গসিপছবিবিনোদনসিনেমা

পুরো ঢপবাজ! শাহরুখ থেকে দীপিকা, সত্যি ফাঁস হয়ে লজ্জায় মাথা হেঁট হয়েছে এই ৭ বলি তারকার

বলিউড তারকাদের (Bollywood Celebrity) ব্যক্তিগত জীবন নিয়ে জানার আগ্রহ অনুরাগীদের কম নয়। মাঝেমধ্যেই নানান টক শো’তেও এই বিষয়ে তাঁদের জিজ্ঞেস করে থাকেন সঞ্চালকেরা। আর তখনই অনেক বলি তারকা (Bollywood stars) তাঁদের জীবনের বিষয়ে সত্যি কথা বলেন। আবার অনেক তারকা দর্শকদের সহানুভূতি পাওয়ার লোভে মিথ্যা ‘স্ট্রাগল’ তথা দুঃখের গল্প বলেন। বলিউডের বহু তারকার মিথ্যা (Lied) ফাঁস হয়ে যাওয়ার পর তাঁরা চরম ট্রোলড হয়েছিলেন। আজ এমনই ৮ বলি তারকার নাম এই প্রতিবেদনে তুলে ধরা হল।

শাহরুখ খান (Shah Rukh Khan)- ‘কিং খান’ বলেছিলেন বলিউডের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক ছিল না। তবে বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, এনএসডি’তে শাহরুখের বাবার একটি ক্যান্টিন ছিল। সেই সূত্রে অনেক তারকাকেই চিনতেন তিনি। এছাড়াও তাঁর মা বলি সুপারস্টার দিলীপ কুমারকে অনেক আগে থেকেই চিনতেন। তাই বলিপাড়ায় পা রাখার আগেই তাঁর সঙ্গে বেশ কয়েকবার দেখা হয়েছিল অভিনেতার।

Shah Rukh Khan sad

অনন্যা পাণ্ডে (Ananya Panday)- চাঙ্কি পাণ্ডের কন্যা একবার এক সাক্ষাৎকারে বলেছিলেন, বিনোদন দুনিয়ার প্রতি তাঁর ভালোবাসার কারণে তিনি ইউএসসি অ্যানেনবার্গ স্কুল অফ জার্নালিজম এবং কমিউনেশন থেকে পড়ার সুযোগ পেয়েও ছেড়ে দিয়েছিলেন তিনি। কিন্তু পরে অভিনেত্রীর অনেক সহপাঠী জানিয়েছিলেন, তিনি নাকি কখনও বিদেশের কোনও বিশ্ববিদ্যালয়ে আবেদনই করেননি।

Ananya Panday sad

আমিশা পটেল (Ameesha Patel)- ‘গদরঃ এক প্রেম কথা’ খ্যাত নায়িকা একবার জানিয়েছিলেন, জুহুতে ‘বিগ বি’র কটেজের কাছে তিনি একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন। তবে পরে জানা যায়, তিনি কেনেননি, বরং সেটি ভাড়া নিয়েছিলেন। সেই অ্যাপার্টমেন্টের মালিকরা আমিশার মিথ্যা জানার পর তাঁর সেখানে প্রবেশ নিষিদ্ধ করে দিয়েছিলেন।

Ameesha Patel Sad

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)- প্রকাশ পাড়ুকোনের কন্যার প্রচুর অনুরাগী রয়েছে। তাঁর প্রেমে হাবুডুবু খেয়েছেন বহু পুরুষ। সেই নায়িকাই একবার জানিয়েছিলেন, তিনি নাকি কোনোদিন ডেটে যাননি। যদিও দীপিকা সেই সময় চুটিয়ে রণবীর সিংয়ের সঙ্গে প্রেম করছিলেন।

Deepika Padukone sad

অভিষেক বচ্চন (Abhishek Bachchan)- অমিতাভ বচ্চনের পুত্র দাবি করেছিলেন, তিনি নাকি ‘রাবন’ ছবির সময় বডি ডাবল ব্যবহার না করেই ছবির সব মারাত্মক স্টান্টগুলি করেছিলেন। কিন্তু পরে বেঙ্গালুরুর একজন ডাইভিং চ্যাম্পিয়ন জানিয়েছিলেন, ছবির সব স্টান্ট অভিষেক নন, বরং তিনি করেছিলেন।

Abhishek Bachchan sad

রণবীর সিং (Ranveer Singh)- বলিউডের ‘কপিল দেব’ একবার বলেছিলেন, তিনি নাকি ছেলেবেলায় খুব বেশি টাকা হাতে পেতেন না। বছরে একবার একটু ঘুরতে যাওয়ার জন্য তাঁর বাবা মা অল্প অল্প করে টাকা জমাতেন। পাশাপাশি জানিয়েছিলেন, ইন্ডাস্ট্রিতে নাকি তাঁর কেউ চেনা নেই। তবে পরে জানা যায়, আসলে তিনি অভিনেত্রী সোনম কাপুরের মাসতুতো ভাই।

Ranveer Singh Sad

পরিণীতি চোপড়া (Parineeti Chopra)- প্রিয়াঙ্কা চোপড়ার বোন একবার দাবি করেছিলেন, ছোটবেলায় নাকি তিনি অনেক আর্থিক কষ্ট এবং শ্লীলতাহানির শিকার হয়েছলেন। তবে এরপর অভিনেত্রীর এক সহপাঠী বলেছিলেন, তাঁর সকল দাবি আসলে মিথ্যা।

Parineeti Chopra sad

গওহর খান (Gauahar Khan)- রিয়্যালিটি শোয়ের মঞ্চে গওহর খানের মিথ্যা ফাঁস হয়েছিল। ২০১১ সালে ‘দ্য খান সিস্টার্স’ নামের একটি শোয়ে নিজের ২৯ তম জন্মদিন পালন করেছিলেন।

Gauahar Khan sad

এরপর ‘বিগ বস সিজন ৭’এ সঞ্চালক সলমন খান গওহরকে তাঁর বয়স জিজ্ঞেস করেন। তখন অভিনেরী বলেছিলেন তিনি কুশলের থেকে এক বছরের বড়। কুশলের তখন বয়স ছিল ২৮। টাকা দু’বছর ধরে কীভাবে গওহরের বয়স ২৯’এ  থেমে ছিল, তা এখনও দর্শকদের কাছে ধোঁয়াশা।

Related Articles

Back to top button