ছবিবিনোদন

সুপারস্টার হবে ভারতে, বাইরে পাত্তাও দেয় না কেউ! দেশের বাইরে অপমানিত হয়েছেন এই ৭ বলি তারকা

অনেক সময়ই শোনা যায় যে বলিউড তারকাদের (Bollywood celebs) জনপ্রিয়তা এতটাই বেশি যে বিদেশে গেলেও তাঁদের অনুরাগীরা ঘিরে ধরে। কিছু ক্ষেত্রে হয়তো ঘটনাটা সত্যি হয়, তবে বেশিরভাগ ক্ষেত্রেই হয় ডাহা মিথ্যে। আজকের প্রতিবেদনে বি টাউনের এমনই ৭ জনপ্রিয় তারকাদের নাম তুলে ধরব যারা বিদেশে গিয়ে চরম ‘অপমানিত’ হয়েছেন।

রণবীর সিং (Ranveer Singh)- সম্প্রতি বলিউডের এই নামী তারকাকে ফর্মুলা ১’এর কিংবদন্তি মার্টিন ব্রুন্ডেল জিজ্ঞেস করেন তাঁর নাম কী। বলিউডের এত বড় স্টার হওয়া সত্ত্বেও রণবীরকে চিনতে পারেননি তিনি! তবে এমন অস্বস্তিকর পরিস্থিতিতে পড়লেও অভিনেতা সম্পূর্ণ বিষয়টি হাসিমুখে সামলে নেন। রণবীর গর্বের সুরে বলেন, তিনি একজন বলিউড অভিনেতা এবং এন্টাটেইনার।

Ranveer Singh ignored in F1

শাহরুখ খান (Shah Rukh Khan)- বলিউডের ‘বাদশা’র বিদেশেও বিপুল জনপ্রিয়তা রয়েছে- এমনটা অনেকেই শুনে এসেছেন। কিন্তু বাস্তব চিত্রটা কিন্তু একটু অন্যরকম। একবার নাকি এক বিমানবন্দরে শাহরুখকে তাঁর নাম, কোথা থেকে এসেছেন- এগুলি জিজ্ঞেস করা হয়েছিল। যা শোনার পর অভিনেতা নাকি তাঁর নাম গুগল করে নেওয়ার কথা বলেছিলেন।

Shah Rukh Khan sad

সোনম কাপুর (Sonam Kapoor)- কান চলচ্চিত্র উৎসবে বলিউডের বহু তারকা যান, কিন্তু ঐশ্বর্য রাইয়ের মতো ভালোবাসা কেউ পান না। এই চলচ্চিত্র উৎসবে একবার সোনম গিয়েছিলেন। কিন্তু তাঁকে কেউ বিশেষ পাত্তা দেয়নি।

Sonam Kapoor in Cannes

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)- ২০১৬ সালে বলিউডের গণ্ডি পেরিয়ে হলিউডে ডেবিউ করেছিলেন ‘মস্তানি’ দীপিকা। কিন্তু সেই সময় নাকি তাঁকে অনেক বিদেশি পত্রিকা ‘প্রিয়াঙ্কা চোপড়া’ নামে সম্বোধন করেছিল।

Deepika Padukone Hollywood movie

করণ জোহর (Karan Johar)- বলিউডের অন্যতম নামী প্রযোজক করণ জোহরের নামও এই তালিকায় রয়েছে। তাঁকে একবার লন্ডনের একটি রেস্তোরাঁয় কেউ চিনতেই পারেনি। যা জানাজানি হওয়ার পর হাসিতে ফেটে পড়েছিল নেটিজেনদের একটি অংশ।

Karan Johar in Koffee With Karan

উর্বশী রাউতেলা (Urvashi Rautela)- কান চলচ্চিত্র উৎসবে উর্বশীকেও বহু হলিউড তারকাকে পাত্তা না দিয়ে চলে গিয়েচিলেন। কিন্তু অভিনেত্রী পরে দাবি করেন, ‘টাইটানিক’ খ্যাত কিংবদন্তি অভিনেতা লিওনার্দো দি ক্যাপ্রিও নাকি তাঁর বড় অনুরাগী। ‘মিথ্যে’ গল্প বলার জন্য অভিনেত্রীকে ধুয়ে দিয়েছিলেন নেটিজেনরা।

Urvashi Rautela in Cannes

কঙ্গনা রানাউত (Kangana Ranaut)- অবশ্য শুধুমাত্র বিদেশেই নয়, বলিউডের বহু তারকা দেশেও পাত্তা পান না! সম্প্রতি যেমন ‘ক্যুইন’ কঙ্গনা রানাউতের সঙ্গে হয়েছে।

Jaya Bachchan ignored Kangana Ranaut

কয়েকদিন আগে একটি ছবির স্ক্রিনিংয়ে গিয়েছিলেন কঙ্গনা এবং জয়া বচ্চন। সেখানে বি টাউনের ‘ক্যুইন’ বেশ কয়েকবার ‘জয়াজি’, ‘জয়াজি’ বলে ডাকলেও তাঁকে পাত্তা না দিয়েই চলে যান ইন্ডাস্ট্রির বর্ষীয়ান অভিনেত্রী জয়া।

Related Articles

Back to top button