গসিপছবিবিনোদনসিনেমা

দীপিকা-রণবীর থেকে ঐশ্বর্য-হৃতিক বলি তারকাদের এই চুম্বন দৃশ্যগুলি আজও শিহরণ জাগায় প্রেমিকদের মনে!

ভালোবাসা হল দুটি মানুষের মধ্যেকার এমন একটা অনুভূতি যেটা কথায় প্রকাশ করা অসম্ভব। ভালোবাসা মন প্রাণ ভরে অনুভব করতে হয়। বছরের প্রতিটি দিনই ভালোবাসার জন্য আদর্শ। তবে জন্মদিন যেমন প্রতিটি মানুষের জীবনের একটি স্পেশাল দিন তেমনি ভালোবাসার জন্য সারা পৃথিবী ব্যাপী রয়েছে কিছু স্পেশাল দিন। এই দিন গুলিতে প্রেমিক প্রেমিকারা একেঅপরের প্রতি নিজেদের ভালোবাসা উজাড় করে দেন। ভালোবাসার এই স্পেশাল দিনগুলি নিয়েই রয়েছে ভ্যালেন্টাইন সপ্তাহ। এই ভালোবাসার সপ্তাহে রয়েছে আলিঙ্গন দিন থেকে শুরু করে চুমু দিবস সবই।

আজ ১৩ই ফ্রেবুয়ারী, আজ হল চুমু দিবস। আর চুমু মানেই শরীরে যেন একটা আলাদাই শিহরণ জাগে। তবে, অনেকেই ভালোবাসার মানুষটিকে একেবারে ফিল্মি কায়দায় চুম্বন করতে চান। কারণ বলিউডে প্রচুর প্রেমের ছবি রয়েছে। আর  সেই সমস্ত ছবিতে রয়েছে কিছু আইকনিক চুমুর দৃশ্য যা এখনো প্রেমিক প্রেমিকার মনে শিহরণ জাগাতে  যথেষ্ট। আজকে এমন কিছু আইকনিক চুমুর দৃশ্যের কথাই তুলে ধরব।

কারিনা কাপুর ও শহীদ কাপুর (Kareena Kapoor and Shahid Kapoor)

বলিউড চুমু দৃশ্য Bollywood Kissing Scene

বলিউডে কারিনা কাপুর ও শহীদ কাপুর জুটি বেশ প্রশংসিত ছিল। একাধিক ছবিতে একসাথে কাজ করেছেন দুজনেই। তবে জাব উই মেট ছবিতে কারিনা কাপুর ও শহীদ কাপুরের একটি চুমুর দৃশ্য দেখানো হয়েছিল। সেই চুমুর দৃশ্যটি একেবারেই মন জিতে নিয়েছিল সেই সময়ে দর্শকদের।

দীপিকা পাডুকোন ও রণভীর সিং (Deepika Padukone and Ranveer SIngh)

বলিউড চুমু দৃশ্য Bollywood Kissing Scene

বলিউডের পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম হলেন দীপিকা ও রণভীর। ছবির পর্দা থেকে শুরু হয়েছিল রোমান্স। যেটা পরে বিবাহ বন্ধনে পরিণত হয়েছে। বর্তমানে দীপিকা পাডুকোন ও রণভীর কাপুর স্বামী স্ত্রী। তবে, রামলীলা ছবিতে দুজনের চুমুর দৃশ্য কিন্তু আজ শিহরণ জাগিয়ে তোলে দর্শকদের মনে।

করিশ্মা কাপুর ও আমির খান (Karishma Kapoor and Aamir Khan) 

বলিউড চুমু দৃশ্য Bollywood Kissing Scene

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। অন্যদিকে বলিউডের একসময়ের অন্যতম সেরা অভিনেত্রী করিশ্মা কাপুর। রাজা হিন্দুস্তানী ছবিতে করিশ্মা ও আমির একই সাথে কাজ করেছিলেন। ছবিতে একটি একটি চুমুর দৃশ্য দেখানো হয়েছিল। বৃষ্টির মধ্যে ভিজে টানা ১ মিনিটের একটি চুমুর দৃশ্য দেখেন হয়েছিল। জানা যায় এই দৃশ্যটির জন্য মোট ২১ বার রিটেক নেওয়া হয়েছিল।

Related Articles

Back to top button