গসিপবিনোদনসিনেমা

ভুল করে নেশা করেছে, ছেড়ে দেওয়া উচিত! তারকা সন্তানদের মাদক কাণ্ড নিয়ে মন্তব্য সুনীল শেট্টির

সাম্প্রতিক অতীতে মাদক মামলায় বলিউড একাধিকবার উত্তাল হয়েছে। সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী থেকে শুরু করে শাহরুখ খানের পুত্র আরিয়ান খান হয়ে শ্রদ্ধা কাপুরের দাদা সিদ্ধান্ত কাপুর-বলি পাড়ার একাধিক তারকার নাম মাদক সেবনে জড়িয়েছে। কিন্তু তা সত্ত্বেও, বলিউডের নামী অভিনেতা সুনীল শেট্টির (Suniel Shetty) মতে, স্টারকিডরা মাদক সেবন করলে তাঁদের ‘বাচ্চা’ ভেবে ক্ষমা করে দেওয়া উচিত।

সম্প্রতি আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস উপলক্ষ্যে সিবিআইয়ের তরফ থেকে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানেই এই চাঞ্চল্যকর মন্তব্য করেন বলি পাড়ার ‘আন্না’ সুনীল শেট্টি। শুধু তারকা সন্তানেরাই নন, বলিউডের তারকাদেরও মাদক মামলায় কীভাবে জিজ্ঞাসাবাদের সম্মুখীন হতে হচ্ছে, তা নিয়েও বক্তব্য রাখেন তিনি।

Suniel Shetty on Bollywood drug case

সংশ্লিষ্ট অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় সুনীল বলেন, কেন বলিউড তারকা এবং তারকা সন্তানদের সঙ্গে ‘নেশাখোর’দের মতো ব্যবহার করা হয়? ‘হেরা ফেরি’ খ্যাত এই অভিনেতা বলেন, ‘একটা ভুল করলেই চোর হয়ে যায়। আমি গত ৩০ বছর ধরে এই ইন্ডাস্ট্রিতে রয়েছি এবং আমার প্রায় ৩০০ বন্ধু রয়েছে যারা  নিজেদের সম্পূর্ণ জীবনে এমন কিছু করেনি’।

বলিউডের ‘আন্না’র সংযোজন, ‘বলিউড কিন্তু মাদন সেবনকারী মানুষে ভর্তি নয়। আমরাও অনেকসময় ভুল করি। ওঁদেরও শিশু ভেবে ওঁদের ভুলগুলি ক্ষমা করে দেবেন’। শুধু বলিউডের মাদক প্রসঙ্গই নয়, সাম্প্রতিক অতীতে হওয়া ‘#বয়কট বলিউড’, ‘#বলিউড ড্রাগিস’-সহ একাধিক ট্রেন্ড সম্পর্কেও  নিজের বক্তব্য রেখেছেন। অভিনেতা বলেন, ‘বলিউড কিন্তু এমন নয়’।

সম্প্রতি অভিনেতা শক্তি কাপুরের ছেলে এবং জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের দাদা সিদ্ধান্তকে বেঙ্গালুরুর  একটি পার্টিতে মাদক সেবন করার জন্য আটক করা হয়েছিল। পরে অবশ্য জামিনে তাঁকে মুক্ত করা হয়েছে। এর আগেও, একটি ক্রুজ পার্টিতে মাদক সেবনের অভিযোগে এনসিবি বলিউড ‘বাদশা’ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গ্রেফতার করেছিল। সম্প্রতি তাঁকে সেই সকল অভিযোগ থেকে মুক্তি দেওয়া হয়েছে।

Related Articles

Back to top button