গসিপবিনোদনসিনেমা

কারোর ভয় পুসি ক্যাট তো কারোর লাল টম্যাটো! রইল বলি সেলেব্রিটিদের ভয় পাওয়ার আজব সমস্ত কারণ

তারকাদের জীবন অবশ্যই সাধারণ মানুষের জীবন থেকে বেশ খানিকটা আলাদা হয়। তাদের লাইফস্টাইল, রোজনামচা আমাদের ধরা ছোঁয়ার বাইরে। কিন্তু দিনের শেষে তারাও কিন্তু রক্ত মাংসের মানুষ। তাদেরও রাগ অভিমান, ভয়, ভীতি আছে। আজ আপনাদের জানাব পর্দার বাইরে তারকাদের বাস্তব জীবনের খুটিনাটি সম্পর্কে। তাবড় বলিউড সেলিব্রিটি হয়েও কীসে ভয়ে গুটিয়ে যান সোনম, ক্যাটরিনা থেকে আমির খানের মত তারকারা জেনে নিন বিশদে।

অন্ধকারে ভয় কিংবা আরশোলায় ভয় এসব অনেকের মধ্যেই থাকে। হয়ত পূর্ব কোনো অভিজ্ঞতা বা সেই বস্তুর জন্য কোনো অদ্ভুত ঘটনার সাক্ষী থাকার কারণেই এই ভীতি তৈরী হয়। এবং আমাদের প্রিয় সেলেবরাও আমাদের থেকে আলাদা নন৷ তারাও একাধিক জিনিসে ভয় পান (Bollywood celebrity and Their phobias)।

অর্জুন কাপুরের ভয় সিলিং ফ্যানে (Arjun kapoor):

Bollywood Couples in which wife are elder than husband Malaika Arora Arjun Kapoor

অর্জুন কাপুর সংবাদ মাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে, একবার একটি অনন্য ফোবিয়ার কথা বলেছেন। অভিনেতা প্রকাশ করেছিলেন যে, তার বাড়িতে সিলিং ফ্যান নেই কারণ তিনি সিলিং ফ্যানে ভয় পান।

টমাটোতে বেজায় ভয় পান ক্যাটরিনা কাইফ (Katrina kaif) :

টম্যাটোতে বেজায় ভয় সুন্দরী অভিনেত্রী ক্যাটরিনার এতটাই ভয় যে বিরাট অঙ্কের টম্যাটো কেচাপের বিজ্ঞাপনও তিনি ফিরিয়ে দিয়েছেন। ‘জিন্দেগী না মিলেগি দুবারা’ ছবিতে ওই টম্যাটো ছোঁড়ার দৃশ্যে অভিনয় করতে গিয়েই এই ভীতি জন্মেছে তার।

লিফটে ভয় পেয়ে সোনম কাপুর (Sonam kapoor):

sonam kapoor

লিফটে ভয় পাওয়ায় সিঁড়ি বেয়ে উঠতে পছন্দ করেন সোনম কাপুর। তিনি একবার প্রকাশ করেছিলেন যে কীভাবে তাঁর বোন তাকে জোর করে লিফটে উঠিয়েছিল কেননা হোটেলটি ৫৫ তলায় তাদের পরিবারে ছিল, যা পায়ে হেঁটে যাওয়া অসম্ভব।

বিদ্যা বালানের ভয় বিড়ালে (Vidya Balan):

vidya balan

কমলিস্তান স্টুডিওতে বিদ্যা একটি ম্যাগাজিনের শুটিং চলাকালীন কিছু বিড়াল দেখেন। দুপুরের খাবারের বিরতি শেষে তিনি সবেমাত্র তার ভ্যান থেকে বেরিয়ে এসেছিলেন এবং তিনি এত ভয় পেয়েছিলেন যে তিনি উঠে গিয়ে চেয়ারের উপরে দাঁড়িয়েছিলেন এবং নামতে অস্বীকার করেছিলেন। দেখা যাচ্ছে যে এই ভয়ের সাথে যুক্ত একটি নামও রয়েছে। একে আইলুরোফোবিয়া বলা হয়।

Related Articles

Back to top button