খবরবিনোদন

এত তাড়া কেন? মেয়ের জন্মের ৫ মাসের মধ্যেই ফের নতুন সদস্য এল রণবীর-আলিয়ার পরিবারে!

গত বছর এপ্রিল মাসে চার হাত এক হয়েছিল বলিউডের (Bollywood) দুই নামী তারকা রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটের (Alia Bhatt)। বিয়ের দু’মাসের মধ্যেই প্রেগন্যান্সির কথা ঘোষণা করেন অভিনেত্রী। নভেম্বর মাসে ‘রণলিয়া’র ঘর আলো করে জন্ম নেয় মেয়ে রাহা। কাপুর দম্পতির প্রথম সন্তানের বয়স এখন সবে ৫ মাস। কিন্তু এর মধ্যেই ফের নতুন সদস্য চলে এল তাঁদের পরিবারে।

বলিউডের অত্যন্ত সম্ভ্রান্ত পরিবারগুলির মধ্যে একটি হল কাপুর ফ্যামিলি। সময়ের সঙ্গে আরও বড় হয়েছে এই পরিবার। সম্প্রতি যেমন কাপুর পরিবারের সবচেয়ে ছোট্ট সদস্য চলে এসেছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই সুখবর দিয়েছেন রণবীরের মা তথা অভিনেত্রী নীতু কাপুর নিজে।

Ranbir Kapoor and Alia Bhatt, Ranbir Kapoor clicks Alia Bhatt's picture

তবে ঘাবড়াবেন না, এবার সুখবরটা নীতুর ছেলে-ছেলের বৌ তথা রণবীর-আলিয়া দেননি, বরং এবারের সুখবরটা দিয়েছেন রণবীরের তুতো ভাই আরমান জৈন (Armaan Jain) এবং তাঁর স্ত্রী আনিশা মলহোত্রা (Anissa Malhotra)। সদ্য প্রথম সন্তানের মুখ দেখেছেন তাঁরা। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন আরমান-পত্নী আনিশা।

সোশ্যাল মিডিয়ায় একটি মজার ছবি শেয়ার করে কাপুর ফ্যামিলির খুদে সদস্য আসার সংবাদ ঘোষণা করেছেন নীতু। অভিনেত্রী করিনা কাপুর খানও নতুন মা-বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন। যদিও শুধুমাত্র কাপুর পরিবারের সদস্যরাই নন, বলিউড ইন্ডাস্ট্রির একাধিক তারকা শুভেচ্ছা জানিয়েছেন আরমান-আনিশাকে।

Armaan Jain and Anissa Malhotra, Armaan Jain and Anissa Malhotra child

২০২০ সালে সাত পাক ঘুরেছিলেন রণবীর-করিনার তুতো ভাই আরমান। বিয়ের তিন বছরের মাথায় প্রথম সন্তানের মুখ দেখলেন জৈন দম্পতি। আরমান সম্পর্কে রণবীরদের পিসির ছেলে। রিমা কাপুর এবং মনোজ জৈনের পুত্র তিনি। আরমানের আরও এক ভাই রয়েছে, তাঁর নাম আদর জৈন। বলিউডে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। কিন্তু এখনও সেভাবে ইন্ডাস্ট্রিতে ছাপ ফেলতে পারেননি।

প্রসঙ্গত উল্লেখ্য, মেয়ে রাহার জন্মের পর আপাতত কাজ থেকে সাময়িক বিরতি নিয়েছেন রণবীর-পত্নী আলিয়া। আপাতত বাড়ি বসে সদ্যোজাতের দেখাশোনা করছেন তিনি। তবে চলতি বছর অভিনেত্রীর বেশ কয়েকটি ছবি রিলিজ করবে। আলিয়ার হলিউড ডেবিউ ‘হার্ট অফ স্টোন’ ছাড়াও এই বছর রিলিজ করবে ‘রকি অউর রানী কি প্রেম কাহানি’ও।

Back to top button