বিনোদনভিডিও

বাড়িতে প্রেগন্যান্ট আলিয়াকে ফেলে কচি নায়িকার সাথে রোম্যান্স! রণবীরের কাণ্ডে খচে লাল নেটিজেনরা

সম্প্রতি একটি বিজ্ঞাপনের জেরে নেটপাড়ায় চর্চার কেন্দ্রে চলে এসেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং অনন্যা পাণ্ডে (Ananya Panday)। বলিউডের (Bollywood) এই দুই তারকার একটি রোম্যান্টিক বিজ্ঞাপন প্রকাশ্যে এসেছে। আর সেখানে দু’জনের রসায়ন দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। সাথে সাথেই শুরু হয়েছে ট্রোলিং ও কটাক্ষ।

বি টাউনের এই দুই স্টারকিডের জুটি দর্শকদের কাছে একেবারেই নতুন। কারণ এখনও পর্যন্ত তাঁদের কোনও সিনেমাতেও একসঙ্গে দেখা যায়নি। তবে মনে করা হচ্ছিল, বিজ্ঞাপনে দুই ‘কিউট’ তারকার রসায়নে মুগ্ধ হয়ে যাবেন তাঁরা। কিন্তু একেবারেই তা হয়নি। বরং নেটিজেনদের একটি বড় অংশ দুই তারকার রসায়নকে ‘জঘন্য’ তকমা দিয়েছেন।

Ranbir Kapoor and Ananya Panday

রণবীর এবং অনন্যা একটি পোশাকের ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য প্রথমবার একসঙ্গে জুটি বেঁধেছেন। ভিডিওয় দেখা যাচ্ছে, দু’জনে বিয়ের জন্য তৈরি হচ্ছেন। একদিকে অনন্যা ভাবছেন রণবীর এবং তাঁর মধ্যে এত অমিল রয়েছে, আদৌ তাঁরা সুখী হবেন তো? অপরদিকে রণবীরের গলায় শোনা যাচ্ছে, অ্যাডজাস্টমেন্টের কথা। তবে সম্পূর্ণ কথোপকথনটাই হচ্ছে দু’জনের কল্পনায়।

সম্পূর্ণ ভিডিও জুড়ে দুই তারকাকে একে অপরের সঙ্গে চুটিয়ে ফ্লার্ট এবং রোম্যান্স করতে দেখা গিয়েছে। তবে এই মিষ্টি রোম্যান্টিক ভিডিও একেবারেই নেটিজেনদের একটি বড় অংশের ভালোলাগেনি। অনেকে তো এও স্মরণ করিয়ে দিয়েছেন অনন্যার বয়স মাত্র ২৩, অপরদিকে ঋষি পুত্রের ৪০ বছর হয়ে গিয়েছে।

Ranbir Kapoor and Ananya Panday

একজন যেমন এই ভিডিও দেখে লিখেছেন, ‘ওনাদের মধ্যেকার স্পষ্ট বয়সের ফারাক কিছুতেই না দেখে থাকতে পারছিলাম না’। আর একজন আবা লিখেছেন, ‘প্লিজ এনাদের একসঙ্গে কখনও কোনও সিনেমায় নেবেন না’। তবে প্রত্যেক নেটিজেনের কিন্তু রণবীর-অনন্যার বিজ্ঞাপন খারাপ লাগেনি। অনেকে এও লিখেছেন, দু’জনকে একসঙ্গে দেখে বেশ ভালোলাগছে তাঁদের।

বলিউডের এই দুই তারকার আগামী প্রোজেক্টের নিরিখে বলা হলে, রণবীরকে এরপর রশ্মিকা মান্দানার বিপরীতে ‘অ্যানিমাল’ ছবিতে দেখা যাবে। এছাড়া শ্রদ্ধা কাপুরের বিপরীতে একটি ছবিতেও কাজ করছেন তিনি। অপরদিকে অনন্যাকে সিদ্ধান্ত চতুর্বেদী এবং আদর্শ গৌরবের সঙ্গে ‘খো গয়ে হাম কাহাঁ’ এবং আয়ুষ্মান খুরানার বিপরীতে ‘ড্রিম গার্ল ২’তে দেখা যাবে।

Related Articles

Back to top button