গসিপবিনোদনসিনেমা

শুধুই নয় শাহরুখ পুত্র আরিয়ান! বলিউডে নেশাখোরদের ছড়াছড়ি, রইল ৫ গুণধরের তালিকা

সম্প্রতি বলিউডের সুপারস্টার শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan) মাদক কাণ্ডে NCB এর হাতে ধরা পড়েছে। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই তুমুল আলোচনা শুরু হয়েছে সর্বত্র। বি টাউন থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া সর্বত্রই বলিউডে মাদক চক্র নিয়ে আলোচনা চলছে। তবে শুধুই আরিয়ান নয় এর আগেও বলিউডের একাধিক তারকা ও তারকা পুত্ররা মাদককাণ্ডে ধরা পড়েছে।

আজ বংট্রেন্ডে বলিউডের সেই সমস্ত তারকাদের তালিকা তুলে ধরা হল যারা একসময় মাদককাণ্ডে জড়িয়ে শিরোনামে উঠে এসেছিলেন। তালিকায় এমন কিছু অভিনেতারও দেখা মিলবে যারা একসময় নেশায় রীতিমত তলিয়ে যাচ্ছিলেন। তবে অনেকেই রিহ্যাবে গিয়ে আবারো ফিরে এসেছেন সুস্থ হয়ে।

আরিয়ান খান (Aryan Khan)

সম্প্রতি মুম্বাইয়ের বিলাসবহুল ত্রুজ শিপে ড্রাগের নেশা করে চলছিল উদ্যম পার্টি সেখান থেকেই NCBএর হাতে ধরা পড়েছে শাহরুখ খান পুত্র আরিয়ান খান।

সঞ্জয় দত্ত (Sanjay Dutt)

বলিউডের  বিখ্যাত অভিনেতা সঞ্জয় দত্ত। বিখ্যাত অভিনেতা সুনীল দত্তের সন্তান সঞ্জয় দত্ত। অভিনেতা একসময় ড্রাগসের নেশায় ডুবে গিয়েছিলেন। তারপর বাবা সুনীল দত্ত জানতে পেরে তাকে রিহ্যাবে পাঠানোর ব্যবস্থা করেন ও নতুন জীবন দেন। নিজের বায়োপিক ‘সঞ্জু’ থেকে শুরু করে সাক্ষৎকারেও অভিনেতা স্বীকার করেছেন যে তিনি একসময় ড্রাগসের নেশায় রীতিমত ডুবে গিয়েছিলেন।

ফারদীন খান (Fardeen Khan) 

বলিউডের অভিনেতা ফারদীন খান, একসময় সুপারহিট ছবিতে দেখা যেত অভিনেতাকে। তবে বর্তমানে অভিনয় অভিনেতাকে আর দেখতে পাওয়া যায় না। ২০০১ সালের মুম্বাই পুলিশের কাছে মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন অভিনেতা। জানা যায় সেইসময় ৯ গ্রাম কোকেন উদ্ধার করা হয়েছিল অভিনেতার কাছ থেকে।

ইয়ো ইয়ো হানি সিং (Yo Yo Honey Singh)

র‌্যাপ গানের জন্য বিখ্যাত হানি সিং। ‘চার বোতল ভদকা’, ‘সানি সানি’ ইত্যাদি একাধিক গান রয়েছে যেগুলির কারণে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন হানি সিং। তবে জনপ্রিয়তা পাবার পর একসময় ড্রাগসের নেশায় ডুবে গিয়েছিলেন হানি সিং। যদিও পরে  চিকিৎসার মাধ্যমে সুস্থ হয়ে উঠেছেন গায়ক।

বিজয় রাজ (Vijay Raaz)

Vijay Raj

বলিউডের নায়কদের বাদ দিলেও যেন অনেক অভিনেতারা রয়েছেন যাদের অভিনয় দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে। এমনই এক অভিনেতা হলেন বিজয় রাজ। নিজের অভিনীত সমস্ত ছবিতেই দুর্দান্ত অভিনয় করেছেন তিনি। তবে অভিনেতাও একসময় মাদককাণ্ডে ধরা পড়েছিলেন।

Related Articles

Back to top button