গসিপবিনোদন

বলিউডের দশ সেলিব্রিটি দম্পতি যাদের বিয়ে হলেও আজও হয়নি কোনো সন্তান

বলিউড ইন্ডাস্ট্রিতে (Bollywood)জল্পনার শেষ নেই। কার সাথে কার সম্পর্ক হল। কার সাথে হতে চলেছে কার সম্পর্ক সব কিছুই চর্চার বিষয়। এবার আসা যাক বলিউডের এমন কিছু সম্পর্কের কোথায়। যাদের বিয়ে তো হয়েছে, কিন্তু সুখী পরিবার হয়ে ওঠেনি। পরিবার অর্থে সন্তানদের কথা বলে হচ্ছে। কারণ অনেকেই বলেন সন্তান হলে তবেই সম্পূর্ণ হয় দাম্পত্য জীবন।

আসুন এবার দেখে নেওয়া যাক এমন ১০ জন বলিউডের সিলেব্রিটি দম্পতিদের যাদের বিয়ে হয়েছে।কিন্তু বিয়ের পর কোনো সন্তান হয়নি। তবে সবার ক্ষেত্রে যে বিষয়টা এক তা নয় বিভিন্ন ক্ষেত্রে কারণ ও বিভিন্ন হয়ে যায়।

১. দিলীপ কুমার ও সাইরা বানু (Dilip Kumar & Saira Banu)

বলিউডের এই জুটির কোনো সন্তান হয়নি। তবে দিলীপ বাবুর পত্নী এবিষয়ে বললেন ‘আমি সন্তানের অভাব কোনোদিন বুঝতে পারিনি! কারণ দিলীপ বাবু তো একেবারে বাচ্চাদেরই মত’। রইল লাইফের এই জনপ্রিয় জুট অভিনয়ে নয় আসল জীবনেও একে অপরকে বেশ ভালোবাসেন।

২. জাভেদ আক্তার ও শাবানা আজমি (Javed Akhtar & Shabana Azmi)

বলিউডের এই সেলিব্রিটি  দম্পতি দীর্ঘ ২৮ বছর হল বিবাহিত। দুজনের বিয়ের পর কোনো সন্তান হয়নি। তবে জাভেদ আখতারের দ্বিতীয় পত্নী শাবানা আজমি।প্রথম পক্ষে জাভেদ আখতারের দুটি সন্তান আছে।

৩. কিশোর কুমার ও মধুবালা (Kishore Kumar & Madhubala)

কিশোর কুমারের দ্বিতীয় পত্নী ছিলেন মধুবালা। ১৯৬০ এ দুজনে বিবাহ করেন। তবে সুজনের কোনো সন্তান ছিল না। শেষমেশ ১৯৬৯ সালে নিঃসন্তান অবস্থাতেই মারা যান মধুবালা।

৪. অনুপম খের ও কিরণ খের (Anupam Kher & Kiran Kher)

কিংবদন্তি এই অভিনেতা কিরণ খেরের প্রেমে পরে যান চন্ডিগড়ে। কিরণ আগে বিবাহিত হলেও সেই বিয়ে সেভাবে টেকেনি। যার ফলে অনুপম খের ও কিরণ খের বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর থেকে দুজনে নিঃসন্তান। যদিও প্রথম পক্ষের সময় কিরণ খের এক সন্তানের জন্ম দিয়েছিলেন।

৫. কামাল আম্রোহী ও মীনা কুমারী (Kamal Amrohi & Meena Kumari)

মীনা কুমারী তখন মাত্র ১৯ বছরের ছিলেন। কামাল আম্রোহী ছিলেন ৩৪ বছরের। এক ছবিটি শুটিংয়ে দুজনের দেখা হয়েছিল প্রথমবার। পরে দুজনে বিয়ে করে নিয়েছিলেন। তবে মীনা কুমারী কামাল আম্রোহীর দ্বিতীয় পত্নী ছিলেন। কামালের প্রথম পক্ষে একটি সন্তান ছিল। কিন্তু মীনা কুমারীর কোনো সন্তান হোক সেটা কামাল চাইতেন না। যার ফলে সম্পর্ক ভেঙে যায়।

৬. মহম্মদ আজহারউদ্দিন ও সঙ্গীতা বিজলানি (Mohammad Azharuddin & Sangeeta Bijlani)

মহম্মদ আজহারউদ্দিন প্রথমে নাউরিনকে বিয়ে করেছিলেন। কিন্তু সে সম্পর্ক দিরাই স্থায়ী হয়নি। প্রথম পক্ষে দুই সন্তান থাকলেও। দ্বিতীয় পক্ষে সঙ্গীতা বিজলানি কে বিয়ে করার পর কোনো সন্তান হয়নি এই দম্পতির।

৭. সিদ্ধার্থ রায় ও বিদ্যা বালান (Sidharth Ray & Vidya Balan)

সিদ্ধার্থ রায় ও বিদ্যা বালান দুজনেই আজও বলিউডের বেশ পরিচিত দুটি মুখ। প্রযোজক সিদ্ধার্থ রায় কে বিয়ে করার পর বিদ্যা বালানের কোনো সন্তান হয়নি। আশ্চর্য জনক ভাবে বিদায় বালানকে এবিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘আমি কোনো বাচ্চা তৈরির মেশিনে নই’।

৮. ডলি আলুওয়ালিয়া ও কামাল তেওয়ারি (Doli Aluwaliah & Kamal Tiwari)

ডলি আলুওয়ালিয়াকে আমরা ভিকি ডোনার ছবিতে দেখেছে। বলিউডের এই সুন্দরী অভিনেত্রী কামাল তেওয়ারির সাথে প্রেম করেই বিয়ে করেছেন। তবে দম্পতি আজও নিঃসন্তান। এর সঠিক কারণ আজও অজানাই রয়েছে।

৯. আশা ভোসলে ও আর ডি বর্মন (Asha Bhoshle & R D Barman)

আশা জি কে তো সবাই চেনে। আশা জি বিখ্যাত গায়ক আর ডি বর্মনকে বিয়ে করেন। এটি ছিল আশা জির দ্বিতীয় বারের বিয়ে। প্রথম ক্ষেত্রে তিনটি সন্তান ছিল আশা জীর তবে দ্বিতীয় পক্ষে কোনো সন্তান হয়নি এই দম্পতির।

১০. প্রীতি ঝিনটা ও জেনে গুডএনাফ (Preeti Zinta & Gene Goodenough)

বলিউডের সুন্দরী এই অভিনেত্রী জেনে গুডএনাফ কে বিয়ে করেছেন। অভিনেত্রী সবে ২০১৬ তে বিয়ে করেছেন। তবে এখনো পর্যন্ত নিঃসন্তান আছেন অভিনেত্রী। অভিনেত্রীর অনুগামীরা তার সন্তান হবার আশায় রয়েছে।

Related Articles

Back to top button