sanon

দিনো মোরিয়া (Dino Morea)- ‘রাজ’ সিনেমার সেই সুদর্শন নায়ককে মনে আছে? হ্যাঁ, এখানে দিনো মোরিয়ার কথাই হচ্ছে। সেই অভিনেতা সম্প্রতি একটি ওয়েব সিরিজের মাধ্যমে কামব্যাক করেছেন। সেই দিনো সম্প্রতি জানিয়েছেন, অতিরিক্ত সুন্দর হওয়ার জন্য নাকি তাঁকে এক পরিচালক সিনেমা থেকে বাদ দিয়েছিলেন।

Dino Morea

গওহর খান (Gauahar Khan)- ‘বিগ বস’ বিজেতা এবং মডেল গওহর খান অত্যন্ত প্রতিভাবান একজন অভিনেত্রী। সেই গওহরকে নাকি প্রথমে অস্কারজয়ী ‘স্লামডগ মিলিয়নেয়ার’ ছবির জন্য ভাবা হয়েছিল। কিন্তু পরে তাঁকে সেই চরিত্র থেকে সরিয়ে দেওয়া হয়। কারণ ছবির জন্য যতটা রূপ দরকার ছিল, গওহর নাকি তার চেয়ে বেশি সুন্দরী ছিলেন।

Gauahar Khan sad

করণ ট্যাকার (Karan Tacker)- হিন্দি টেলিভিশন দুনিয়ার অত্যন্ত পরিচিত নাম হল করণ ট্যাকার। এক দশকেরও বেশি সময় ধরে বিনোদন দুনিয়ায় রাজত্ব করছেন তিনি। ‘স্পেশ্যাল অপস’ ওয়েব সিরিজেও দেখা গিয়েছে তাঁকে।

Karan Tacker

সম্প্রতি সেই অভিনেতা জানিয়েছেন, সুদর্শন এবং সুন্দর চেহারার অধিকারী হওয়ার জন্য কেরিয়ারের শুরুর দিকে বহু প্রোজেক্ট হাতছাড়া হয়েছে তাঁর।

Related Articles

Back to top button