গসিপবিনোদনসিনেমা

সালমন-সঙ্গীতা থেকে অক্ষয় রবিনা! বাগদান সারলেও, বিয়ের মন্ডপ অবধি পৌছায়নি এই ৫ সেলিব্রেটি জুটি

অভিনয়ের পাশাপাশি বিটাউনে হামেশাই শিরোনামে উঠে আসে নায়ক নায়িকাদের প্রেম আর বিচ্ছেদের কাহিনী। ঝাঁপিয়ে চকচকে এই গ্লামার ওয়ার্ল্ডে সম্পর্ক গড়তে যেমন সময় লাগে ভেঙেও যায় তেমনি মুহুর্তের মধ্যে। বিটাউনে এমন একাধিক সেলিব্রিটি জুটি রয়েছেন যারা অভিনয়ের সূত্রেই একসময় একে অপরের প্রেমে হাবুডুবু খেলেও এখন তাদের পথ আলাদা। সম্পর্ক বাগদান অবধি গড়ালেও শেষমেশ বিচ্ছেদ হয়ে যায় তাদের। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে এমনই ৫ সেলিব্রেটি জুটির তালিকা।

১. অক্ষয় কুমার এবং রাবিনা ট্যান্ডন (Akshay Kumar & Rabina Tandon)

নব্বইয়ের দশকে অক্ষয় কুমার এবং রাবিনা ট্যান্ডন ছিলেন বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় জুটি। অভিনয় জগতে তারা দুজনেই নিজের নিজের ক্ষেত্রে সফল। ‘মোহরা’ সিনেমার পর থেকে একাধিকবার একসাথে দেখা যায় তাদের। এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে একবার রবিনা জানিয়েছিলেন এই সিনেমার শুটিং শেষ হলে অক্ষয় তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন। এর আগে একটি মন্দিরে বাগদান হয়েছিল। কিন্তু বিয়ে পর্যন্ত গড়ানোর আগেই এই সম্পর্ক শেষ হয়ে যায়।

২.সালমান খান এবং সঙ্গীতা বিজলানি (Salman Khan & Sangeeta Bijlani)

সালমান এবং সঙ্গীতা ১৯৮৬ সাল থেকে ডেটিং শুরু করেন এবং তাদের মধ্যে প্রায় ১০ বছরের সম্পর্ক ছিল। এমনকি বিয়ে পর্যন্ত গড়িয়েও শেষ পর্যন্ত ভেস্তে যায় তাঁদের সম্পর্ক। সূত্রের খবর অনুযায়ী, দুজনেই তাদের বিয়ের তারিখ ঠিক করেন ১৯৯৪ সালের ২৭ মে। কিন্তু বিয়ের আগেই সোমি আলীর সাথে সালমানকে হাতে নাতে ধরে ফেলেন সঙ্গীতা। এর পরেই রাতারাতি ভেস্তে যায় সালমান সঙ্গীতার বিয়ে।

৩.অভিষেক বচ্চন এবং কারিশ্মা কাপুর (Abhishek Bachchan & Karishma Kapoor)

 

জুনিয়র বচ্চন অভিষেক এবং কারিশ্ কাপুরের প্রথম দেখা হয়েছিল ‘হা ম্যায়নে ভি পেয়ার কিয়া’র সেটে। সেই সময় থেকেই একে অপরের কাছে আসতে শুরু করেছিলেন এই জুটি। এরপর গোটা ইন্ডাস্ট্রিতে শুরু হয় তাঁদের প্রেমের গুঞ্জন। এরপর ২০০২ সালে অমিতাভ বচ্চনের ৬০ তম জন্মদিন উপলক্ষে বাগদান সেরে ফেলেন এই সেলিব্রেটি কাপল। কিন্তু বিয়ের আগেই, বাগদানের চার মাসের মধ্যেই তাদের বিচ্ছেদ ঘটে যায়।

৪.বিবেক ওবেরয় এবং গুরপ্রীত গিল (Vivek Oberoi & Gurpreet Gill)

বলিউড অভিনেতা বিবেক ওবেরয় ২০০২ সাল থেকেই মডেল গুরপ্রীত গিলের প্রেমে পড়ে গিয়েছিলেন। তাদের মধ্যে সম্পর্ক তৈরি হওয়ার পর তা বিয়ে পর্যন্তও গড়িয়েছিল। কিন্তু শেষপর্যন্ত, তারা তাদের বাগদান বাতিল করে দেন। শোনা যায় রাতারাতি খ্যাতি পেয়ে যাওয়ায় তা বিবেক ওবেরয়ের উপর নেতিবাচক প্রভাব ফেলেছিল এবং পরবর্তীতে তারা দুজনে মিলেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন।

৫. গওহর খান এবং সাজিদ খান (Gauahar Khan & Sajid Khan)

এককালে বলিউডের অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি জুটি ছিলেন সাজিদ খান এবং গওহর খান। জানা যায় ২০০৩ সালে তাদের বাগদান হয়েছিল। সেসময় সবেমাত্র মডেলিংয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন গওহর। অন্যদিকছ সাজিদ সেসময় একটি জনপ্রিয় টিভি শোতে ছিলেন। তাদের প্রেমের কাহিনী দীর্ঘদিন চাপা থাকলেও পরবর্তীতে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

Related Articles

Back to top button