গসিপছবিবিনোদন

বলিউডের ছবির মতই প্রেম! সইফিনা থেকে বিরুষ্কা, শুটিং ফ্লোর থেকেই প্রেম শুরু এই ১২ তারকা জুটির

বলিউডের ইতিহাসে বহু নায়ক-নায়িকার মধ্যে সম্পর্ক গড়ে উঠেছে। কোনও কোনও সম্পর্ক বন্ধু বান্ধবদের সৌজন্যে গড়ে উঠেছে। আবার কোনও কোনও প্রেম শুরু হয়েছে কাজের সূত্রে। আজ বলিপাড়ার ইতিহাসের এমনই ১২ তারকা জুটির (Bollywood couples) সম্বন্ধে একটু জেনে নেওয়া যাক, যাঁদের প্রেম কাহিনী শুরু হয়েছিল সিনেমার সেট (Movie sets) থেকে। লাইটস, ক্যামেরা, অ্যাকশনের মাঝেই মন দেওয়া নেওয়া হয়েছিল এই সেলেবদের।

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন (Ranveer Singh and Deepika Padukone)

Ranveer Singh and Deepika Padukone

দীপবীরের প্রেমকাহিনী শুরু হয়েছিল ‘রাম লীলা’ ছবির সেট থেকে। শোনা যায়, একবার এক চুম্বন দৃশ্যের শ্যুটিংয়ের সময় সঞ্জয় লীলা বনসালি কাট বলার পরেও দুই তারকা চুম্বন বন্ধ করেননি। ২০১৮ সালে রণবীর-দীপিকা গাঁটছড়া বাঁধেন।

সইফ আলি খান এবং করিনা কাপুর খান (Saif Ali Khan and Kareena Kapoor)

Kareena Kapoor and Saif Ali Khan

শাহিদ কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙার পর ‘টশন’ ছবির শ্যুটিংয়ের সময় সইফের সঙ্গে করিনার প্রেম পর্ব শুরু হয়। বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১২ সালে পরিণয় সূত্রে বাঁধা পড়েন দু’জনে।

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রায় বচ্চন (Abhishek Bachchan and Aishwarya Rai Bachchan)

Abhishek Bachchan and Aishwarya Rai Bachchan

সলমন খান, বিবেক ওবেরয়ের মতো তারকাদের সঙ্গে সম্পর্ক ভাঙার পর অভিষেকের প্রেমে পড়েন ঐশ্বর্য। শোনা যায়, মণি রত্নমের ‘গুরু’ ছবির শ্যুটিংয়ের সময় দু’জনের প্রেম পর্ব শুরু হয়। বলিউডের এই পাওয়ার কাপল ২০০৭ সালে গাঁটছড়া বাঁধেন।

অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্না (Akshay Kumar and Twinkle Khanna)

Akshay Kumar and Twinkle Khanna

ফিল্মফেয়ার ম্যাগাজিনের শ্যুটিংয়ের সময় টুইঙ্কলকে প্রথম দেখেই প্রেমে পড়েছিলেন অক্ষয়। এরপর ‘ইন্টারন্যাশানাল খিলাড়ি’ ছবির সময় সেই প্রেম আরও গাঢ় হয়। সেই প্রেম গড়িয়েছে বিয়ে পর্যন্তও। দুই দশকেরও বেশি সময় ধরে অক্ষয়-টুইঙ্কল সুখে সংসার করছেন।

রীতেশ দেশমুখ এবং জেনেলিয়া দেশমুখ (Riteish Deshmukh and Genelia D’Souza)

Riteish Deshmukh and Genelia D'Souza

‘তুঝে মেরি কসম’ ছবির শ্যুটিংয়ের সময় থেকেই রীতেশ-জেনেলিয়ার প্রেম পর্বের শুরু। দীর্ঘ ৯ বছর প্রেম করার পর ২০১২ সালে গাঁটছড়া বেঁধেছেন দু’জনে।

অজয় দেবগণ এবং কাজল (Ajay Devgn and Kajol)

Ajay Devgn and Kajol

‘হালচাল’ ছবির সেটে প্রথম দেখা হয়েছিল অজয় এবং কাজলের। তখন থেকেই শুরু প্রেম। ১৯৯৯ সালে কেরিয়ারের শীর্ষে থাকার সময় সাত পাক ঘুরেছিলেন তনুজা কন্যা।

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা (Virat Kohli and Anushka Sharma)

Virat Kohli and Anushka Sharma

২০১৩ সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময় বিরুষ্কার প্রথম দেখা। এরপর বন্ধুত্ব এবং তারপর প্রেম। ২০১৭ সালে ইতালিতে গাঁটছড়া বাঁধেন বিরাট-অনুষ্কা।

করণ সিং গ্রোভার এবং বিপাশা বসু (Karan Singh Grover and Bipasha Basu)

Bipasha Basu and Karan Singh Grover

‘অ্যালোন’ ছবির শ্যুটিংয়ের সময় প্রথম দেখা দু’জনের। করণ এবং বিপাশা দু’জনেই তখন নিজেদের পুরনো সম্পর্ক থেকে বেরনোর চেষ্টা করছেন। সেখান থেকেই শুরু বন্ধুত্ব এবং এরপর প্রেম। ২০১৬ সালে গাঁটছড়া বাঁধেন বলিউডের ‘মাঙ্কি লাভার্স’।

কুণাল খেমু এবং সোহা আলি খান (Kunal Kemmu and Soha Ali Khan)

Kunal Kemmu and Soha Ali Khan

‘ঢুন্ডতে রেহ যাওগে’ ছবির সেটেই প্রেমে পড়েন কুণাল এবং সোহা। বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১৪ সালে প্যারিসে বাগদান সারেন দুই তারকা। এরপর ২০১৫ সালে পরিণয় সূত্রে বাঁধা পড়েন।

আলি ফজল এবং রিচা চাড্ডা (Ali Fazal and Richa Chadha)

Richa Chadha and Ali Fazal

‘ফুকরে’ ছবির সেটে প্রথম আলাপ আলি এবং রিচার। সেখান থেকে প্রথমে বন্ধুত্ব এবং এরপর প্রেম। ২০১৭ সালে এই দুই তারকা সম্পর্কে থাকার কথা স্বীকার করে নেন।

রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফ (Ranbir Kapoor and Katrina Kaif)

Ranbir Kapoor and Katrina Kaif (1)

সলমন এবং দীপিকার সঙ্গে সম্পর্কে থাকা সত্ত্বেও ‘অজব প্রেম কি গজব কাহিনী’ ছবির সেটে একে অপরের প্রেমে পড়েন ক্যাটরিনা এবং রণবীর। ৬ বছর প্রেম করার পর ২০১৫ সালে এই তারকা জুটির ব্রেক আপ হয়।

আরবাজ খান এবং মালাইকা অরোরা (Arbaaz Khan and Malaika Arora)

Arbaaz Khan and Malaika Arora

একটি কফির বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময় একে অপরকে প্রথম দেখেই প্রেমে পড়ে গিয়েছিলেন আরবাজ এবং মালাইকা। বহু বছর প্রেম করার পর ১৯৯৮ সালে পরিণয় সূত্রে বাঁধা পড়েন দু’জনে। ২০১৭ সালে অবশ্য বিচ্ছেন হয়ে যায় দুই তারকা।

Related Articles

Back to top button