গসিপবিনোদনসিনেমা

রাগের মাথায় কেউ মেরেছে থাপ্পড়, তো কেউ ফোন ছুড়ে ফেলে দিয়েছে! রইল বিটাউনের রাগী সেলেবদের তালিকা

বলিউডের কথা কানে আসলেই চোখের সামনে ভেসে ওঠে সুপারষ্টার সমস্ত সেলিব্রিটিরা। আর সাথে তাদের বিখ্যাত সমস্ত ছবি যা রীতিমত সিনেমা হল থেকে বেরিয়েও মনে থেকে গেছে। সিনেমার এই সেলিব্রিটিরা সর্বদাই আলোচনায় থাকেন। তাদের বাস্তব জীবন থেকে শুরু করে তাদের পছন্দ অপছন্দ সব কিছুই দর্শকদের কাছে ব্যাপক চর্চার বিষয়। তবে আর পাঁচটা সাধারণ মানুষের মত বলিউডের সেলিব্রিটিরাও মানুষ।

তাই হাসি, কান্না রাগ সবই আছে তাদেরও। তবে সেলেব্রিটি হয়ে যাবার পর হাজারো গুজব ছড়িয়ে পরে ব্যক্তিগত জীবন থেকে শুরু করে সম্পর্ক নিয়ে। সেগুলো একপ্রকার মুখ বুজেই সহ্য করতে হয় সেলেবদের। এছাড়াও কিছু পাগল ভক্তরা রয়েছেন যারা একবার পছন্দের অভিনেতা বা অভিনেত্রীকে দেখার জন্য আজব সমস্ত কান্ড কারখানা করে বসেন। তবে কিছু সময় সেলেবদের রাগের প্রকাশ জনসমক্ষেই হয়ে যায় যা শিরোনাম তৈরী করে। আজ আপনাদের এমনই কিছু সেলেবদের সম্পর্কে জনাব।

১. ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)

KATRINA kaif

বলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ক্যাটরিনা। চিকনি চামেলীতে তার নাচ আজও চর্চার বিষয়। তবে নিজের রাগের বহিঃপ্রকাশের জেরে একবার শিরোনামে উঠে এসেছিলেন অভিনেত্রী। একবার প্লেনে সফর করার সময় ফ্লাইট অ্যাটেন্ডেন্ট তার ঘাড়ে হাত দিয়ে ঘুম থেকে জাগিয়ে সিট বেল্ট পড়ার জন্য বলেন। এই ঘটনায় চটে যান ক্যাটরিনা। তিনি সেই অ্যাটেন্ডেন্টকে দিয়ে ক্ষমা চাওয়ানো করিয়ে ছিলেন।

২. গোবিন্দা Govinda)

বলিউডে কমেডি থেকে রোমান্স সবেতেই রয়েছেন গোবিন্দা। সর্বদা হাসি খুশি থাকতেই দেখা যায় অভিনেতাকে। তবে মানি হ্যায় তো হানি হ্যায় ছবির শুটিংয়ের সময় এক ব্যক্তিকে থাপ্পড় মেরে বসেন। এই ঘটনাটি সংবাদ মাধ্যমের শিরোনামে চলে এসেছিল, কারণ সন্তোষ রায় নামের যে ব্যক্তিকে গোবিন্দ চড় মেরেছিলেন তিনি কেস করে দেন। যার ফলে ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ ও তার থেকে ক্ষমা চাইতে হয়েছিল গোবিন্দাকে।

৩.  সালমান খান (Salman Khan)

সালমান খান নামটাই যথেষ্ট বলিউডে। প্রতিটা ছবিই সুপারহিট আর বিশাল ফ্যান বেস রয়েছে সালমানের। তবে নানা কারণে শিরোনামে উঠে আসতে দেখা যায় সালমানকে। একবার সালমানের সাথে দেখা করে ছবি তোলার জন্য কিছু লোক তার দিকে এগিয়ে যাচ্ছিল। সেই সময় গাড়িতে উঠে একজনের ফোন নিয়ে ছুড়ে ফেলে গাড়ির কাঁচ তুলে সেখান থেকে চলে যান সালমান। তাহলে বুঝতেই পারছেন ভাইজান কিন্তু রেগে গেলেই সাংঘাতিক!

৪. টুইঙ্কেল খান্না (Twinkle Khanna)

বলিউড অভিনেত্রী টুইঙ্কেল  খান্না, বর্তমানে অভিনয় ছেড়ে লেখালিখির দিকে মনোনিবেশ করেছেন অভিনেত্রী। অভিনেত্রীর একটি ছেলে রয়েছে যার নাম আরভ খান্না। আরভের ছোটবেলায় তাকে নিয়ে শপিংয়ে বেরিয়েচিলেন অভিনেত্রী। সেই সময়  এক দোকানদার আরভের হাতে হাওয়ায় বাবল তৈরির খেলনা দিয়েছিল। যেটা মোটেই পছন্দ হয়নি টুইঙ্কেলের। তৎক্ষণাৎ দোকানদারকে খারাপ ভাবে কথা শুনিয়ে দিয়েছিলেন অভিনেত্রী।

৫. কারিনা কাপুর (Kareena Kapoor)

Kareena Kapoor কারিনা কাপুর

কৌন হ্যায় ও জিসনে পু কো মুড়কে নেহি দেখা! এই  ডায়লগটা মনে আছে নিশ্চই। হ্যাঁ কারিনা কাপুরের বিখ্যাত ডায়লগ এটি। বলিউডের প্রথম অভিনেত্রীদের মধ্যে অন্যতম কারিনা। নিজেকে ছাড়া কাউকে সেভাবে সহ্য করতে পারেন না অভিনেত্রী, এমনই চর্চা রয়েছে বি টাউনে। তবে একবার করণ জোহরের শোতে কারিনার একপ্রকার রাগের বহিঃপ্রকাশ হয়েছিল। ঐশ্বর্য রাইকে অতীতকাল, প্রিয়াঙ্কা চোপড়াকে ঢঙ্গি বলেছিলেন কারিনা।

Related Articles

Back to top button