খবরবিনোদনসিনেমা

সাউথকে টেক্কা দিতে একই একশো শাহরুখ খান! ট্রেলার রিলিজের আগেই ১০০ কোটি ঘরে তুলল ‘জওয়ান’

দক্ষিণী ছবির রমরমা বাজারে বলিউডের একাধিক সুপারস্টারের ছবি মুখ থুবড়ে পড়েছে। হিন্দি সিনে দুনিয়ার এই মন্দার বাজারে দীর্ঘ চার বছর পর বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। আর একেবারে ‘বাদশা’র মতোই কামব্যাক করছেন তিনি। একদিকে যেখানে বক্স অফিসে একের পর এক হিন্দি ছবি মুখ থুবড়ে পড়ছে, সেখানে মুক্তির আগেই কয়েকশো কোটি ঘরে তুলে ফেলেছে বলিউড ‘বাদশা’র ছবি ‘জওয়ান’ (Jawan)।

শাহরুখ অভিনীত ‘জওয়ান’ ছবিটি মুক্তি পেতে এখনও বেশ কিছুটা সময় বাকি আছে। বহু প্রতীক্ষিত এই ছবিটির পরিচালনা করেছেন দক্ষিণের নামী পরিচালক অ্যাটলি কুমার। ছবিতে সাউথের নামী অভিনেত্রী নয়নতারাকেও দেখা যাবে। পাশাপাশি অভিনেত্রী বিদ্যা বালানের তুতো বোন প্রিয়মণিও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন বলে জানা যাচ্ছে। তবে এখনও পর্যন্ত এই ছবির মুক্তির তারিখ কিংবা ট্রেলার কিছুই প্রকাশ করা হয়নি। কিন্তু তাও ১০০ কোটির ওপর ব্যবসা করে ফেলেছে ছবিটি।

After Shahrukh Khan Kartik Aryan is to be called as Bollywood King says fans

বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে মুক্তির আগেই শাহরুখের ‘জওয়ান’ ছবির এই রমরমা ব্যবসার কথা জানা গিয়েছে। আসলে ‘কিং খান’এর আসন্ন তিন ছবি ‘জওয়ান’, ‘ডঙ্কি’ এবং ‘পাঠান’এর স্ট্রিমিং রাইট নিয়ে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মগুলির মধ্যে দারুণ লড়াই হচ্ছে।

Shahrukh Khan Jawan Movie

শোনা যাচ্ছে, ১৫০ কোটি টাকা দিয়ে ‘পাঠান’এর স্ট্রিমিং রাইটস কিনেছে অ্যামাজন প্রাইম ভিডিও। অপরদিকে ‘ডঙ্কি’র স্ট্রিমিং রাইটস এখনও বিক্রি হয়নি, কিন্তু শোনা যাচ্ছে, নেটফ্লিক্স এর জন্য ১৫০ কোটি টাকা দিতে রাজি হয়ে গিয়েছে। তবে সেই ছবির রাইটস কেনার লড়াইয়ে কোন প্ল্যাটফর্ম জয়লাভ করবে তা জানা না গেলেও, নেটফ্লিক্স ১২০ কোটি টাকা দিয়ে ‘জওয়ান’ ছবির স্ট্রিমিং রাইটস কিনে নিয়েছে। তাই প্রেক্ষাগৃহে মুক্তির পর এই প্ল্যাটফর্মেই ছবিটি দেখতে পারবেন দর্শকরা।

‘জওয়ান’ ছাড়া শাহরুখের বাকি দুই ছবি নিয়েও দর্শকদের আগ্রহ তুঙ্গে রয়েছে। এর মধ্যে ‘পাঠান’ ছবিতে ‘কিং খান’এর সঙ্গেই জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে। অপরদিকে ‘ডঙ্কি’ ছবিতে প্রথমবার নামী পরিচালক রাজকুমার হিরানির নির্দেশনায় কাজ করবেন শাহরুখ।

Related Articles

Back to top button