গসিপবিনোদন

কেউ করতেন ওষুধের দোকানে কাজ, কেউ ছিলেন ওয়েটার! এই ৫ বলি তারকার একসময় নুন আনতে পান্তা ফুরোতো

বলিউড (Bollywood) তারকাদের নিয়ে মানুষের মধ্যে উন্মাদনার শেষ নেই। কেউ শাহরুখের জন্য পাগল তো কেউ ঋত্বিকের জন্য। এই সমস্ত তারকারা যে শুধুই জনপ্রিয় তা নয়, বলিউডের দৌলতে কোটি কোটি টাকার মালিক তারা। তবে, আজ তাদের সম্পত্তির পরিমান কোটিতে হলেও জানেন কি কেরিয়ারের শুরুতে কত টাকা পারিশ্রমিক হিসাবে পেতেন এই তারকারা। আসুন জেনে নেওয়া যাক বলিউডের সাত বিখ্যাত তারকাদের প্রথম দিকের বেতন।

অভিনয়ে আসার আগে খুব অল্প টাকার বিনিময়েই বিভিন্ন পেশার সঙ্গে যুক্ত ছিলেন নওয়াজ থেকে শাহরুখ। আজ বংট্রেন্ডের পর্দায় রইল তারই তালিকা।

নওয়াজউদ্দিন সিদ্দিকী

চলচ্চিত্রে কাজ করার আগে নওয়াজউদ্দিন সিদ্দিকি স্থানীয় ফার্মেসিতে হেলপার হিসেবে কাজ করেছিলেন। এর পরে তিনি দিল্লিতে চলে যান এবং এনএসডিতে প্রবেশের প্রস্তুতির সময় তিনি প্রায় দেড় বছর প্রহরী হিসেবে কাজ করেন।

রণবীর সিং

ণবীর সিং যখন ইন্ডিয়ানা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ন করছিলেন, তখন তিনি প্রধান বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে খুব দূরে একটি ছোট কফির দোকানে ওয়েটার হিসেবে কাজ করতেন।

নোরা ফাতেহি

Nora Fatehi নোরা ফাতেহি

নোরা ফাতেহির বয়স যখন ১৬ বছর বয়স তখন তিনি কানাডার একটি ছোট রেস্তোরাঁয় ওয়েট্রেস হিসেবে কাজ করতেন।

শাহরুখ খান

বলিউডের কিং খানের কথা বলতে গেলে শাহরুখ খানের একটি ছোট ক্যান্টিন ছিল। এবং তিনি NSD এর সাথে যুক্ত ছিলেন। এবং কেরোসিনের ব্যবসাও ছিল। যা রান্নার কাজে ব্যবহার করা হতো। আজ শাহরুখ খান বলিউডের রাজা।

অক্ষয় কুমার

বলিউড অভিনেতা অক্ষয় কুমারকে সকলেই চেনে। কমেডি হোক বা অ্যাকশন সবেতেই নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নেন এই অভিনেতা। কিন্তু এই অভিনেতারও শুরুর দিকটা খুব একটা বিলাসবহুল ছিল না। ছবির জগতে পা রাখার আগে অক্ষয় কুমার একজন শেফ ছিলেন। মাসে ১৫০০ টাকা উপার্জন করতেন মাত্র।

Related Articles

Back to top button