খবরবিনোদনসিনেমা

এবার বলিউডে ‘খেলা হবে’! রাজনীতির গণ্ডী ছাড়িয়ে বিনোদন জগতে দেবাংশু?

বিনোদন জগতের সাথে রাজনীতির সম্পর্ক আজকের নয়। ইতিপূর্বে এমন অনেকবার দেখা গিয়েছে যখন রাজনীতির ময়দান ছেড়ে অনেকে নাম লিখিয়েছেন অভিনয়ে, আবার অনেকে অভিনয় ছেড়ে গিয়েছেন রাজনীতির প্রাঙ্গণে। তাই ঘটনা নতুন নয় এমনটা প্রায়ই দেখা যায়। কিন্তু রাজনীতি হোক বিনোদন উভয়ের ইতিহাসে বোধ এই প্রথম যখন রাজনৈতিক দলের শ্লোগানের নামেই  তৈরী হতে চলেছে সিনেমা।

তও আবার যে সে ইন্ডাস্ট্রি নয়, এক লাফে বলিউড (Bollywood)। চলতি মাসেই মুক্তি পেতে চলেছে বাংলার শাসকদলের যুব নেতা দেবাংশু ভট্টাচার্যের (Debangshu Battcharya) লেখা ‘খেলা হবে’ (Khela Hobe) গানের নামে তৈরি সিনেমা। তাই সেদিক দিয়ে দেখতে গেলে, একথা বলাই যায়,এবার এই গানের হাত ধরেই খেলা হবে স্রষ্ঠা দেবাংশু পৌঁছে গেলেন সোজা বলিউডে।

একথা সকলেই জানেন ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে দেবাংশুর তৈরি করা এই ‘খেলা হবে’ স্লোগান শোরগোল ফেলে দিয়েছিল গোটা বাংলায়।  রাজনীতি হোক কিম্বা বিনোদন সবার মুখে মুখে ঘুরছিল এই ‘খেলা হবে’ স্লোগান। সোশ্যাল মিডিয়া জুড়ে ছেয়ে গিয়েছিল ‘খেলা হবে’ মিম। এমনকি বাংলার গণ্ডি পেরিয়ে ত্রিপুরা এবং উত্তরপ্রদেশের রাজ্যে নানা ভাষায় তৈরি হয়েছিল দেবাংশুর এই বিখ্যাত স্লোগান।

তবে সম্প্রতি ফের একবার শিরোনামে এসেছে দেবাংশুর এই সৃষ্টি। তাও আবার বলিউডের আসন্ন  সিনেমার একটি পোষ্টারকে কেন্দ্র করে। আসলে ঘটনার সূত্রপাত হয় গতকাল অর্থাৎ বৃহস্পতিবার।এদিন নিজের ফেসবুক প্রোফাইল থেকে বলিউড সিনেমার একটি পোষ্টার শেয়ার করেছিলেন এই যুব নেতা। দেবাংশুর শেয়ার করা সেই পোস্টারে দেখা যায় সিনেমার নাম হিসেবে ইংরেজি অক্ষরে লেখা রয়েছে ‘Khela Hobe’. ফেসবুকের   পোস্টার নীচে দেবাংশুর লিখেছিলেন ‘সিনেমাটাই হওয়া বাকি ছিল’।

Related Articles

Back to top button