গসিপছবিবিনোদনসিনেমা

রণবীর-আলিয়া প্রথম নন, বিয়ের পরে পরেই ‘সুখবর’ দিয়েছেন বলিউডের এই ৫ সেলেব দম্পতিরা

চলতি বছর বলিপাড়ার সংবাদ যেন সব রণবীর কাপুর (Ranbir Kapoor) আর আলিয়া ভাটকে (Alia Bhatt) ঘিরেই। প্রথমে এই তারকা জুটির বিয়ের সংবাদে মুখরিত ছিল সকল সংবাদমাধ্যমগুলি। এবার আবার, বিয়ের কয়েকমাসের মধ্যেই আরও বড় চমক দিলেন ঋষি কাপুরের পুত্র এবং মহেশ ভাটের কন্যা। সোমবার সকালে সামাজিক মাধ্যমে একটি মিষ্টি পোস্টের মাধ্যমে প্রেগন্যান্সির কথা ঘোষণা করেছেন ‘রণলিয়া’। বিয়ের দু’মাসের মাথাতেই প্রিয় তারকাদের থেকে ‘সুখবর’ পেয়ে খুশি তাঁদের ভক্তরাও। তবে এই প্রথম নয়, এর আগেও বলিপাড়ার বহু তারকা বিয়ের কয়েকমাসের মধ্যেই সন্তান আগমনের খবর দিয়ে ভক্তদের চমকে দিয়েছিলেন।

রণবীর কাপুর (Ranbir Kapoor) আলিয়া ভাট (Alia Bhatt)- বহু বছর প্রেম করার পর চলতি বছর এপ্রিল মাসে রাজকীয়ভাবে সাত পাক ঘোরেন রণবীর-আলিয়া। এবার বিয়ের দু’মাসের মাথাতেই পরিবারে নতুন সদস্য আগমনের সংবাদ দিলেন রণবীর-ঘরণী। মহেশ-কন্যার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন তিনি, তাঁর সোনোগ্রাফি হচ্ছে। পাশে বসে আছেন রণবীর। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমাদের শিশু…খুব শীঘ্রই আসছে’।

Bollywood celebs pregnancy soon after marriage,Ranbir Kapoor and Alia Bhatt pregnancy,Ranbir Kapoor and Alia Bhatt,Bollywood celebs pregnancy,bollywood,bollywood gossip,entertainment,রণবীর কাপুর এবং আলিয়া ভাটের প্রেগন্যান্সি,বলিউড সেলেবদের প্রেগন্যান্সি,বলিউড গসিপ,রণবীর কাপুর এবং আলিয়া ভাট,বিনোদন

অঙ্গদ বেদী (Angad Bedi) নেহা ধুপিয়া (Neha Dhupia)- অঙ্গদ-নেহার প্রেম সংবাদমাধ্যমের চর্চার ‘হট টপিক’ ছিল। বয়সে ছোট অঙ্গদের সঙ্গে প্রেম করা নিয়ে অভিনেত্রীকে কম কথা শুনতে হয়নি। তবে সেইসব কটাক্ষকে পাত্তা না দিয়ে ২০১৮ সালের মে মাসে গাঁটছড়া বাঁধেন দু’জনে। এরপর আগস্ট মাসেই নেহা ঘোষণা করেন তিনি মা হতে চলেছেন। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন, ‘হ্যাঁ, সব গুজব সত্যি বেরলো’।

Neha Dhupia Angad Bedi pregnancy

রণবীর শোরে (Ranvir Shorey) কঙ্কনা সেন শর্মা (Konkona Sen Sharma)- অপর্ণা সেনের মেয়ে, অভিনেত্রী কঙ্কনা সেন শর্মা ২০১০ সালে সেপ্টেম্বর মাসে অভিনেতা রণবীর শোরের সঙ্গে পরিণয় সূত্রে বাঁধা পড়েন। ২০১১ সালের মার্চ মাসে তাঁদের প্রথম সন্তানের জন্ম হয়েছিল। ২০২০ সালে এই তারকা দম্পতির বিবাহবিচ্ছেদ হয়েছে।

Ranvir Shorey and Konkona Sen Sharma

হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) নাতাশা স্ট্যানকোভিচ (Natasa Stankovic)- ২০২০ সালের ১ জানুয়ারি বাগদান সেরেছিলেন ভারতীয় ক্রিকেট দলের তারকা অল-রাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ। কয়েকমাস পর কোভিড পরিস্থিতিতে একটি ঘরোয়া অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন দু’জনে। বিয়ের কয়েকমাসের মধ্যেই তারকা দম্পতি প্রেগন্যান্সির কথা ঘোষণা করেন।

Hardik Pandya Natasa Stankovic pregnancy

পিটার হ্যাগ (Peter Haag) সেলিনা জেটলি (Celina Jaitly)- ২০১১ সালে পিটার হ্যাগের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী সেলিনা জেটলি। বিয়ের কয়েকমাসের মধ্যেই যমজ সন্তানের জন্ম দেন অভিনেত্রী। তবে অভিনেত্রী কখনওই বিয়ের আগে গর্ভবতী হওয়ার সংবাদটি মানেননি।

Celina Jaitley with her son

Related Articles

Back to top button