গসিপবিনোদনসিনেমা

ছেলেখেলায় পরিণত হয়েছে বিয়ে! ২০২১ এ বিবাহ বিচ্ছেদের জেরে ঘর ভেঙেছে এই ৫ বলি তারকাদের

বিয়ে মানে সাত জন্মের জন্য বাঁধা পরে স্বামী স্ত্রী, অতীতের এই প্রবাদ বাকি যেন হাসির খোরাকে পরিণত হয়েছে বর্তমানে। কারণ বর্তমানে সমাজে বিয়ে আর বিচ্ছেদ (Divorce) যেন একই মুদ্রার এপিঠ ওপিঠ। সম্পর্ক তৈরী আর ভেঙে যাওয়া আজ খুবই স্বাভাবিক হয়ে গিয়েছে। বিশেষত ব্লউ ইন্ডাস্ট্রিতে বিচ্ছেদের খবর শুনতে পাওয়া যায় হামেশাই। এবছর অর্থাৎ ২০২১ সালেও তার অন্যথা হয়নি, একাধিক বিচ্ছেদ হয়েছে।

আমির খান কিরণ রাও থেকে শুরু করে একধিক তারকাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়েছে। এমনকি বছরের শেষ দিকে দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্য ও অভিনেত্রী সামান্থা আক্কিনেনির মধ্যে বিচ্ছেদের খবর মিলেছে। আজ আপনাদের জন্য এবছরের বিটাউনের বিচ্ছেদের তালিকা নিয়েই হাজির হয়েছি।

আমির খান ও কিরণ রাও (Amir Khan Kiran Rao)

বলিউডের বিখ্যাত অভিনেতা আমির খান। অভিনেতা প্রথম স্ত্রী রীনা দত্তকে ২০০২ সালে ডিভোর্স দেন। এরপর ২০০৫ সালে কিরণ রাওয়ের সাথে সাত পাকে বাঁধা পড়েন। তবে হটাৎই এবছর সোশ্যাল মিডিয়াতে নিজেদের আলাদা হবার কথা জানান আমির খান। সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করে নিজেদের বিচ্ছেদের কথা জানান আমির ও কিরণ। তবে বিচ্ছেদ হলেও বন্ধুত্ব বজায় রাখবেন বলেই জানিয়েছেন তাঁরা।

কীর্তি কুলহারি ও সাহিল সেহগাল (Kirti Kulhari Saahil Sehgal)

বিটাউনের অভিনেত্রী কীর্তি কুলহারি, পিঙ্ক, উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক ইত্যাদি ছবিতে অভিনয় করেছেন। অভিনেত্রী ২০১৬ সালে সাহিল সেহগালের সাথে বিয়ে করেন। কিন্তু এবছরের শুরুর দিকে অভিনেত্রী জানিয়ে দেন কাগজে কলমে ও আসল জীবনে সাহিল ও কীর্তি আলাদা হবার সিদ্ধান্ত নিয়েছেন। অভিনেত্রীর মতে তিনি বিয়ে বাঁচানোর চেষ্টা করেছিলেন তবে সেটা আর সম্ভব নয়, তাই আলাদা হবার সিদ্ধান্ত নিয়েছেন।

হানি সিং ও শালিনী তালওয়ার (Honey Singh Shalini Talwar)

জনপ্রিয় র‌্যাপার হানি সিং এবছর শিরোনামে উঠে এসেছিলেন। গায়কের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার মামলা দায়ের করা হয়। স্ত্রী শালিনী তালওয়ার নিয়েই মামলা দায়ের করেন। যদিও এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যে বলে দাবি করেন হানি সিং।

নাগা চৈতন্য ও সামান্থা আক্কিনেনি (Naga Chaitanya Samantha Akkineni)

দক্ষিণী ছবি তথা বলিউডের অভিনেত্রী সামান্থ আক্কিনেনি। অভিনেত্রী ২০১৭ সালে নাগা চৈতন্যকে বিয়ে করেন। তবে ২০২১ এ তাঁরা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। বিচ্ছেদের সময় বিপুল অঙ্কের ক্ষতিপূরণ দিতেও চেয়েছিলেন নাগা চৈতন্য তবে সেই টাকা নিতে নারাজ অভিনেত্রী। বিচ্ছেদ নিয়ে প্রথমে মুখ না খুললেও পরে সামান্থা জানান তার দম বন্ধ হয়ে আসছিলো বিয়েতে তাই নিজেকে বাঁচাতে এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

শিখর ধাওয়ান ও আয়েশা মুখার্জী

যদিও বলিউডের সাথে জড়িত নয় তবে ভারতীয় ক্রিকেটার শিক্ষার ধাওয়ান বেশ জনপ্রিয়। তিনি ২০১২ সালে আয়েশা মুখার্জীকে বিয়ে  করেছিলেন। বিয়ের দুজনের একটি সন্তানও হয়েছে। তবে এবছর তারা বিচ্ছেদের পথে হেঁটেছেন।

Related Articles

Back to top button