খবরবিনোদন

বলিপাড়ায় ফের সুখবর! মা হলেন বঙ্গ তনয়া বিপাশা বসু, অভিনেত্রীকে শুভেচ্ছায় ভরালো গোটা নেটপাড়া

বলিউডে ফের সুখবর। দিন কয়েক আগেই মা হয়েছেন নামী বলিউড অভিনেত্রী (Bollywood actress) আলিয়া ভাট। রণবীর কাপুরের ঘরণী জন্ম দিয়েছিলেন ফুটফুটে এক পরীর। এরপর থেকেই বি টাউনের বাঙালি অভিনেত্রী বিপাশা বসুর (Bipasha Basu) মা হওয়ার অপেক্ষা করা হচ্ছিল। আলিয়ার মা হওয়ার ৬ দিনের মাথাতেই বঙ্গ তনয়াও নিজের প্রথম সন্তানের জন্ম দিলেন।

শনিবার দুপুরে জানা যায়, মা হয়েছেন বিপাশা। অভিনেত্রী এক কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। ‘রণলিয়া’র মতোই করণ (Karan Singh Grover)-বিপাশার ঘরেও এসেছে ছোট্ট মা লক্ষ্মী। বঙ্গ তনয়ার মা হওয়ার খবর প্রকাশ্যে আসা মাত্রই বি টাউনের অন্যান্য তারকা থেকে শুরু করে অনুরাগী, প্রত্যেকে তাঁদের শুভেচ্ছা জানাতে শুরু করে দিয়েছে।

Bipasha Basu and Karan Singh Grover

বলিউডের ‘মাঙ্কি কাপল’ হিসেবে খ্যাত করণ-বিপাশা ২০১৪ সাল থেকে প্রেম করছিলেন। ‘অ্যালোন’ ছবির সেটে প্রথম দেখা দু’জনের। দু’বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৬ সালে সাত পাক ঘোরেন দু’জনে। চলতি বছর আগস্ট মাসে অনুরাগীদের সঙ্গে প্রেগন্যান্সির সুখবর ভাগ করে নেন করণ-বিপাশা।

প্রেগন্যান্সির সুখবর ভাগ করে নেওয়ার পর থেকে বিপাশা মাতৃত্বকালীন অবস্থার নানান ছবি, ভিডিও শেয়ার করে নিতেন সোশ্যাল মিডিয়ায়। কখনও দেখা যেত মাঝরাতে জিলিপিতে কামড় বসাচ্ছেন অভিনেত্রী, আবার কখনও দেখা যেত বিছানায় শুয়ে রয়েছেন তিনি। শুধু এগুলিই নয়, বি টাউনের এই বঙ্গ অভিনেত্রী পুরোদস্তুর বাঙালি স্টাইলে হওয়া নিজের সাধভক্ষণ অনুষ্ঠানের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছিলেন।

Bipasha,Karan,Mamata Basu

মা হওয়ার আগে অবশ্য বিপাশা অনেক কঠিন পরিস্থিতিরও সম্মুখীন হয়েছিলেন। শুরুর দিকে কিছু খেতে না পারার কারণে অনেকটা ওজন কমে গিয়েছিল অভিনেত্রীর। কয়েক সপ্তাহ আগে আবার শরীরের দুর্বলতার কারণে একেবারে বিছানায় শুয়ে রেস্ট নিতে হচ্ছিল তাঁকে।

পাশাপাশি বলিউড অভিনেতা তথা বিপাশার স্বামী করণও জানিয়েছিলেন, মা হওয়াই শুধু নয় বাবা হওয়াও একেবারে সহজ নয়। দীর্ঘ ৯ মাসের এক লড়াইয়ের পর অবশেষে আজ ছোট্ট পরীর জন্ম দিলেন বঙ্গ তনয়া। বং ট্রেন্ডের পক্ষ থেকেও সদ্য মা-বাবা হওয়া করণ-বিপাশার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা।

Related Articles

Back to top button