গসিপছবিবিনোদনসিনেমা

মাথা ভর্তি চুল পুরোটাই নকল! সলমন থেকে কপিল, বলিপাড়ার এই ৫ তারকার মাথা একেবারে গড়ের মাঠ

বিনোদন দুনিয়ায় টিকে থাকা খুব কঠিন। কয়েকজন বছরের পর বছর ধরে বলিউডে রাজত্ব করছেন। অপরদিকে অনেকে আবার ডেবিউ ফিল্মের পরেই হারিয়ে যান। তবে আপনি কি জানেন, বলিপাড়ায় এমন বহু তারকা রয়েছেন, যাঁদের মাথা ভর্তি চুলের সম্পূর্ণটাই নকল। অক্ষয় কুমার থেকে কপিল শর্মা, চুল ওঠার সমস্যার মুখোমুখি হওয়ার পর হেয়ার ট্র্যান্সপ্ল্যান্ট (Hair transplant) করেছেন বলিপাড়ার (Bollywood celebrities) এই পাঁচ তারকা।

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)

Amitabh Bachchan bald look

পাঁচ দশকেরও বেশি সময় ধরে বলিউডে রাজত্ব করছেন ‘বিগ বি’ অমিতাভ বচ্চন। তবে ১৯৯০ নাগাদ কেরিয়ারে বড় ধাক্কার সম্মুখীন হয়েছিলেন তিনি। কারণ সেই সময় খুব দ্রুত তাঁর চুল উঠে যাচ্ছিল। কিন্তু এরপর হেয়ার ট্র্যান্সপ্ল্যান্ট করান অমিতাভ। আর তারপরেই ফের সাফল্য পেতে থাকেন তিনি। ‘কৌন বনেগা ক্রোড়পতি’র হাত ধরে ফের জনপ্রিয়তা পান ‘বিগ বি’।

অক্ষয় কুমার (Akshay Kumar)

Akshay Kumar bald look

বলিউডের ‘খিলাড়ি’র নামও এই তালিকায় রয়েছে। অক্ষয়ের যখন ৪০ বছর বয়স, সেই সময় খুব দ্রুত তাঁর চুল উঠে যাচ্ছিল। সেই কারণে দ্রুত হেয়ার ট্র্যান্সপ্ল্যান্ট করার সিদ্ধান্ত নেন অভিনেতা।

কপিল শর্মা (Kapil Sharma)

Kapil Sharma bald look

দেশের অন্যতম সেরা এবং জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মার চুলও কিন্তু আসল নয়। কেরিয়ারের শুরুতেই কপিল চুল ঝরার সমস্যার সম্মুখীন হয়েছিলেন। তাই দেরি না করে তড়িঘড়ি হেয়ার ট্র্যান্সপ্ল্যান্ট করিয়ে নেন ‘দ্য কপিল শর্মা শো’য়ের সঞ্চালক।

সলমন খান (Salman Khan)

Salman Khan bald look

বলিপাড়ার ভাইজান সলমন খানের নামও এই তালিকায় রয়েছে। ২০০৭ সাল নাগাদ অভিনেতার হেয়ার ট্র্যান্সপ্ল্যান্ট করানোর সংবাদ শোনা গিয়েছিল। জানা গিয়েছিল, দুবাইয়ে হেয়ার ট্র্যান্সপ্ল্যান্ট করিয়েছেন সলমন।

হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya)

Himesh Reshammiya bald look

বলিপাড়ার জনপ্রিয়তম গায়কদের তালিকায় অবশ্যই নাম থাকবে হিমেশ রেশমিয়ার। বলি প্রেমী মানুষরা হয়তো খেয়াল করেছেন, কেরিয়ারের শুরুতে হিমেশ টুপি পরে গান গাইতেন। কারণ সেই সময় তাঁর মাথায় খুব কম ছিল। এরপর হেয়ার ট্র্যান্সপ্ল্যান্ট করার সিদ্ধান্ত নেন হিমেশ। এখন মাথা ভর্তি চুলে বেশ হ্যান্ডসাম দেখায় গায়ককে।

Related Articles

Back to top button