গসিপগানবিনোদন

বিশ্ব বিখ্যাত গায়িকা হয়েও সুখী দাম্পত্য নেই! রইল ২৭ বছর স্বামীর থেকে আলাদা থাকা আলকা ইয়াগনিকের প্রেমকাহিনী

অলকা ইয়াগনিকের (Alka Yagnik), বলিউডের জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের (Bollywood Singer) মধ্যে নিঃসন্দেহে অন্যতম একটি নাম। গায়িকা যে কত সুপারহিট গান গেয়েছেন তা সত্যিই গুনে শেষ করা যাবে না। কিংবদন্তি লতা মঙ্গেশকরের পরবর্তী সময়ে বলিউডে সবচেয়ে বেশি গান গাওয়া অলকা নিজের কেরিয়ারে একাধিক অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন।

অলকা এমন একজন সঙ্গীতশিল্পী যিনি নিজের সম্পূর্ণ জীবনে সঙ্গীতকে অর্পণ করে দিয়েছেন। এই গানের জন্যই স্বামীর থেকেও দূরে থাকেন গায়িকা। শুনতে অবাক লাগলেও, গত ২৭ বছর ধরে স্বামীর থেকে দূরে থাকেন অলকা। গায়িকার এই সিদ্ধান্তের নেপথ্যের কারণ জানলে অবাক হওয়া ছাড়া উপায় নেই।

Bollywood Singer Alka Yagnik
বলিউডের গায়িকা আলকা ইয়াগনিক

অলকা ইয়াগনিক ও নীরজ কাপুরের প্রেমকাহিনী (Alka Yagnik Neeraj Kapoor Love Story) :

বি টাউনের এই নামী গায়িকার সঙ্গে তাঁর স্বামী নীরজ কাপুরের (Neeraj Kapoor) প্রথম দেখা হয়েছল ১৯৮৬ সালে। অলকা যখন তাঁর মায়ের সঙ্গে কলকাতা থেকে মুম্বইয়ে আসেন, তখন তাঁদের স্টেশনে নিতে গিয়েছিলেন অলকার মায়ের বান্ধবীর ভাইপো (নীরজ)। প্রথম আলাপের পর দু’জনের বন্ধুত্বের সূত্রপাত হয়। এরপর আস্তে আস্তে সেই বন্ধুত্ব থেকে জন্ম নেয় ভালোবাসা।

নীরজের সঙ্গে প্রায় ২ বছর সম্পর্কে থাকার পর অলকার কেরিয়ারের প্রথম হিট গান ‘এক দো তিন’ রিলিজ করেছিল। সেই বছরই দু’জনে বিয়ের সিদ্ধান্ত নেন। শোনা যায়, বাড়িতে এই বিষয়ে কথা বলার সময় দুই পরিবারের তরফ থেকেই বলা হয়েছিল তাঁদের সম্পর্ক ‘লং ডিসট্যান্স’ হবে। যে কারণে ভেঙে যাওয়ার সম্ভাবনাও থাকবে। কিন্তু তা সত্ত্বেও দু’জনে বিয়ের সিদ্ধান্তে অনড় ছিলেন।

Bollywood Singer Alka Yagnik with her husband Neeraj Kapoor
বলিউডের গায়িকা আলকা ইয়াগনিক ও স্বামী নীরজ কাপুর

১৯৮৮ সালে পেশায় ব্যবসায়ী নীরজের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন অলকা। বিয়ের পর থেকেই দু’জনে ‘লং ডিসট্যান্স’ সম্পর্কেই রয়েছেন। যদিও শোনা যায়, বিয়ের পর পর নীরজ মুম্বইয়ে নিজের ব্যবসা শুরু করার চেষ্টা করেছিলেন। কিন্তু লাভের মুখ না দেখায় ফের শিলং ফিরে যান তিনি। এরপর থেকে গত প্রায় ২৭ বছর ধরে একে অপরের থেকে আলাদা থাকেন নীরজ এবং অলকা।

বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, একে অপরের থেকে দূরে থাকলেও নীরজ এবং অলকার মধ্যে ভালোবাসা কিন্তু একটুও কমেনি। মাঝে কিছু সমস্যার সম্মুখীন হলেও ফের সব ভুল বোঝাবুঝি মিটিয়ে কাছাকাছি এসেছেন দু’জনে। নীরজ এবং অলকার এক মেয়েও রয়েছে। মাঝেমধ্যেই তাঁদের একসঙ্গে ছুটিও কাটাতে দেখা যায়।

Related Articles

Back to top button