খবরবিনোদন

ভয়ানক দুর্ঘটনার কবলে পড়লেন নামী গায়ক জুবিন নটিয়াল, মাথায়-বুকে গুরুতর চোট পেয়ে ভর্তি হাসপাতালে

বলিউডের অন্যতম নামী গায়ক (Bollywood singer) হলেন জুবিন নটিয়াল (Jubin Nautiyal)। তাঁর অন্য ধরণের গলা শ্রোতাদের শুরু থেকেই প্রচণ্ড পছন্দের। একাধিক সুপারহিট গান গেয়েছেন তিনি। নিজের কাজের মাধ্যমেই আজ জুবিনের পরিচিতি। আলাদা করে তাঁর আর কোনও পরিচয়ের প্রয়োজন পড়ে না। এবার বি টাউনের সেই নামী গায়কের ভক্তদের জন্যই এল দুঃসংবাদ।

বৃহস্পতিবার ভোরে একটি ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়েছেন জুবিন। সঙ্গে সঙ্গে গায়ককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শরীরের একাধিক জায়গায় আঘাত পেয়েছেন তিনি। হাত, বুকের পাঁজর এবং মাথায় গভীর চোট পেয়েছেন গায়ক।

Jubin Nautiyal

সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, আচমকাই একটি বিল্ডিংয়ের সিঁড়ি থেকে পড়ে যান জুবিন। আর তাতেই শরীরের একাধিক জায়গায় চোট পান তিনি। সঙ্গে সঙ্গে ‘মানিকে মাগে হিথে’ গায়ককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে শারীরিক পরীক্ষার পর দেখা যায়, তাঁর ডান হাতের কনুই ভেঙে গিয়েছে, বুকের পাঁজরে চিড় ধরেছে এবং মাথাতেও চোট রয়েছে।

শুধু এটুকুই নয়, হাসপাতালের সূত্র মারফৎ জানা গিয়েছে জুবিনের ডান হাতে অস্ত্রোপচারও করা হয়েছে। তবে এত কিছু হলেও, গায়ক নিজে এখনও পর্যন্ত শারীরিক অবস্থা নিয়ে কোনও আপডেট দেননি। সেই কারণে আরও বেশি চিন্তায় পড়েছেন অনুরাগীরা।

Jubin Nautiyal accident

জানা গিয়েছে, জুবিনের চোট এতটাই গুরুত্বপূর্ণ যে তাঁকে সম্পূর্ণভাবে বিশ্রামে থাকতে বলেছেন চিকিৎসকেরা। সব রকম কাজ করতে বারণ করে দেওয়া হয়েছে তাঁকে। পাশাপাশি গায়কের ডান হাতে যেহেতু অস্ত্রোপচার করা হয়েছে তাই সেই হাতের ব্যবহারও একেবারে নিষিদ্ধ করে দিয়েছেন চিকিৎসক।

এই মুহূর্তে বলিউডের প্রথম সারির গায়কদের মধ্যে একজন হলেন জুবিন। তিনি যে কত সুপারহিট গান গেয়েছেন তা গুনে শেষ করা যাবে না। ‘লুট গয়ে’, ‘রাতাঁ লম্বিয়া’, ‘মানিকে মাগে হিথে’- জুবিনের হিট গানের লিস্ট করতে শুরু করলে তা আর শেষ হবে না। সলমন খান অভিনীত ‘বজরঙ্গী ভাইজান’এর গান গেয়ে জুবিনের বলিউডে জনপ্রিয়তা পাওয়া শুরু। এরপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি গায়ককে।

Related Articles

Back to top button