গসিপবিনোদনসিনেমা

বৌয়ের প্রেমে অন্ধ! অমিতাভ-জয়া, থেকে রনবীর-দিপীকা প্রকাশ্যে ভালোবাসা উজাড় করেছে এই ৫ দম্পতি

বলিউড মানেই সেলিব্রেটি দম্পতির ছড়াছড়ি। ভালোবেসে বিয়ে করেছিলেন তারা প্রত্যেকেই। তবে লুকিয়ে চুরিয়ে নয় প্রত্যেকেই প্রেম করেন খোলামেলা ভাবে। নিজেদের স্ত্রী কে প্রকাশ্যে চুমু খেয়ে ইতিপূর্বে একাধিক বার নিজেদের স্ত্রীর প্রতি ভালোবাসা জাহির করেছেন বলি সেলেবরা। এই তালিকায় একদিকে যেমন রয়েছেন অমিতাভ বচ্চন-জয়া বচ্চন তেমনই রয়েছেন রনবীর সিং-দিপীকা পাড়ুকোনের মতো তারকারা। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে এমনই ৫ সেলিব্রেটি দম্পতির তালিকা।

১) অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন (Amitabh Bachchan & Jaya Bachchan)


একবার একটি অ্যাওয়ার্ড ফাংশনে অমিতাভ বচ্চনকে তার স্ত্রী জয়া বাচ্চানকে চুমু খেতে দেখা গিয়েছে। এই ছবি দেখার পর ভক্তরাও নিজেদের মধ্যে বলতে শুরু করেন দম্পতি এমন হওয়া উচিত। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ বিরূপ মন্তব্য করে এই ছবিকে নোংরাও বলেছিলেন।

২) রনবীর সিং এবং দীপিকা পাড়ুকোন (Ranbir Singh & Deepika Padukone)

রনবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের মধ্যে বরাবরই এক অসাধারণ কেমেস্ট্রি দেখা যায়। রণবীর অধিকাংশ দীপিকা পাড়ুকোনকে খোলাখুলিভাবেই নিজের ভালবাসার কথা জানান। এই কারণে অনেকেই তাদের ‘ফেক ‘ বলে থাকেন।

৩)হৃত্বিক রোশন এবং সুজান খান (Hrithik Roshan & Sujan Khan)


নিজের ভালোবাসার কথা প্রকাশ্যে জানানোর ক্ষেত্রে অভিনেতা হৃত্বিক রোশন এবং তার স্ত্রী সুজানের নামও এই তালিকায় অন্তর্ভুক্ত রয়েছে। ডিভোর্সের আগে তারা দু’জনেই পাবলিকলি অনেক বার একে অপরের প্রতি ভালোবাসা জানাতেন।

৪) আমির খান ও কিরণ রাও (Amir khan & Kiran Rao)

আমির খান এবং কিরণ রাও, বলিউডের এককালের এই পাওয়ার কাপল এখন আলাদা হয়েছেন একে অপরের থেকে। সম্পর্কে থাকাকালীন একবার আমির খান তার জন্মদিনে সাংবাদিকদের সামনে পোজ দেওয়ার পর নিজের স্ত্রী কে সকলের সামনে চুমু খেয়েছিলেন।

৫) করণ সিং গ্রোভার এবং জেনিফার উইঙ্গেট (Karan Singh Grover & Jenifer Winget)


করণ সিং গ্রোভার এবং জেনিফার উইঙ্গেেটের একসময় বিয়ে হলেও এখন তারা আলাদা থাকেন। এখন একটি অন্য থেকে আলাদা হতে পারে। উল্লেখ্য ‘দিল মিল গ্যায়ে’ সিরিয়ালে তাদের প্রথম দেখা হয়েছিল।’একবার এক সাক্ষাৎকার চলাকালীন করণ জেনিফার কে চুমু খেয়ে সবাইকে অবাক করে দিয়েছিলেন।

Related Articles

Back to top button