গসিপবিনোদনসিনেমা

ধুঁকছে বলিউড ইন্ডাস্ট্রি, একেরপর এক ফ্লপ ফিয়েও লজ্জা নেই! পারিশ্রমিক বাড়ছে অক্ষয় থেকে রণবীরের

বলিউডের (Bollywood) এখন সময়টা সত্যিই খুব খারাপ যাচ্ছে। একের পর এক ছবি মুক্তি পাচ্ছে, আর সেগুলি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে। যত বড় সুপারস্টারের (Bollywood superstar) সিনেমাই হোক না কেন, মাথা তুলে দাঁড়াতেই পারছে না। দর্শকদের মন জয় করতেই পারছে না।

ফ্লপ হওয়ার বলিউড সিনেমায় ছোটখাটো হিরোদের নাম তো রয়েছেই, সেই সঙ্গেই রয়েছে নামী তারকাদেরও নাম। অক্ষয় কুমার, রণবীর সিং, রণবীর কাপুরের মতো অভিনেতাদের একের পর এক সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে।

Shamshera poster

বলিউডের এই ব্যর্থতা নিয়ে একাধিক সময় একাধিক মানুষ মুখ খুলেছেন। কেউ বলছেন, খারাপ অভিনয় এর জন্য দায়ী। আবার কেউ কেউ বলছেন, বলিউডের সেই একঘেয়ে জঘন্য চিত্রনাট্য এর পিছনে রয়েছে। তবে কারণ যাই হোক না কেন, বলিউডের এই জঘন্য পরিস্থিতিতেও কিন্তু বলিপাড়ার একাধিক সুপারস্টার নিজেদের পারিশ্রমিক (Fees) বাড়িয়েই চলেছেন।

হ্যাঁ, ঠিকই দেখছেন। বলিউডের এই মরণ কালেও একাধিক সুপারস্টার নিজেদের পারিশ্রমিক বাড়িয়েই চলেছেন। তবে অভিনেতারা বাড়াতে চাইলেই যে নির্মাতারা বাড়াচ্ছেন এমনটা কিন্তু নয়। সম্প্রতি যেমন ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র নির্মাতারা পরপর তিনটি ছবি ফ্লপ হওয়ার পর অক্ষয় কুমারের পারিশ্রমিক ৫০ শতাংশ কমিয়ে দিয়েছেন। সেই সঙ্গেই কমিয়ে দেওয়া হয়েছে টাইগার শ্রফের পারিশ্রমিকও।

Akshay Kumar and Tiger Shroff

তবে বলিউডের এই খারাপ অবস্থার জন্য সবচেয়ে বেশি যে বিষয়টিকে দায়ী করছেন বিশেষজ্ঞরা, তা হল সিনেমার চিত্রনাট্য। তাঁদের মতে, ওটিটির এই যুগে বলিউড এখনও সেই রিমেকেই ভরসা করে এগোচ্ছে। যে কারণেই মুখ থুবড়ে পড়ছে একাধিক বলিউড সিনেমা।

তবে কারণ যাই হোক না কেন, বলিউডের সময়টা যে খারাপ যাচ্ছে, একথা মেনে নিতে অস্বীকার করার কোনও উপায় নেই। আর এই পরিস্থিতিতেই বলিউডের একাধিক সুপারস্টার যেভাবে নিজের পারিশ্রমিক বানিয়ে নিচ্ছেন তা কিন্তু একেবারেই ভালো ভাবে নিচ্ছেন না দর্শকরা।

Related Articles

Back to top button