গসিপবিনোদনসিনেমা

সঙ্গী ছাড়াই দিব্যি কাটছে দিন! তাই ৪০ পেরিয়েও বিয়ের থেকে পাঁচ হাত দূরে এই ৫ বলি তারকারা

বলিউডের সেলেব্রিটিরা (Bollywood Celebrities) নিজের মর্জির মালিক। তারা তাদের জীবন কিভাবে পরিচালনা করবেন সেটা নিজেরাই ঠিক করে নেন। কেউ একাধিকবার প্রেমে করে বিয়ে থেকে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন সেখানে আবার কিছু উল্টোও রয়েছে। এমন কিছু বলিউড অভিনেতা ও অভিনেত্রী ইন্ডাস্ট্রিতে আছেন, যারা ৪০ উর্দ্ধ হয়েও আজও অবিবাহিত। আর তারা তাদের এই একাকী জীবন বেশ উপভোগ করেন। তাদের জীবনে কোনো জীবনসঙ্গী না থাকলেও তারা বেশ মজায় আছেন। আজ বলিউডের এমনই কিছু তারকাদের কথাই জানাবো।

করণ জোহর ( Karan Johar )

Karan Johar

করণ জোহর বলিউড ইন্ডাস্ট্রির একজন বিখ্যাত পরিচালক। তার নির্মিত বেশ কয়েকটি ছবি ‘কুছ কুছ হত্যা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গম’, ‘কাভি আলবিদা না কেহনা’ ইত্যাদি। এই পরিচালক তথা অভিনেতার বর্তমানে বয়স ৪৯ বছর। কিন্তু এই অভিনেতা এখনো অবিবাহিত।

সালমান খান (Salman Khan)

Salman Khan সালমান খান

বলিউডের ভাইজান বললে একটাই নাম সামনে আসে, আর সেটা হল সালমান খান। বর্তমানে ৫৫ বছর বয়স হয়ে গিয়েছে অভিনেতার। তবে এখনও পর্যন্ত সিঙ্গেল রয়েছেন তিনি। এমন নয় যে প্রেমের সম্পর্কে জড়াননি অভিনেতা, সময়ে সময়ে একাধিক অভিনেত্রী সাথে সম্পর্কের গুঞ্জন রটেছে। তবে কোনোটাই শেষ অবধি বিয়ের পিঁড়ি পর্যন্ত পৌঁছাতে পারেনি আজ পর্যন্ত।

রাহুল বোস (Rahul Bose)

বলিউডের অপর একজন জনপ্রিয় অভিনেতা হলেন রাহুল বোস। বর্তমানে এই অভিনেতার বয়স ৫৪ বছর পেরিয়েছে। কিন্তু,  আজও অবিবাহিত রয়ে গিয়েছেন তিনি। আসলে বিয়ের বন্ধনে তিনি নিজেকে বাঁধতে চাননা বলেই দর্শককে জানিয়েছেন। তার কাছে বিয়ের চেয়ে একা ক্যারিয়ারে ভালো ফোকাস করা অনেক বেটার।

অভয় দেওয়ল (Abhay Deol)

বলিউডের প্রতিভাবান ও বিখ্যাত অভিনেতা অভয় দেওয়ল। তিনিও ইন্ডাস্ট্রির সাথেই যুক্ত এই অভিনেতা ‘রাঞ্ঝানা’, ‘হ্যাপি ভাগ জায়েগী’ ইত্যাদি আরও অনেক ছবিতে কাজ করেছেন। এই অভিনেতার বর্তমানের বয়স ৪৫ বছর। তবে এই অভিনেতা এখনো পর্যন্ত বিয়ে না করে নিজের একাকী জীবন উপভোগ করছেন।.

একতা কাপুর ( Ekta Kapoor )

একতা কাপুর Ekta Kapoor

ALT Balaji প্রোডাকশন হাউসের রানী একতা কাপুর। যিনি একজন সফল পরিচালক হিসাবে ইন্ডাস্ট্রিতে প্রচুর খ্যাতি অর্জন করেছেন। বলিউডের ৯০ দশকের বিখ্যার একজন অভিনেতা জিতেন্দ্র কাপুরের মেয়ে একতা কাপুর ৪৬ বছর বয়সেও আজও অবিবাহিত। বিয়ের কথা তিনি কখনো ভাবেননি। তবে বর্তমানে সারোগেসির মাধ্যমে এই পরিচালিকা একজন পুত্র সন্তানের মা হয়ে মাতৃত্ব উপভোগ করছেন।

প্রসঙ্গত, এই পাঁচ তারকারা এখনও অবিবাহিত থাকলেও অনেকেই নিজেদের প্রেমকে পূর্ণতা দিয়েছেন এবছর। ক্যাটরিনা কাইফ থেকে অঙ্কিতা লোখান্ডে, বরুন ধাওয়ান থেকে কাজল আগরওয়াল অনেকেই সাত পাকে বাঁধা পড়েছেন এবছর।

Related Articles

Back to top button