গসিপবিনোদনসিনেমা

সালমান থেকে সাইফ বক্স অফিসে ফেল সবাই! ২০২১ সালে কোটি টাকা ডুবিয়ে সুপার ফ্লপ এই ৭ সিনেমা

বিনোদনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হল সিনেমা। বছরের পর বছর ধরেই দর্শকদের বিনোদনের জন্যই তৈরি হচ্ছে সিনেমা।যার মধ্যে বেশকিছু সিনেমা বক্স অফিসে দুর্দান্ত হিট করলেও, কিছু সিনেমা এমন আছে যা দর্শকরা একেবারেই পছন্দ করেন না। এই জাতীয় সিনেমাগুলি বক্স অফিসে কার্যত মুখ থুবড়ে পড়েছে। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে গতবছর, অর্থাৎ ২০২১ সালে মুক্তি পাওয়া এমনই বেশ কয়েকটি ছবির তালিকা, যেগুলো দর্শকরা একেবারেই পছন্দ করেননি।

১) সাইনা (Saina)


‘সাইনা’ ছবিটি ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের জীবনের উপর ভিত্তি করে তৈরি করা হয়। এই ছবিতে সাইনা নেহওয়ালের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। দর্শকরা এই ছবিটি দেখলেও, তেমন পছন্দ করেননি। IMDb-এর রেটিংয়ে, এই ছবিটি মাত্র ৪.৩ পয়েন্ট পেয়েছে।

২) হাঙ্গামা ২ ( Hungama 2)


শিল্পা শেঠি, মিজান জাফরি ​​পরেশ, রাওয়াল, এবং আশুতোষ রানা অভিনীত ‘হাঙ্গামা ২’ গত বছরেই মুক্তি পেয়েছে। কিন্তু দর্শকরা সিনেমাটি অতটাও পছন্দ করেনি। এই ছবিটি বক্স অফিসে তার ম্যাজিক দেখাতে পারেনি। IMDb রেটিংয়ে সিনেমা টি ৩.১ পয়েন্ট পেয়েছে।

৩) বান্টি অর বাবলি ২,(Bunty Aur Bably 2)

হাঙ্গামা ২ এর মত ‘বান্টি অর বাবলি ২’-ও দর্শকের মন ছুঁতে পারেনি। বান্টি অর বাবলি ছিল ব্লকবাস্টার হিট। সেখানে বান্টি অর বাবলি ২-তার ধারে কাছেও পৌঁছতে পারেনি। IMDB- রেটিংয়ে সিনেমাটি মাত্র ৩.৬ পয়েন্ট পেয়েছে। এই ছবিতে রানি মুখার্জি, সাইফ আলি খানের পাশাপাশি অভিনয় করেছেন সিদ্ধান্ত চতুর্বেদী, শর্বরী ওয়াঘ, পঙ্কজ ত্রিপাঠী।

৪) রুহি (Roohi)

হার্দিক মেহতা পরিচালিত, রুহিতে অভিনয় করেছেন রাজকুমার রাও, জাহ্নবী কাপুর এবং বরুণ শর্মা। এই ছবিটিরও IMDB বেশ কম। ছবিটিকে ৩.৪ রেটিং দেওয়া হয়েছে।

৫) রাধে (Radhe)


বছরভর সালমানের ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন ভক্তরা। এবারের ঈদে ওটিটিতে সালমান অভিনীত রাধে ছবিটি মুক্তি পেয়েছে। তবে কেউ এই ছবিটিকে পছন্দ করেনি। IMDB তে সালমানের ছবি ১.৮ রেটিং পেয়েছে।

৬) সর্দার কা গ্রান্ডসন (Sardar ka Grandson)

অর্জুন কাপুর, জন আব্রাহাম, নীনা গুপ্তা, রাকুল প্রীত অদিতি রাও হায়দারি অভিনীত সরদার কা গ্র্যান্ডসন IMDB তে মাত্র ৪.২ পয়েন্ট পেয়েছিল।

৭) দ্য গার্ল অন দ্য ট্রেন (The Girl On The Train)

রিভু দাশগুপ্ত পরিচালিত পরিণীতি চোপড়া অভিনীত সিনেমা ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ২০২১ সালের ২৬ ফ্রেব্রুয়ারি মুক্তি পেয়েছিল। ছবিটি IMDb তে ৪.৪ পেয়েছিল। এই ছবিটিও দর্শকরা একেবারে পছন্দ করেনি।

Related Articles

Back to top button