খবরবিনোদন

সেক্স লাইফ নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বলিউড ক্যুইন কঙ্গনা রানাউত!

কঙ্গনা রানাউত মানেই বিতর্কের ঝড়। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ব্যক্তিগত মতামত শেয়ার করতে কখনোই পিছ পা হন না অভিনেত্রী। এই জন্য তিনি অসংখ্য বার বিতর্কের মুখেও পড়েছেন তিনি।সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই শুধু অভিনেত্রী নন অন্যরূপে ধরা দিয়েছেন বলি ক্যুইন কঙ্গনা রানাউত (Kangna Ranaut)। রোজই কোনো না কোনোও বিষয়ে সরব হয়ে খবরের শিরোনামে লাগাতার উঠে এসেছে তার নাম। গত কয়েক মাস ধরে এই নিয়েই উত্তাল গোটা দেশ।

ভাইয়ের বিয়ের আনন্দের মাঝেও কঙ্গনার ট্যুইট বোমা ফাটানো অব্যাহতই রয়েছে। সম্প্রতি প্রিয়াঙ্কা পল নামে মুম্বই নিবাসী এক শিল্পী টুইটারে মানসিক স্বাস্থ্য নিয়ে একটি পোস্ট শেয়ার করেছিলেন। এবার সেই পোস্টে গিয়ে মন্তব্য করতেই ফের বিতর্কে জড়ালো কঙ্গনার নাম। একটি পোস্ট রি-টুইট করে প্রিয়াঙ্কা লিখেছিলেন আত্মহত্যার প্রবণতা ও নানান মানসিক অবসদা নিয়ে। সেই পোস্ট দেখে হঠাৎ তেড়েফুঁড়ে ওঠেন কঙ্গনা।

তিনি প্রিয়াঙ্কাকে কড়া ভাষায় বলে ওঠেন, “নিজের অবস্থা দেখ.. কিছু নিচ্ছো না কেন? নিজেই স্বীকার করছো যে আত্মহত্যাপ্রবণ, নিজেই বলছো তুমি বিষাক্ত,উদ্ভূত দেখতেও… এইরকম কী খামতি আছে যেটা তোমার মধ্যে নেই ? এক কাজ কর আমাকে জ্ঞান না দিয়ে তুমি বরং আমার একটু জ্ঞান শুনে নাও, নিজের হেয়ারস্টাইল এখনই পালটে ফেল এবং ধ্যান কর।”

https://twitter.com/Sushmitasharm/status/1328981340969000961?ref

প্রিয়াঙ্কা অভিনেত্রীর জবাবে কটু ভাষা ব্যবহার করে বলেন, “গো এন্ড…..”, এর উত্তরে বলি ক্যুইন বলে ওঠেন, ” আমি যথেষ্ট হট এবং সেক্সি, আমি নিজে নিজে একাজ করিনা”। ইতিমধ্যেই তাদের এই ট্যুইট যুদ্ধ বিশাল সমালোচিত হয়েছে নেটপাড়ায়। চঅলছে দুই পক্ষের কাদা ছোড়াছুড়ি।

কঙ্গনার আক্রমণাত্মক টুইট 

Related Articles

Back to top button